চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন-২০১৮, নির্বাচন কমিশন গঠন

বনপা নিউজ : জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরীর নির্দেশে কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব রোকমুনুর জামান রনি আজ ২৩ ফেব্রুয়ারি ২০১৮ চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের কমিটি বিলুপ্তি করে নির্বাচন কমিশন কে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন-২০১৮ আগামী ১০ এপ্রিল-২০১৮ এর ভিতরে সম্পন্ন করতে নির্দেশ দিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি তে বলা হয় সুন্দর, স্বচ্ছও জবাবদিহি মূলক এই নির্বাচন পরিচালনা করতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন-২০১৮ এর জন্য তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

বনপা কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক জনাব ফখরুল ইসলাম চৌধূরী পরাগ কে প্রধান নির্বাচন কমিশনার করে বনপা চট্টগ্রাম জেলা শাখার সভাপতি মোঃ এয়াকুব ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাদাৎ হোসেন আশরাফ কে নির্বাচন কমিশনার করা হয়েছে।
ভোটার হওয়ার নিয়মাবলী, প্রার্থীর প্রাথমিক যোগ্যতা ও আচারন বিধি সহ নির্বাচনী তফসীল ফেব্রুয়ারী মাসের ভিতরে প্রকাশ করবে নির্বাচন কমিশন।
বিস্তারিত দেখুন www.onlinepressclub.org

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’ র প্রতিষ্ঠাতা সভাপতি এবং জাতীয় অনলাইন প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল আলম স্বপন বলেন , অতীতের সকল গ্লানি দুরকরে আগামীর সম্ভাবনাময় কিছু হবে এই নির্বাচনের ভিতর দিয়ে। তিনি আরও বলেন, আমি আশা করি চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন-২০১৮ সুন্দর, স্বচ্ছও জবাবদিহি মূলক একটি নির্বাচন হবে। যে নির্বাচন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব কে আরও শক্তিশালী করবে।

বনপা’ র সভাপতি শামসুল আলম স্বপন বলেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব রোকমুনুর জামান রনি বেশ কিছু বিভাগ এবং জেলার কমিটি ইতি মরধে করেছে। তারা দূরত সকাল বিভাগ-জেলা কমিটির সমন্বয়ে ভোটার তালিকা করে ২০১৮ সালেই কেন্দ্রীয় কমিটির নির্বাচন দিবে।

আমার বিশ্বাস জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটিতে সারাদেশ থেকে এক ঝাক তরুণ ও নতুনদের সাথে পরীক্ষিত নেতৃবৃন্দের সমন্বয়ে যুগ উপযোগী কেন্দ্রীয় কমিটি করতে ভূমিকা রাখবে বর্তমান আহ্বায়ক কমিটি। ইতি পূর্বে বর্তমান কমিটির সদস্য সচিব রনি ঘোষণা দিয়েছেন সে আগামী জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির নির্বাচনে কোন পদের জন্য নির্বাচন করবেন না, কারণ তিনি বনপা কে আরও সমায় দিতে চান। এই মহৎ সুচিন্তায় তাকে আমাদের মাঝে জনপ্রিয় করেছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

১০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার আটক

এমপি হওয়া বড় কথা নয়, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করাই বড় কথা

লুৎফুর রহমান কাজলের স্টাটাস : নাড়া দিয়েছে সচেতন মহলে

মাতৃস্বাস্থ্যের সেবাদানে কুতুপালং আইওএম ক্লিনিক জাতীয় পুরস্কারের জন্য মনোনীত

কলাতলী থেকে মেরিন ড্রাইভ সড়ক পর্যন্ত সড়কের বেহাল দশা

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৪ আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে পরিচ্ছনতা অভিযান

কক্সবাজারে কিন্ডার গার্ডেন এসোসিয়েশন’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

দুর্নীতিবাজ, ঘুষখোর ও হত্যা চেষ্টাকারীরা সরকারের পতন ঘটাতে চায় : নিউইয়র্কে শেখ হাসিনা

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর আগমন উপলক্ষে সেক্টর কমান্ডারস ফোরাম’র জরুরী সভা

রামুর গর্জনিয়ায় অপহরণ ১

টেকনাফ উপজেলা যুবদলের কমিটি গঠিত

সাপ্তাহিক মাতামুহুরী’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন