চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন-২০১৮, নির্বাচন কমিশন গঠন

বনপা নিউজ : জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরীর নির্দেশে কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব রোকমুনুর জামান রনি আজ ২৩ ফেব্রুয়ারি ২০১৮ চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের কমিটি বিলুপ্তি করে নির্বাচন কমিশন কে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন-২০১৮ আগামী ১০ এপ্রিল-২০১৮ এর ভিতরে সম্পন্ন করতে নির্দেশ দিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি তে বলা হয় সুন্দর, স্বচ্ছও জবাবদিহি মূলক এই নির্বাচন পরিচালনা করতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন-২০১৮ এর জন্য তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

বনপা কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক জনাব ফখরুল ইসলাম চৌধূরী পরাগ কে প্রধান নির্বাচন কমিশনার করে বনপা চট্টগ্রাম জেলা শাখার সভাপতি মোঃ এয়াকুব ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাদাৎ হোসেন আশরাফ কে নির্বাচন কমিশনার করা হয়েছে।
ভোটার হওয়ার নিয়মাবলী, প্রার্থীর প্রাথমিক যোগ্যতা ও আচারন বিধি সহ নির্বাচনী তফসীল ফেব্রুয়ারী মাসের ভিতরে প্রকাশ করবে নির্বাচন কমিশন।
বিস্তারিত দেখুন www.onlinepressclub.org

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’ র প্রতিষ্ঠাতা সভাপতি এবং জাতীয় অনলাইন প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল আলম স্বপন বলেন , অতীতের সকল গ্লানি দুরকরে আগামীর সম্ভাবনাময় কিছু হবে এই নির্বাচনের ভিতর দিয়ে। তিনি আরও বলেন, আমি আশা করি চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন-২০১৮ সুন্দর, স্বচ্ছও জবাবদিহি মূলক একটি নির্বাচন হবে। যে নির্বাচন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব কে আরও শক্তিশালী করবে।

বনপা’ র সভাপতি শামসুল আলম স্বপন বলেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব রোকমুনুর জামান রনি বেশ কিছু বিভাগ এবং জেলার কমিটি ইতি মরধে করেছে। তারা দূরত সকাল বিভাগ-জেলা কমিটির সমন্বয়ে ভোটার তালিকা করে ২০১৮ সালেই কেন্দ্রীয় কমিটির নির্বাচন দিবে।

আমার বিশ্বাস জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটিতে সারাদেশ থেকে এক ঝাক তরুণ ও নতুনদের সাথে পরীক্ষিত নেতৃবৃন্দের সমন্বয়ে যুগ উপযোগী কেন্দ্রীয় কমিটি করতে ভূমিকা রাখবে বর্তমান আহ্বায়ক কমিটি। ইতি পূর্বে বর্তমান কমিটির সদস্য সচিব রনি ঘোষণা দিয়েছেন সে আগামী জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির নির্বাচনে কোন পদের জন্য নির্বাচন করবেন না, কারণ তিনি বনপা কে আরও সমায় দিতে চান। এই মহৎ সুচিন্তায় তাকে আমাদের মাঝে জনপ্রিয় করেছে।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে জুয়েল আ’লীগের মনোনয়ন পেলেন

আইনজীবীর সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদক আ’লীগের : সংখ্যাগরিষ্ঠতায় বিএনপি

বাইশারী-করলিয়ামুরা সড়কে মৃত্যু ফাঁদ 

স্থানীয়দের ন্যায্য দাবি বাস্তবায়ন চাই

চীনের সেরা উদ্ভাবক নির্বাচিত ইবির শিক্ষক তারেক

পাক-ভারত পারমাণবিক যুদ্ধের সম্ভাবনা কতটুকু?

মানবাধিকার ও প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার বিষয়ে ডিপিও সদস্যদের প্রশিক্ষণ

উখিয়া থেকে পায়ে হেঁটে ধুতাঙ্গ সাধক শরণংকর’র গয়া যাত্রা!

মহেশখালীর উন্নয়নের ধারা অব্যাহত রাখাই আমার প্রধান লক্ষ্য- এমপি আশেক

মাদক ও মানব পাচার রোধে সহযোগিতা চাই- টেকনাফ বিজিবি অধিনায়ক

সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই

ভারতে বিমান ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০০ গাড়ি পুড়ে ছাই

লংবীচ হোটেলে `Indian Cultural Night & Food Festival’

গ্রামকে শহরে রূপান্তরে ইউনিয়ন পরিষদের ভূমিকা অপরিসীম

ভাইস চেয়ারম্যান প্রার্থী ছোটন রাজার তাক লাগানো শো-ডাউন

হোপ ফাউন্ডেশন এবার বান্দরবানে, চিকিৎসা পেলো ২৪১ রোগী

উপচেপড়া পর্যটকে মুখরিত রাঙামাটি ॥ ৩ দিনে আয় ২ কোটি টাকা

চট্টগ্রামে ১৩ হাজার কোটি টাকার ২ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সন্তানদের হাতে স্মার্টফোন নয় বই তুলে দিন : তথ্যমন্ত্রী

গ্রামকে শহর করতে শিক্ষার কোন বিকল্প নেই