প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের ঐতিহ্যবাহি চাউল বাজার গীতা সংঘ কর্তৃক প্রতিষ্টিত শ্রীশ্রী কৃষ্ণানন্দধাম মহোৎসব উদ্যাপন পরিষদের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবছরও আয়োজন করা হয়েছে বিনামূল্যে চিকিৎসা সেবা, চক্ষু চিকিৎসা কার্যক্রম ও ঔষধ বিতরণ। আগামী ২৫ ফেব্রুয়ারী রবিবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের ঘোনারপাড়াস্থ শ্রীশ্রী কৃষ্ণানন্দধাম প্রাঙ্গনে এই কর্মসূচি পালন করা হবে।

এর আগে ২৪ ফেব্রুয়ারী সকাল ৮টা থেকে ২৫ ফেব্রুয়ারী সকাল ১০টা পর্যন্ত রোগিরা নাম অর্ন্তভুক্ত করতে পারবেন। এবার জেলার মোট ১৭ জন বিশিষ্ট চিকিৎসক রোগিদের সেবা প্রদান করবে। রবিবার সকাল ৯টায় ২০তম বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করবেন বায়তুশ শরফ কমপ্লেক্সের মহা-পরিচালক শিক্ষাবিদ সিরাজুল ইসলাম।

এতে প্রধান অতিথি থাকবেন সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুস সালাম।  বিশেষ অতিথি থাকবেন জেলা পুজা উদ্যাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, ৮নং ওয়ার্ড পৌর কাউন্সিলর রাজ বিহারী দাশ, ৯নং ওয়ার্ড পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, শ্রীশ্রী কৃষ্ণানন্দধাম কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক নারায়ন দাশ ও জেলা প্রশাসকের কার্যালয়ের নাজির স্বপন পাল।

উক্ত চিকিৎসা সেবা গ্রহণের জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন ২০তম চিকিৎসা সেবা ও চক্ষু চিকিৎসা কার্যক্রমের আহবায়ক প্রবীর কান্তি পাল ও সদস্য সবিচ বিমল কান্তি চৌধুরী।