নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের এক এসএসসি পরীক্ষার্থীসহ তার পরিবারের চারজনের উপর ছুরিকাঘাতের ঘটনায় মানববন্ধন করেছে। গতকাল দুপুরে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন করে আহতের সহ পার্টিরা। ছুরিকাহত এসএসসি পরীক্ষার্থীর আসিফ শহরতলী বৈদ্যঘোনা এলাকার বাসিন্দা ও বাইতুশ শরফ জব্বারিয়া একাডেমির ছাত্র এবারের পরীক্ষার্থী। গত ৮ফেব্রয়ারী অসিফের মা ও তার খালা ও বোনকে সন্ত্রাসীরা অত্যন্ত নগ্নভাবে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে সন্ত্রাসীরা।

একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী আরমান, খোকন সোহেল প্রকাশ বাবুসহ ঘটনার সাথে জড়িত ৫জনকে আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় ঘটনার সাথে জড়িতের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এখনও কোন আসামী গ্রেপ্তার না হওয়া তার সহ পার্টি ও বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের ছাত্ররা মানববন্ধন করে এবং দুষীদের দৃষÍান্তমূলক শাস্তি কামনা করেন।

পরে কক্সবাজার জেলা প্রশাসক মোঃ আলী হোসেনকে লিখিতভাবে বিষয়টি জানালে তিনি কক্সবাজার জেলা পুলিশ সুপার ড.একে এম ইকবাল হোসেনকে তাৎক্ষণিক ফোনে বলেদেন তাদের সহযোগিতা করার জন্য। পরে পুলিশ সুপার ওসি কক্সবাজার সদরকে ঘটনার সাথে জড়িদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য কড়া নিদের্শ প্রদান করেন।