বিনোদন ডেস্ক:
একের পর এক রেকর্ড ভেঙেই চলেছেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। ভারতের এই ইন্টারনেট সেনসেশন এবার ইনস্টাগ্রাম ফলোয়ারের দৌড়ে হারিয়ে দিলেন ফেসবুক প্রতিষ্ঠাতা ও স্বয়ং ইনস্টাগ্রাম মালিক মার্ক জাকারবার্গকে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

২১ ফেব্রুয়ারি পর্যন্ত পাওয়া হিসাবে দেখা যায় ফেসবুকে মার্ক জাকারবার্গের ৪ মিলিয়ন ফলোয়ারকে ছাড়িয়ে প্রিয়ার ফলোয়ার দাড়ায় ৪ দশমিক ৫ মিলিয়ন ফলোয়ারে।

প্রিয়া শুধু জাকারবার্গকেই ছাড়িয়েছে তা নয়, জাতীয় পুরস্কার পাওয়া খ্যাতিমান মালয়ালাম সুপারস্টার মোহনলালের সাত লাখ ফলোয়ারকে অতিক্রম করে গেছে বহুদিন আগেই। সেই সঙ্গে মালয়ালাম সিনেমার হার্টথ্রব অভিনেতা দলকার সালমানের ১৯ লাখ ফলোয়ারকে ও ছাড়িয়েছেন।

দুই সপ্তাহ আগেও সাধারণ এক অভিনেত্রী ছিলেন প্রিয়া। ওমর লুলু পরিচালিত ‘অরু আদার লাভ’ ছবির ‘মাণিক্য মারালায়া পুভি’ গানের ভিডিওতে মাত্র ২৯ সেকেন্ডের প্রিয়ার উপস্থিতি ঝড় তুলেছেন অনলাইন দুনিয়ায়। চোখের ইশারায় তারকা বনে গেছেন তিনি। মুক্তির আগেই তিনি নিজের হাসি, সুন্দর চোখ ও রূপের গুনে সকলের মন জয় করে নিয়েছেন। টাইমস অব ইন্ডিয়ার হিসাবে সিনেমাটি মুক্তি পাবে আসছে জুনে।

এই হঠাৎ জনপ্রিয়তায় প্রিয়া এবং তার পরিবার হতবিহবল হয়ে পড়লেও এবার দেখার পালা এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে নতুন এই অভিনেত্রী নিজেকে অভিনয়ের জগতে কতটা মেলে ধরতে পারেন।