সংবাদ বিজ্ঞপ্তি:

মোহাম্মদ সাইদুল আরিফ বাংলাদেশ সরকারের উপসচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন। তিনি কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছরার মরহুম আবু তাহের কুতুবির কনিষ্ট পুত্র। তিনি ২৪তম বিসিএস প্রশাসনে মেজিষ্ট্রেট হিসেবে যোগ দিয়ে যশোর, রাঙ্গামাটি, চাঁদপুর, চট্টগ্রামের পটিয়া ও কুমিল্লার নাঙ্গলকোটে ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন। এর পরে এসিল্যান্ড হিসেবে বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেন। সর্বশেষ চট্টগ্রাম বন্দরে অথরাইজ অফিসার ও নির্বাহী মেজিষ্ট্রেট হিসেবে দায়িত্বরত অবস্থায় তিনি গত ২০ ফেব্রুয়ারী সরকারের উপসচিব হিসেবে পদোন্নতি লাভ করেন।

জানা গেছে, বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে কক্সবাজারের এই কৃতি সন্তান মোহাম্মদ সাইদুল আরিফকে সরকারের উপসচিব হিসেবে পদোন্নতি দেয়া হয়।

উল্লেখ্য উপসচিব মোহাম্মদ সাইদুল আরিফের বড় ভাই মোহাম্মদ সাইফুল আরিফ একটি আন্তর্জাতিক সংস্থায় পদস্থ কর্মকর্তা হিসেবে কর্মরত। মেঝ ভাই মোহাম্মদ শফিউল আরিফ বর্তমানে লালমনির হাটের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন। তাঁর একমাত্র ছোট বোন আনিসুল আরিফা চট্টগ্রাম ক্যান্টনমেন্ট কলেজের প্রভাষক হিসেবে কর্মরত।

এই পদোন্নতিতে মোহাম্মদ সাইদুল আরিফ নিজের জন্য, তাঁর পরিবারে জন্য এবং সম্প্রতি পরলোকগত তাঁর মরহুম পিতা আবু তাহের কুতুবির জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।