রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর থেকে:

একুশের প্রথম প্রহরে একুশের ভাষা শহীদের প্রতি ফুলের শ্রদ্ধাঞ্জলী জানিয়েছে সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশীরা। সিঙ্গাপুরের একমাত্র বাংলা পত্রিকা বাংলার কণ্ঠ ও বাংলাদেশী প্রবাসীদের সেবা প্রদান কারী প্রতিষ্ঠান বাংলাদেশ সেন্টার এ অনুষ্ঠান আয়োজন করে।

৫৩ এ রয়েল রোড,মোস্তফা প্লাজা সংলগ্ন বাংলাদেশী অধ্যুষিত এলাকা সেরাঙ্গুনের বাংলার কন্ঠ কার্যালয়ে অস্থায়ী শহীদ মিনারে রাত ১২ টা ১ মিনিটে বাংলার কণ্ঠ পত্রিকা ও বাংলাদেশ সেন্টারে পক্ষ থেকে পত্রিকার সম্পাদক এ কে এম মোহসীন ও জাহাঙ্গীর আলম বাবু, এম এম পলাশ ফুলের ডালি অর্পন করেন।

ধারাবাহিক ভাবে, বাংলাদেশ বিজনেস অব চেম্বার (বিডিচ্যাম), বাংলার কন্ঠ কালচারাল ফাউন্ডেশন ও বাংলার কন্ঠ সাহিত্য পরিষদ, অগ্রনী একচেঞ্জ প্রাইভেট লিমিটেড, প্রাইম একচেঞ্জ প্রাইভেট লিমিটেড, আমাদের বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল, বাংলাদেশ  আওয়ামীলীগ সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দল ও অঙ্গসংগঠন সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ আওয়ামী স্বেছাসেবক লীগ সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ ছাত্রলীগ সিঙ্গাপুর শাখা, প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) সিঙ্গাপুর, খান প্রডাক্ট, ব্রাম্মনবাড়িয়া সমিতি, নড়াইল সমিতি, খানা বাসমতি, কেপি কেপি (কিশোরগঞ্জ) সিঙ্গাপুর ফুলের ডালি দিয়ে ফুলের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।

বিডিচ্যাম এর পক্ষে সাব্বির সাহান, আজহারুল ইসলাম, মজিবুর রহমান, আবদুল কাদির, কামরুল ইসলাম, অগ্রনী ব্যাংকের সিঙ্গাপুর সিইও মোঃ হুমায়ুন কবির ও এ এফ এম শরিফুল ইসলাম, আমাদের বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক রাশিদুল ইসলাম জুয়েল, খান প্রোডাক্ট এর স্বত্বাধিকারী ফেরদৌস খান, খানা বাসমতির মালিক আলামিন ইকবাল, সিঙ্গাপুর আওয়ামীলীগ সভাপতি সালাউদ্দিন রানা তন্ময়, আল আমিন ও নেতৃবৃন্দ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিঙ্গাপুর শাখার সভাপতি আবদুল কাদের, সাধারন সম্পাদক কামরুল ও নেতৃবৃন্দ, সিঙ্গাপুর যুবদল এর সভাপতি প্রকৌশলি মোস্তফা কামাল ও নেতৃবৃন্দ, প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) সিঙ্গাপুর এর জাহাঙ্গীর আলম বাবু, বদরুল আলম, বাংলার কন্ঠ সাহিত্য পরিষদ এর স্বপন ওয়াহিদ, পলাশ, কেপিকেপি জহিরুল ইসলাম জহির, নড়াইল সমিতি এম এম পলাশ, সিঙ্গাপুর স্বেচ্ছাসেবক লীগ এর রফিকুল ইসলাম ও নেতৃবৃন্দ ফুলেল শ্রদ্ধা জানান।

এ ছাড়াও সিঙ্গাপুরের বিভিন্ন এলাকা থেকে আগত প্রবাসীরা বিভিন্ন সংগঠন ও ব্যাক্তিগত ভাবে ও একুশের শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। আগামী ২৫ ফেব্রুয়ারী ২০১৮ইং সন্ধ্যায় একই স্থানে মহান একুশে ফেব্রুয়ারীর শহীদদের স্মরনে কবিতা আবৃতি, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •