কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ৯

বার্তা পরিবেশক:

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোঃ খায়রুজ্জামান, এসআই খালেদ, এএসআই মোঃ তারেক, এএসআই তপন কুমার দাস, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, এসআই দেবাশীষ সরকার, এএসআই মোর্শেদ এএসআই নছিম উদ্দিন, এএসআই মহিউদ্দিন সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে নয় আসামীকে গ্রেফতার করেছেন। 

গ্রেফতারকৃতরা হলেন ১। ছবির আহমদ সিকদার, পিতা- মৃত ফজল আহমদ, সাং- পুরাতন ঝিনুক মার্কেট রোড, কক্সবাজার সদর, কক্সবাজার, ২। নেজাম উদ্দিন, পিতা- মোঃ শিয়াব উদ্দিন, হালসাং- সমিতি পাড়া, বাজারের পশ্চিম পাশে, মাষ্টারের বাড়ী, কক্সবাজার পৌরসভা, ০১নং ওয়ার্ড, কক্সবাজার সদর, ৩। মঞ্জুর আলম, পিতা- মৃত হাবিব উল্লাহ, সাং- জুমনগর, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ৪। কলিম উল্লাহ, পিতা- মোহাম্মদ কালু, সাং- পূর্ব পোকখালী, পোকখালী ইউপি, ৫। মাহাবুব, পিতা- মৃত আমির হোছন, সাং- পশ্চিম টেকপাড়া, ইসলামাবাদ, উভয় থানা ও জেলা- কক্সবাজার, ৬। আব্দুল হাকিমত নিকেল, পিতা- মোঃ হোসেন, সাং- মহাজের পাড়া, ১০ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোঃ হাসান (২৬), পিতা- মৃত মনজুর আলম, সাং- পশ্চিম বোয়ালখালী, ০৪নং ওযার্ড, ইসলামাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ৮। মনজুর আলম (৪৮), পিতা- মৃত আনু মিয়া, ৯। মোঃ মনজুরুল হাসান তাহসিন প্রঃ আবু মোস্তাকিন হাসসিন (২১), উভয় সাং- নাপিতখালী, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মাদাম তুসোর মিউজিয়ামে স্থান পেল সানি লিওন!

এবার বয়ফ্রেন্ডও ভাড়া পাওয়া যাবে!

হোপ ফাউন্ডেশন একদিন বাংলাদেশের ‘রোল মডেল’ হবে- ইফতিখার মাহমুদ

সুপ্ত ভূষন ও দিপংকর পিন্টু’র জেলা পরিষদ চেয়ারম্যান ও ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

লামায় পাহাড় কাটার দায়ে শ্রমিককে ১ লাখ টাকা জরিমানা

নতুন জেলা জজ কর্মস্থলে যোগ দিতে এখন কক্সবাজারে

‘সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সবার সচেতনতা প্রয়োজন’

টেকনাফে ঘুর্ণিঝড় প্রস্তুতিমূলক কর্মশালা অনুষ্ঠিত

চট্টগ্রামে ছিনতাইকারী ধরতে ফায়ার সার্ভিস!

মাদক ব্যবসায়িদের গুলি করুন, কেউ কাঁদবে না

২৩ সেপ্টেম্বর কর্ণফুলীতে আসছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

কচ্ছপিয়াতে আবারও বজ্রপাতে ১ মহিলা আহত

ঈদগাঁওতে চাঁন্দের গাড়ির হেলফার নিহত , চালক গুরুতর আহত

ধর্ষণের শিকার নারীর গর্ভের সন্তানের বিধান কী?

মালয়েশিয়ায় ভেজাল মদ খেয়ে বাংলাদেশিসহ ১৫ জনের মৃত্যু

মধু খেলেই ৭ জটিল সমস্যার সমাধান

মুসলমান মেয়েদের হাত মেলানো উচিত না : পপি

নাইক্ষ্যংছড়িতে সেরা শিক্ষক বুলবুল আক্তার

পেকুয়া সড়ক দুর্ঘটনা : চালকের আসনে ছিল হেলপার , নিহত -১

কেঁওচিয়া ইউনিয়ন ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন