কুতুবদিয়ায় সাবেক ছাত্রনেতা ওসমান গণির গণসংযোগ

বার্তা পরিবেশক:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ^বিদ্যালয়ের সবুজ চত্বরে বেড়ে উঠা ঢাকা বিশ^বিদ্যালয়ের এক সময়ের তুখোড় মেধাবী ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ওসমান গণি কুতুবদিয়ার প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক গণ সংযোগ করেছেন। মহেশখালীর পাশাপাশি সংসদীয় উপজেলা কুতুবদিয়াতে ও গণ সংযোগ অব্যাহত রাখছেন।

তারই ধারাবাহিকতায় গত ১৯ ফেব্রুয়ারী সোমবার দিনব্যাপী কুতুবদিয়ার বিভিন্ন পয়েন্টে গণসংযোগ করেন। দুপুর ১২টার দিকে দরবারঘাটে গণসংযোগের মধ্য দিয়ে দিনের কর্মসূচী শুরু করেন। সেখান থেকে একে একে লেমশীখালী ইউনিয়ন, দক্ষিণ ধুরং ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে ব্যাপক গণ সংযোগ করেন। গণসংযোগকালে স্থানীয় তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সরব উপস্থিতি ছিল লক্ষনীয়। সেখান থেকে শাহ্ আব্দুল মালেক আল কুতুবী (রা) ১৮ তম বার্ষিক ফাতেহা শরীফে যোগদান করেন। উপস্থিত সুধি ও ভক্তদের সাথে কুশল বিনিময় করে শাহ্ আব্দুল মালেক আল কুতুবী (রা) মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে বার্ষিক ফাতেহা ও ওরশ এন্তেজামিয়া কমিটির কর্মকর্তাবৃন্দের সাথে সাক্ষাৎ ও মত বিনিময় করেন।

তারই ধারাবাহিকতায় ওরশ শরীফ উপলক্ষ্যে আগত মহেশখালীর বিভিন্ন ইউনিয়নের ভক্তকুলের জন্য নির্মিত প্যান্ডেল পরিদর্শন এবং অবস্থানরত জনগণের সাথে সাক্ষাত কুশল বিনিময় ভাল মন্দ খবরা-খবর নেন। সেখান থেকে বের হয়ে কৈয়ার বিল ইউনিয়ন ও বড়গোপ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের তৃণমুল নেতৃবৃন্দ ও আমজনতার সাথে কুশল বিনিময় করেন। সর্বশেষ স্টীমার ঘাটে গণসংযোগের মধ্য দিয়ে দিনের কর্মসূচীর সমাপ্তি ঘটায়।

বিভিন্ন পয়েন্টের গণসংযোগে তৃণমূল বান্ধব প্রিয় নেতা’কে কাছে পেয়ে তৃণমূলের কর্মীরা বার বার অবহেলিত কর্মীদের খবর নেওয়ার জন্য প্রত্যন্ত অঞ্চলে ছুটে আসায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গণ সংযোগকালে কুতুবদিয়া বাসীর উদ্দেশ্যে তিনি বলেন সরকারের উন্নয়ন ধারাবাহিকতার অংশ হিসেবে কুতুবদিয়াতে নির্মিত হচ্ছে এলএনজি টার্মিনাল সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প। বর্তমান সরকারের আমলে কুতুবদিয়ার প্রধান সড়কের কাজ দ্রুতগতিতে শেষ করায় মাননীয় প্রধান মন্ত্রী ও মাননীয় সড়ক ও সেতু পরিবহন মন্ত্রীর কুতুবদিয়ার প্রতি আন্তরিকতার বহি প্রকাশ বলে জানান। তাই আগামীতে সরকারের উন্নয়ন ধরে রাখতে বিশে^র উন্নত দেশের কাতারে বাংলাদেশের নাম লেখাতে তৃতীয়বারের মত মাননীয় প্রধান মন্ত্রীকে ক্ষমতাসীন করতে হবে। পাশা-পাশি সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড আমজনতার কাছে তুলে ধরতে হবে।

তিনি পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন ও উপস্থিত তৃণমূল কর্মীদের মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করার আহবান জানান।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১৮

চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

চকবাজারে আগুনের ঘটনায় মামলা

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

নাইক্ষ্যংছড়ি হাজি কালাম সরকারি কলেজে অমর একুশে পালিত

উখিয়ার এড. আবদুর রশিদ আর নেই : মাগরিবের পর জানাজা

টেকনাফে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, চার হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজার সিটি কলেজে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাব উদ্যোগে বিনামুল্যে ৩শ রক্তের গ্রুপ নির্ণয়

রাস্তার পর্যটকদের রাত্রিযাপনের ব্যবস্থা করলো কক্সবাজার ছাত্রলীগ

চকরিয়ায় একুশের প্রথম প্রহরে শহীদ বেদিতে এমপি জাফর আলমের শ্রদ্ধাঞ্জলি

কক্সবাজার সরকারি কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

একুশের প্রথম প্রহরে শহীদ বেদীতে টেকনাফ পৌর প্রেসক্লাবের পুষ্পমাল্য অর্পণ

হ্নীলা হাইস্কুলে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত

রোহিঙ্গা ডাকাত নুরুল আলম ‘বন্দুকযুদ্ধে’ নিহত, অস্ত্র উদ্ধার

ভিশন ২০৪১ বাস্তবায়নে একুশের চেতনাকে ধারণ করতে হবে : জেলা প্রশাসন

কক্সবাজার জেলায় বিচার ও প্রশাসনে একই পরিবারের তিন নক্ষত্র

অগ্নিকান্ডে মৃতের সংখ্যা ৬৮, হস্তান্তর ৩৪টি : তদন্ত কমিটি গঠন

একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে মুক্তিযোদ্ধা সংসদের শ্রদ্ধা নিবেদন

সুন্দর হস্তলিপিতে প্রথম সাংবাদিকপুত্র উমামা