কালেরকন্ঠ : আসন্ন নির্বাচনে জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে তা নিশ্চিত করতে আনসার সদস্যদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৮তম জাতীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি। আনসার একাডেমিতে আগমন ও ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে কুচকাওয়াজে সালাম ও অভিবাদন গ্রহণ করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, আসন্ন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে। মানুষের নিরাপত্তা রক্ষায় সচেষ্ট থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অবদান অপরিসীম। তিনি আরও বলেন, তরুণ সমাজকে মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে এ দুটি বাহিনী অবদান রাখছে। সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে প্যারেড পরিদর্শন ও কুচকাওয়াজে আনসার ও ভিডিপি সদস্যদের অভিবাদন গ্রহণ করেন।

জাতীয় সমাবেশের প্রস্তুতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গাজীপুরের সফিপুর আনসার-ভিডিপি একাডেমিকে সাজানো হয়েছে বর্নিল সাজে। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নেয়া হয়েছে। এ ছাড়া আনসার-ভিডিপি সদস্যদের কুটিরশিল্প পরিদর্শন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হয়েছে।