কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৯ জন গ্রেফতার

বার্তা পরিবেশক :
সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) গত ১৭ ফেব্রুয়ারী হতে ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই খালেদ, এএসআই মোঃ তারেক, এএসআই তপন কুমার দাস, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, এসআই দেবাশীষ সরকার, এএসআই মোর্শেদ এএসআই নছিম উদ্দিন, এএসআই মহিউদ্দিন সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ০৯ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ বাবুল প্রঃ বাবু (৩২০, পিতা- মৃত দুধ মিয়া, সাং- বটতলী, কোনার পাড়া, ০৬নং ওয়ার্ড, রাজাপালং, বর্তমানে- বাশকাটা, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার।, ২। ছোট মিয়া @ছোট, পিতা- মৃত অলী মুদ্দিন, সাং- পেশকার পাড়া, (জামাই পাড়া), কক্সবাজার পৌরসবা, থানা ও জেলা- কক্সবাজার, ৩। ছোট মিয়া, পিতা- মৃত আলম উদ্দিন, সাং- উত্তর পেশকার পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৪। শফিকুল ইসলাম @শফি, পিতা- আনু মিয়া, সাং- পূর্ব লারপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৫। ছেনুয়ারা বেগম, স্বামী- আবু শামা, সাং- মেহের ঘোনা, ইদগাও, থানা ও জেলা- কক্সবাজার, ৬। নুুরুল হক, পিতা- মৃত মোঃ এজাহার, সাং- পূর্ব মিয়াজী পাড়া, জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ৭। নাজিম উদ্দিন, পিতা- মৃত আয়ুব আলী, সাং- মধ্যম নাপিতখালী, ইসলামাপুর, থানা ও জেলা- কক্সবাজার, ৮। মোহাম্মদ ভুট্টো, পিতা- মঞ্জুর আলম, সাং- দক্ষিন মাইজপাড়া, ইদগাও, থানা ও জেলা- কক্সবাজার, ৯। শাহাদাত হোসেন ভুট্টো, পিতা- হাজী মনজুর আলম, সাং- দক্ষিন মাইজপাড়া, ঈদগাও, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

১০৩ টাকা খরচে পুলিশের কনস্টেবল নিয়োগ আজ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ শতাংশও ব্যবহার হচ্ছেনা ল্যাপটপ প্রজেক্টর

মহেশখালীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালন

নির্বাচনে জিততে হিন্দু হওয়ার খবর চেপে গিয়েছিলেন নুসরাত!

একজন রিক্সাওয়ালার সততা!

নজরুল চেয়ারম্যানের ছোট ভাই কাজল আর নেই

মাতারবাড়ী রাজঘাটের বৃদ্ধা আলম শাইরের ভাগ্য খুলে যেতে পারে!

ছবিটি তোলার পর ফোটোগ্রাফারের আত্মহত্যা!

ইংলিশদের হারিয়ে সেমিফাইনালে অস্ট্রেলিয়া

৩০ জুনের মধ্যে অবিতরণকৃত এনআইডি বিতরণের নির্দেশ

হজের ১ম ফ্লাইট বাংলাদেশ থেকেই, যাত্রা শুরু ৪ জুলাই

ইফা ডিজির ক্ষমতা খর্ব, স্বস্তিতে কর্মকর্তা-কর্মচারীরা

রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং গঠনমূলক ভূমিকা রাখবে: প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত

এইচএসসি ও সমমানের ফল প্রকাশ জুলাইয়ের তৃতীয় সপ্তাহে

ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত

কক্সবাজারে ভারতীয় দূতাবাসের উদ্যোগে ৫ম আন্তর্জাতিক ইয়োগা দিবস পালিত

চট্টগ্রাম সিটি করপোরেশনের ৭৫ কোটি টাকার জমি উদ্ধার

পছন্দের কবরস্থানে চিরনিদ্রায় শায়িত এডভোকেট আমজাদ হোসেন

চট্টগ্রাম বিভাগকে ফিস্টুলামুক্ত করার দায়িত্ব পেলো হোপ ফাউন্ডেশন

ডুলাহাজারায় চলন্ত বাসে আগুন!