কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৯ জন গ্রেফতার

বার্তা পরিবেশক :
সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) গত ১৭ ফেব্রুয়ারী হতে ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই খালেদ, এএসআই মোঃ তারেক, এএসআই তপন কুমার দাস, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, এসআই দেবাশীষ সরকার, এএসআই মোর্শেদ এএসআই নছিম উদ্দিন, এএসআই মহিউদ্দিন সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ০৯ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ বাবুল প্রঃ বাবু (৩২০, পিতা- মৃত দুধ মিয়া, সাং- বটতলী, কোনার পাড়া, ০৬নং ওয়ার্ড, রাজাপালং, বর্তমানে- বাশকাটা, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার।, ২। ছোট মিয়া @ছোট, পিতা- মৃত অলী মুদ্দিন, সাং- পেশকার পাড়া, (জামাই পাড়া), কক্সবাজার পৌরসবা, থানা ও জেলা- কক্সবাজার, ৩। ছোট মিয়া, পিতা- মৃত আলম উদ্দিন, সাং- উত্তর পেশকার পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৪। শফিকুল ইসলাম @শফি, পিতা- আনু মিয়া, সাং- পূর্ব লারপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৫। ছেনুয়ারা বেগম, স্বামী- আবু শামা, সাং- মেহের ঘোনা, ইদগাও, থানা ও জেলা- কক্সবাজার, ৬। নুুরুল হক, পিতা- মৃত মোঃ এজাহার, সাং- পূর্ব মিয়াজী পাড়া, জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ৭। নাজিম উদ্দিন, পিতা- মৃত আয়ুব আলী, সাং- মধ্যম নাপিতখালী, ইসলামাপুর, থানা ও জেলা- কক্সবাজার, ৮। মোহাম্মদ ভুট্টো, পিতা- মঞ্জুর আলম, সাং- দক্ষিন মাইজপাড়া, ইদগাও, থানা ও জেলা- কক্সবাজার, ৯। শাহাদাত হোসেন ভুট্টো, পিতা- হাজী মনজুর আলম, সাং- দক্ষিন মাইজপাড়া, ঈদগাও, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

যে মঞ্চে আত্মসমর্পণ

আত্মসমর্পণের উদ্যোগের মধ্যেও ঢুকছে ইয়াবার চালান

বনাঞ্চলের কাঠ পোড়ানো হচ্ছে ইটভাটায়

চলে গেলেন কবি আল মাহমুদ

২ লক্ষ ইয়াবাসহ আত্মসমর্পণ করবে আত্মস্বীকৃত ইয়াবাবাজরা

এমপি আশেককে কালারমারছড়া ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন কানিজ ফাতেমা

সম্মিলিত সাংস্কৃতিক জোটের একুশের অনুষ্ঠান ১৯, ২০, ২১ ফেব্রুয়ারি

মহেশখালীতে অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন দাবিতে গণসংযোগ

পেকুয়ায় চার প্রকল্পের উদ্বোধন করলেন এমপি জাফর আলম

জেলা টমটম মালিক ও টমটম গ্যারেজ মালিক সমিতির যৌথ সভা

রোহিঙ্গাদের সহায়তায় ৯২ কোটি ডলার চায় জাতিসংঘ

পালিয়ে থাকা ইয়াবা ব্যবসায়ীদের রক্ষা নাই -স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি প্রার্থীদের মামলার বিষয়ে বিব্রত নয় আওয়ামী লীগ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

উখিয়ার বনভুমিতে বহুতল ভবন নির্মাণ 

উখিয়ায় স্কেভেটর দিয়ে প্রকাশ্যে পাহাড় কর্তন! প্রশাসন নিরব

লোহাগাড়ার অসুস্থ মুক্তিযোদ্ধা জালালের শয্যাপাশে কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিন

চট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করলেন ভূমিমন্ত্রী

হ্নীলায় বিজয় কাপ জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন