মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম:
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ার কালিয়াইশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগে স্থানীয় কমিউনিটি সেন্টার রাজমহল মিলানয়তনে ১৭ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৪ টার সময় অনুষ্ঠিত হয় গুনীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি পুরষ্কার অনুষ্ঠান। কালিয়াইশ ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাফেজ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ইউনুছ আহমদ। অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন বান্দরবান জেলা পরিষদ সদস্য কাজল কান্তি দাশ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ সুধীর বিকাশ দেব।

সংবর্ধিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অর্থিনীতি বিভাগের বিভাগীয় প্রধান ড. আ.ন.ম মইনুল ইসলাম, সোনালী ব্যাংকের ডিজিএম আলহাজ্ব নুরুল ইসলাম, বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, চট্টগ্রাম সরকারী সিটি কলেজের ইসলামে ইতিহাস ও সাংষ্কৃতি বিভাগের সহযোগি অধ্যাপক মো. জসিম উদ্দিন, শোভনদন্ডি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. হামিদ হোসাইন, বান্দরবান পৌর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উজ্জল কান্তি দাশ। এ ছাড়া কালিয়াইশ ইউনিয়নের মারা গেছেন এমন সমাজ সেবক, সুফী সাধক ও শিক্ষাবিদদের মরনোত্তর সংবর্ধনা দেয়া হয়।

এ জমকালো অনুষ্ঠান শেষে এলাকার এসএসসি, পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মেধাবৃত্তি পুরষ্কার প্রদান করা হয়।

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি।

তারিখ: ১৭-২-২০১৮ইং মোবাইল ০১৮১৮-১২০১১০