আমান উল্লাহ আমান, টেকনাফ:

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে টেকনাফে বিএনপি ও অঙ্গসংগঠনের গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচি চলছে। ১৭ ফেব্রুয়ারি শনিবার কেন্দ্রঘোষিত এ কর্মসূচিটি বেলা সাড়ে ১০ টায় টেকনাফ উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে শুরু হয়।

টেকনাফ পৌর বিএনপির সভাপতি আবদুর রাজ্জাকের সভাপত্বি অনুষ্ঠিত গণস্বাক্ষর কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক ও টেকনাফ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ আবদুল্লাহ। এসময় প্রধান অতিথি বলেন, নির্বাচন থেকে বিএনপিকে দুরে রাখতে সরকার বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্ধী করে রেখেছে। তিনি ঐক্যবদ্ধ হয়ে সকল নেতা কর্মীদের আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।

গণস্বাক্ষর কর্মসূচীতে টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল করিম মার্কিন, জেলা বিএনপির সদস্য ও সাবেক ছাত্রনেতা শাহাদত হোসেন, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি আকতার হোসেন বাবলু, সাধারন সম্পাদক রেজাউর রহমান রেজা, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ আলম ভুট্টো, পৌর ছাত্রদলের আহবায়ক আবদুল্লাহ, পৌর শ্রমিক দলের আহবায়ক নুরুল ইসলাম ধইল্যা, সিনিয়র যুগ্ন আহবায়ক আবদুর রশিদ, বিএনপি নেতা ছেবর আলমসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।