কক্সবাজারে আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন শনিবার শুরু

প্রেস বিজ্ঞপ্তি:
আগামী শনিবার ১৭ ফেব্রুয়ারি কক্সবাজারে শুরু হচ্ছে দুইদিন ব্যাপী আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন। ইসলামী সম্মেলন সংস্থা বাংলাদেশ- কক্সবাজার জেলা শাখার ব্যবস্থাপনায় কক্সবাজার ঈদগাহ ময়দানে এই ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হবে। এই উপলক্ষ্যে এক জরুরী সভা বৃহস্পতিবার সংস্থার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন ইসলামী সম্মেলন সংস্থা বাংলাদেশ- কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা মুছলিম, নির্বাহী সেক্রেটারি মাওলানা মোহছেন, কক্সবাজার কেন্দ্রীয় মসজিদের খতিব মুফতী সোলায়মান, মাওলানা হারুন, ক্বারী মাওলানা কলিমুল্লাহ, সিরাজুল ইসলাম ও মাওলানা হাফেজ উদ্দীনসহ সংশ্লিষ্টরা।
ইসলামী সম্মেলন সংস্থা বাংলাদেশ- কক্সবাজার জেলা শাখার নির্বাহী সেক্রেটারি মাওলানা মোহছেন জানান, আগামীকাল শনিবার ও রোববার অর্থাৎ ১৭ ও ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয়তম আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হবে। এতে ওয়াজ পেশ করবেন, ভারতের জামিয়া কাসেমিয়া শাহী মুরাদাবাদ এর মুহতামিম আল্লামা সৈয়দ আশ্হাদ রশীদী, ইসলামী সম্মেলন সংস্থা বাংলাদেশ এর সভাপতি ও পটিয়া আল জামেয়া ইসলামিয়ার মুহতামিম হযরত আল্লামা মুফতী আবদুল হালীম বোখারী, জামেয়া ইসলামিয়া জিরির মুহতামিম হযরত আল্লামা তৈয়ব , ইসলামী সম্মেলন সংস্থা বাংলাদেশ এর মহাসচিব ও বসুন্ধরা ইসলামিক রিচার্স সেন্টারের মহাপরিচালক আল্লাম মুফতি আরশাদ রহমানী, দেশের প্রখ্যাত ও সুপরিচিত আলেমে দ্বীন আল্লাম জুনাইদ আল হাবীব, বিবাড়িয়ার আল্লামা জুবায়ের আহামদ আনছারী, সিরাজগঞ্জের আল্লামা আবদুল বাসেত খাঁন। এছাড়াও আরো বহু ওলামায়ে কেরাম ওয়াজ পেশ করবেন।
ইসলামী সম্মেলন সংস্থা বাংলাদেশ- কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা মুছলিম বলেন, আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন আয়োজনের সব প্রস্তুতি ইতিমধ্যে শেষ হয়েছে। আজকের মধ্যে প্যান্ডেলের কাজ সম্পন্ন হবে। সুন্দর ও সুশৃঙ্খলভাবে ইসলাম মহাসম্মেলন বাস্তবায়নের আমরা প্রস্তুত রয়েছি। এ ব্যাপারে প্রশাসন ও মিডিয়াসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চাই।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপির মনোনয়নপত্র নিলেন আলমগীর ফরিদ ও শহীদুজ্জামান

বান্দরবান ৩০০নং আসনে মনোনয়ন নিয়ে বেসামাল বিএনপি

কলেরা টিকা পাবে আরো তিন লক্ষাধিক রোহিঙ্গা

নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার: ফখরুল

খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!

সেন্টমার্টিনে ২ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

ডেসটিনির চেয়ারম্যানের ৩ বছর কারাদণ্ড

যশোরে বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ যুবক আটক

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা

উখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চকরিয়ায় গ্রাম আদালত বিষয়ক কর্মশালা

আলমগীর ফরিদের বহিস্কারাদেশ প্রত্যাহার

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

যুক্তরাষ্ট্রও রোহিঙ্গা প্রত্যাবাসনের বিরোধী

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

এড. সালাহ উদ্দীন কক্সবাজার-৪ আসনে বিএনপি’র ফরম সংগ্রহ করলেন

প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা শুনে ক্যাম্প ছেড়ে পালানোর চেষ্টা রোহিঙ্গাদের

কারাবন্দির পাকস্থলিতে মিললো ৪০০ ইয়াবা

লামায় বিষপানে যুবকের মৃত্যু

আলীকদমে পাহাড় কেটে ইটভাটা