মোস্তফা কামাল, ডুলাহাজারা :
চট্টগ্রাম-কক্সবাজার মহা সড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট হাই-ওয়ে পুলিশ যাত্রীবাহি বাস তল্লাশি করে সাপের বক্সে করে ২ হাজার পিছ ইয়াবা পাচার কালে ১ সাপ গারুলীকে ( সাপুড়ে ) আটক করেছে।

বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী দুপুর ২টার দিকে মহা সড়কের খুটাখালীর মেধা কচ্ছপিয়া ঢালায় যাত্রীবাহি ১টি বাস থামিয়ে তল্লাশি চালিয়ে বাস থেকে তাকে আটক করে পুলিশ।

আটকৃতরা  চট্টগ্রাম মহা নগর খুলসী থানার ফয়েজলেক এলাকার মৃত সিরাজ গারুলীর পুত্র সেলিম গারুলী (৪৪)।

মালুমঘাট হাই-ওয়ে পুলিশ জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গোপন সংবাদ পেয়ে মালুমঘাট হাই-ওয়ে পুলিশ ফাঁড়ির এস.আই মোঃ রুহুল আমিন সংগীয় একদল পুলিশ সাথে নিয়ে অভিযান চালিয়ে চট্টগ্রাম মুখী ঢাকা মেট্রো-জ-১১-০২৩২ চকরিয়া সার্ভিস নামে যাত্রীবাহি মিনি বাস তল্লাশি করে ৩টি সাপের বক্সে করে কৌশলে নিয়ে যাওয়া ২ হাজার পিছ ইয়াবা সহ উক্ত পাচারকারীকে আটক করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাই-ওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (আই.সি) পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোসেন জানান, ২ হাজার ইয়াবা ও ৩টি জাতীয় কোবরা সাপ সহ আটক পাচারকারীর বিরুদ্ধে ফাঁড়ির এস.আই মোঃ রুহুল আমিন বাদী হয়ে চকরিয়া থানায় ১টি মামলা দায়ের করেছেন। উদ্ধারকৃত সাপ ৩টি ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারীপার্ক কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।