জাহেদুল ইসলাম, লোহাগাড়া:
লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পুরাতন থানা এলাকায় কক্সবাজার মুখী মাইক্রোবাসের সাথে মোটর সাইকেলের মূখোমুখি সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থীসহ ২ জন মোটর সাইকেল আরোহী আহত হয়েছে।
১৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে।
আহতরা হলেন, লোহাগাড়া উপজেলার পূর্ব কলাউজান এলাকার মৃত আহমদ কবিরের পুত্র মাহমদুল হক (৩৮) ও পুলিং দাশের পুত্র এসএসসি পরীক্ষার্থী জয় দাশ (১৭)।
আহত জয় দাশ সদ্য অনুষ্ঠিত কলাউজান ডা: এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষর্থী ও মাহমদুল হক উপজেলার কলাউজান ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি।
স্থানীয়রা জানায়, কক্সবাজার মুখী মাইক্রো বাস (চট্টমেট্রা-চ-১১-৬৭৩৬) এর সাথে মেটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ২ জন গুরুতর আহত হয়। আহতাবস্থায় স্থপানীয়রা উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারী হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা: খন্দকার জিয়াউর রহমান তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত দু’জনের পায়ের হাঁড় ভেঙ্গে গেছে।
খবর পেয়ে দোহাজারী হাইওয়ে পুলিশের এসআই আনোয়ার সঙ্গীয় ফোর্ষ নিয়ে ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় কবলিত গাড়ি দু’টিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। এ রিপোর্ট লিখা র্পযন্ত কোন মামলা হয়নি।