নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার সদরের ইসলামপুরে প্রতিপক্ষের হামলায় মা-পুত্র আহত হওয়ার খবর পাওয়া গেছে। ১১ ফেব্রুয়ারী সন্ধ্যা ৬ টার দিকে ঘটনাটি ঘটে ইউনিয়নের কৈলস্যঘোনা নামক এলাকায়। আহতরা হল স্থানীয় বদিউল আলমের স্ত্রী রোজিনা আক্তার ও তার পুত্র মোঃ রায়হান উদ্দীন। স্থানীয় ও স্বজনরা তাদের উদ্ধার করে ঈদগাঁওস্থ একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করিয়েছে।এ সংক্রান্ত বিষয়ে কোথাও অভিযোগ -বিচার দিলে জানে মেরে ফেলারও হুমকি দিয়ে যাচ্ছে প্রভাবশালী প্রতিপক্ষরা।

আহতদের স্বজনরা জানায়, তুচ্ছ ঘটনার জের ধরে একই এলাকার ছিদ্দিকের বখাটে পুত্র মোহাম্মদ মুন্নার নেতৃত্বে আরো কয়েকজন লাঠি দিয়ে রোজিনা আক্তারকে উপুর্যপুরী আঘাত করে, মা-কে মারতে দেখে উদ্ধারে এগিয়ে আসলে ছেলে রায়হানকে কিল,লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে পালিয়ে যায় প্রতিপক্ষের দুর্বৃত্তরা। স্বজনরা উদ্ধার করে প্রথমে নতুন অফিস বাজারস্থ এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে আশংকাজনক হওয়ায় তাদের অন্যত্রে রেফার করেন। অভিযুক্ত মুন্নার সাথে একাধিক যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। স্থানীয় এমইউপি নুরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন উভয়পক্ষকে ডাকা হয়েছে। সমাধানের ব্যবস্থা করা হবে।

আহতদের স্বজনরা জানায়,মুন্না স্থানীয় মেম্বারের ঘনিষ্ট হওয়ায় বিচার একপক্ষে হতে পারে। আজ সকালে বিচার হওয়ার কথা থাকলেও মেম্বারের কোন উদ্যোগ না থাকায় সম্ভব হয়নি । সুষ্ট সমাধান না হলে অামরা মামলা করতে বাধ্য হব।