নৈরাজ্য সৃষ্টির চেষ্টা কঠোরভাবে দমন করবে আ.লীগ : সিরাজুল মোস্তফা

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা বলেছেন, বেগম খালেদা জিয়া দুর্নীতি করেছেন, তাই আদালত তাঁকে দোষী সাবস্ত করে পাঁচ বছরের কারাদন্ড দিয়েছেন। এটাকে ইস্যু করে যদি বিএনপি নেতাকর্মীরা অহেতুক নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টির চেষ্টা করে তাহলে কঠোরভাবে প্রতিহত করবে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বেলা ১১ টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ সুভাষ হলে কর্মীসভার আয়োজন করে পৌর আওয়ামী লীগ। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিরাজুল মোস্তফা বলেন, এমন কোন দুর্নীতি নেই যা বেগম খালেদা জিয়া ও তাঁর অনুসারীরা করেননি। তাদের দুর্নীতির পরিমাণ পাহাড়ের চেয়েও বেশি। কিন্তু এসব নিয়ে আওয়ামী লীগের কোন মাথা ব্যথা নেই। যে মামলায় খালেদা জিয়ার সাজা হলো, সেটি হয়েছিল তত্ত্বাবধায়ক সরকারের সময়ে। মামলার চলমান প্রক্রিয়া হিসেবে আজ (বৃহস্পতিবার) রায় ঘোষণা হয়েছে। এতে আওয়ামী লীগ বিদ্বেষপূর্ণবশত কোন ভূমিকা নেয়নি। কিন্তু এটাকে কেন্দ্র করে রাজপথে আবারও জ্বালাও পোড়াও হবে, অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হবে এটার কোন অর্থ নেই। আমাদের ষ্পষ্ট কথা, কোন ধরণের অরাজকতা সৃষ্টি করতে দেওয়া হবে না।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক উজ্জল কর। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।

মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, নির্বাচনকে সামনে রেখে, দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে বিএনপি। শান্তিপূর্ণ নির্বাচন হলে বিএনপির চরম ভরাডুবি হবে। এটা বুঝতে পেরেই তারা নানা তালবাহনা শুরু করেছেন। বিএনপির আন্দোলনের নামে কোন ধরণের জ্বালাও পোড়ার সাথে সাধারণ মানুষ নেই। কারণ সাধারণ মানুষ এখন আর বোকা নেই। তাই ধ্বংসাত্মক রাজনীতির পথ থেকে বের হয়ে যাওয়ায় বিএনপির জন্য মঙ্গলের হবে।

তিনি আরও বলেন, কক্সবাজার বিশ্বের অন্যতম পর্যটননগরী। এটি অত্যন্ত শান্তিপূর্ণ ও সুন্দর শহর। এই শহরে কোন রাজনৈতিক দলকে তাদের স্বার্থ পূরণে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে দেওয়া হবে না। ধ্বংসাত্মক কার্যক্রম কঠোরভাবে দমন করা হবে।

কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা সাংসদ সাইমুম সরওয়ার কমল, সালা উদ্দিন আহমেদ সিআইপি, শাহ আলম চৌধুরী রাজা, রেজাউল করিম, শফিক মিয়া, অ্যাড. বদিউল আলম, নুরুল আবছার চেয়ারম্যান, মাহবুবুল হক মুকুল, কানিজ ফাতেমা আহমেদ, অ্যাড. রনজিত দাশ, খোরশেদ আলম, কক্সবাজার পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান, অ্যাড. ফরিদুল আলম, প্রিয়তোষ শর্মা চন্দন, ইউনুছ বাঙালী, কাজী মোস্তাক আহমেদ শামীম, হেলাল উদ্দিন কবির, এমএ মঞ্জুর, আবু তাহের আজাদ, বদরুল হাসান মিল্কি। এছাড়াও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ নেতা সেলিম নেওয়াজ, রফিক মাহমুদ, সালাউদ্দিন সেতু, ডা. পরিমল দাশ, হাসান মেহেদি রহমান, নাসির উদ্দিন, জাবেদ মো. কায়সার নোবেল, কাজী মোর্শেদ আহমেদ বাবু, শাহেদ আলী শাহেদ, এবি ছিদ্দিক খোকন, রিদুয়ান আলী, শাহেনা আক্তার পাখি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, যুব মহিলা লীগের সভানেত্রী আয়েশা সিরাজ, যুবলীগ নেতা শহীদুল হক সোহেল, সোহেল আহমেদ বাহাদুর, শোয়েব ইফতেখার, ডালিম বড়–য়া, জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমেদ জয়, সাধারণ সম্পাদক মোর্শেদ হোসেন তানিম প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিশ্বে অাজ মুসলিমরা এত বেশি নির্যাতিত কেন?

শীর্ষ সন্ত্রাসী আনাইয়া ‘বন্দুকযুদ্ধে’ নিহত

মহেশখালীতে আদিনাথ ও সোনাদিয়া পরিদর্শন করলেন মন্ত্রী মোস্তফা জব্বার

পেকুয়া জীম সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন

২৩ সেপ্টেম্বর ওবাইদুল কাদেরের আগমন উপলক্ষে পেকুয়ায় প্রস্তুতি সভা সম্পন্ন

পেকুয়ায় ৬দিন ধরে খোঁজ নেই রিমা আকতারের

রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ডের মাধ্য‌মে গুরুত্বপূর্ণ তথ্য নতুন প্রজ‌ন্মের কা‌ছে পৌঁছা‌বে -মোস্তফা জব্বার

অনূর্ধ ১৭ ফুটবলে সহোদরের ২ গোলে মহেশখালী চ্যাম্পিয়ন

টাস্কফোর্সের অভিযানঃ ৪৫০০ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

টেকনাফে ৭৫৫০টি ইয়াবাসহ দুইজন আটক

এলোমেলো রাজনীতির খোলামেলা আলোচনা

কক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন পর্যটক

সুষ্ঠু নির্বাচনে জাতীয় ঐক্য

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার

সিনেমায় নাম লেখালেন কোহলি

যুক্তরাষ্ট্রের কথা শুনছে না মিয়ানমার

তানজানিয়ায় ফেরিডুবিতে নিহতের সংখ্যা শতাধিক

যশোরের বেনাপোল ঘিবা সীমান্তে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও গাঁজাসহ আটক-১

তরুণদের এগিয়ে নিয়ে যাওয়াটা অনেক বেশি জরুরি- কক্সবাজারে মোস্তফা জব্বার

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪