নৈরাজ্য সৃষ্টির চেষ্টা কঠোরভাবে দমন করবে আ.লীগ : সিরাজুল মোস্তফা

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা বলেছেন, বেগম খালেদা জিয়া দুর্নীতি করেছেন, তাই আদালত তাঁকে দোষী সাবস্ত করে পাঁচ বছরের কারাদন্ড দিয়েছেন। এটাকে ইস্যু করে যদি বিএনপি নেতাকর্মীরা অহেতুক নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টির চেষ্টা করে তাহলে কঠোরভাবে প্রতিহত করবে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বেলা ১১ টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ সুভাষ হলে কর্মীসভার আয়োজন করে পৌর আওয়ামী লীগ। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিরাজুল মোস্তফা বলেন, এমন কোন দুর্নীতি নেই যা বেগম খালেদা জিয়া ও তাঁর অনুসারীরা করেননি। তাদের দুর্নীতির পরিমাণ পাহাড়ের চেয়েও বেশি। কিন্তু এসব নিয়ে আওয়ামী লীগের কোন মাথা ব্যথা নেই। যে মামলায় খালেদা জিয়ার সাজা হলো, সেটি হয়েছিল তত্ত্বাবধায়ক সরকারের সময়ে। মামলার চলমান প্রক্রিয়া হিসেবে আজ (বৃহস্পতিবার) রায় ঘোষণা হয়েছে। এতে আওয়ামী লীগ বিদ্বেষপূর্ণবশত কোন ভূমিকা নেয়নি। কিন্তু এটাকে কেন্দ্র করে রাজপথে আবারও জ্বালাও পোড়াও হবে, অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হবে এটার কোন অর্থ নেই। আমাদের ষ্পষ্ট কথা, কোন ধরণের অরাজকতা সৃষ্টি করতে দেওয়া হবে না।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক উজ্জল কর। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।

মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, নির্বাচনকে সামনে রেখে, দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে বিএনপি। শান্তিপূর্ণ নির্বাচন হলে বিএনপির চরম ভরাডুবি হবে। এটা বুঝতে পেরেই তারা নানা তালবাহনা শুরু করেছেন। বিএনপির আন্দোলনের নামে কোন ধরণের জ্বালাও পোড়ার সাথে সাধারণ মানুষ নেই। কারণ সাধারণ মানুষ এখন আর বোকা নেই। তাই ধ্বংসাত্মক রাজনীতির পথ থেকে বের হয়ে যাওয়ায় বিএনপির জন্য মঙ্গলের হবে।

তিনি আরও বলেন, কক্সবাজার বিশ্বের অন্যতম পর্যটননগরী। এটি অত্যন্ত শান্তিপূর্ণ ও সুন্দর শহর। এই শহরে কোন রাজনৈতিক দলকে তাদের স্বার্থ পূরণে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে দেওয়া হবে না। ধ্বংসাত্মক কার্যক্রম কঠোরভাবে দমন করা হবে।

কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা সাংসদ সাইমুম সরওয়ার কমল, সালা উদ্দিন আহমেদ সিআইপি, শাহ আলম চৌধুরী রাজা, রেজাউল করিম, শফিক মিয়া, অ্যাড. বদিউল আলম, নুরুল আবছার চেয়ারম্যান, মাহবুবুল হক মুকুল, কানিজ ফাতেমা আহমেদ, অ্যাড. রনজিত দাশ, খোরশেদ আলম, কক্সবাজার পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান, অ্যাড. ফরিদুল আলম, প্রিয়তোষ শর্মা চন্দন, ইউনুছ বাঙালী, কাজী মোস্তাক আহমেদ শামীম, হেলাল উদ্দিন কবির, এমএ মঞ্জুর, আবু তাহের আজাদ, বদরুল হাসান মিল্কি। এছাড়াও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ নেতা সেলিম নেওয়াজ, রফিক মাহমুদ, সালাউদ্দিন সেতু, ডা. পরিমল দাশ, হাসান মেহেদি রহমান, নাসির উদ্দিন, জাবেদ মো. কায়সার নোবেল, কাজী মোর্শেদ আহমেদ বাবু, শাহেদ আলী শাহেদ, এবি ছিদ্দিক খোকন, রিদুয়ান আলী, শাহেনা আক্তার পাখি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, যুব মহিলা লীগের সভানেত্রী আয়েশা সিরাজ, যুবলীগ নেতা শহীদুল হক সোহেল, সোহেল আহমেদ বাহাদুর, শোয়েব ইফতেখার, ডালিম বড়–য়া, জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমেদ জয়, সাধারণ সম্পাদক মোর্শেদ হোসেন তানিম প্রমুখ।

সর্বশেষ সংবাদ

প্রেমের টানে লক্ষ্মীপুরে আমেরিকান নারী

ফের আদালতে মিন্নি

প্রিয়াঙ্কা গান্ধী আটক

দায়িত্ব পালনে সহযোগিতা চাইলেন রামু থানার নবাগত ওসি খায়ের

পেকুয়ায় গ্রাম আদালতে মহিলাকে পিটিয়ে জখম

বাংলাদেশের বিরুদ্ধে ট্রাম্পের কাছে প্রিয়া সাহা’র অভিযোগ! (ভিডিও)

মায়ের সহায়তায় মাদ্রাসা পড়ুয়া মেয়েকে ধর্ষণ করতো পিতা!

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদসহ ১ জন আটক

জরিমানায় ফিরতে পারবেন মালয়েশিয়ায় অবৈধ বাংলাদেশিরা

এইচএসসিতে কক্সবাজারের ২৪ কলেজের কার কী অবস্থান!

সরল বিশ্বাস বলতে কী বুঝাতে চেয়েছেন দুদক চেয়ারম্যান?: কাদের

মানুষের ভালোবাসার ঋণ শোধের জন্য ব্যক্তিগত উদ্যোগে কাজ করছি

ডেঙ্গু এখন চিন্তার বিষয় : স্বরাষ্ট্রমন্ত্রী

লন্ডনের পথে প্রধানমন্ত্রী

কুতুপালং ক্যাম্পে ইটভর্তি ট্রাক উল্টে রোহিঙ্গা মা ও ছেলে নিহত

সায়মুন সংসদ যা করে সবই সমাজের কল্যাণে : অধ্যক্ষ ক্য থিং অং

ওসি আবুল খায়ের’র রামু থানায় যোগদান

মনিরঝিলের পাগলী গুলফরাজকে বেদম প্রহার : দোষীদের শাস্তি দাবী

জন্নাতুল বাকীতে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক আনোয়ারের পিতা

টেকনাফে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন