প্রেসবিজ্ঞপ্তি :

বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের সঞ্চালনায় এক বিশেষ বর্ধিত সভা গতকাল সন্ধ্যা ৬ ঘটিকায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন- খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি জামায়াত দেশব্যাপী ২০১৪ সালের ন্যায় নাশকতা সৃষ্টির পায়তারা চালাচ্ছে তাদের চিহ্নিত সন্ত্রাসীরা কক্সবাজারের শান্ত পরিবেশকে অশান্ত করার ষড়যন্ত্র করছে। নেতৃবৃন্দ বলেন আদালত কি রায় দে তা কেউ জানে না। কিন্তু এ রায়কে কেন্দ্র করে দেশব্যাপী যে নাশকতা করতে নীল নকশার পাঁয়তারা করছে তা কখনো গ্রহণ যোগ্য নয়।

নেতৃবৃন্দরা সকল নাশকতা কঠোরভাবে প্রতিহত করার জন্য আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের ও সকলস্থরের নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান জানান। সভায় বক্তব্য রাখেন সালাহ উদ্দিন আহমদ সিআইপি, শফিক মিয়া, এড. বদিউল আলম সিকদার, মাহবুবুল হক মুকুল, রনজিত দাশ, নুরুল আবছার, মাহবুবুর রহমান চৌধুরী মেয়র, অধ্যাপক চন্দন শর্মা, খোরশেদ আলম, কাজী মোস্তাক আহমদ শামীম, এম.এ. মনজুর, আবু তাহের আজাদ, এড. আবদুর রউফ, ড. নুরুল আবছার, আবু তালেব, নজিবুল ইসলাম, উজ্জ্বল কর, মাহমুদুল করিম মাদু, জহিরুল ইসলাম, আয়েশা সিরাজ, ইসতিয়াক আহমদ জয়, মোর্শেদ হোসেন তানিম, টিপু সুলতান চেয়ারম্যান, জসিম উদ্দিন চেয়ারম্যান। উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগ নেতা আছিফুল মওলা, ডাঃ পরিমল দাশ, নাজমুল হোসেন নাজিম, আরিফুল মওলা, সেলিম নেওয়াজ, এ.বি.সিদ্দিক খোকন, ডালিম বড়য়া প্রমুখ।