সন্ত্রাসী ও বোমাবাজদের কোন জাতীয়তা নেই : রামু ইউএনও শাজাহান আলি

সাহেদ কায়সার, রামু :

রামু উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাঃ শাজাহান আলী বলেছেন সন্ত্রাসী ও বোমাবাজদের কোন জাতীয়তা নেই। তারা মানবতার শত্রু। এদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। এক্ষেত্রে জনমত সৃষ্টিতে ইমামদের সমন্বিত প্রয়াস একান্ত জরুরী।

তিনি মঙ্গলবার সকালে রামু উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন রামু উপজেলা আয়োজিত “সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের ভূমিকা” শীর্ষক বিশেষ সভায় প্রধান অতিথির ভাষনদানকালে এ কথা বলেন।

ইসলামিক ফাউন্ডেশন রামু উপজেলার দায়িত্বপ্রাপ্ত সুপারভাইজার মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাম্ ুউপজেলার নবাগত সহকারী কমিশনার (ভূমি) চাই থোয়াইহলা চৌধুরী ও রামু থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী। বক্তব্য রাখেন রামু রাজারকুল ইউনিয়নের কাজী মাওঃ আবু বকর ছিদ্দিক, ওলামালীগ রামু উপজেলা শাখার সভাপতি মাও. নুরুল আজিম, সাধারণ সম্পাদক মাও. এস.এম জামাল উদ্দিন আনছারী, সাংগঠনিক সম্পাদক মাও. সাইফুলাহ মোঃ ফোরকান ও ইফার মডেল কেয়ারটেকার আবু বকর ছিদ্দিক।

সভায় বিশেষ অতিথি রামু থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী বলেন, দেশকে অস্থিতিশীল ও অকার্যকর করার যে কোন অপপ্রয়াস শক্ত হাতে দমন করা হবে। তিনি রামুর যে কোন স্থানে অপরাধ সংগঠিত হতে দেখলে সাথে সাথে প্রশাসনকে জানাতে ইমামদের প্রতি অনুরোধ জানান।

সভাশেষে প্রধান ও বিশেষ অতিথিদের উপস্থিতিতে মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর মাতার আত্মার শান্তি ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজুল আলমের আরোগ্য কামনা করে বিশেষ দোয়া মাহফিল, মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলের শুরুতে টেলিযোগাযোগের মাধ্যমে ইমামদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রামু-কক্সবাজারের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। তিনি দোয়া মাহফিলের আয়োজন করায় রামু ইসলামিক ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান। পাশাপাশি সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য ইমমামদের প্রতি আহ্বান জানান। উলেখ্য একই উদ্দেশ্যে প্রায় দু’শতাধিক আলেম ও হাফেজ নিয়ে সকাল ৯টায় একাধিক পবিত্র কোরআন খতম করা হয়।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে এবার হাজতির কাছে মিললো ৩৫০ পিস ইয়াবা

একটি সাদা কাফনের সফর নামা – (৫ম পর্ব)

একসঙ্গে ৩ বোন উধাও

যেভাবে গ্রেফতার হলেন দাড়ি-গোঁফওয়ালা ওসি মোয়াজ্জেম

ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

কতদূর এগোলো জামায়াতের নতুন সংগঠনের কাজ?

বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঈদগাঁও নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যারিস্টার আজিমের আইনি নোটিশ

চকরিয়ায় এক মাসে ৭ খুন

ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠিত

চুমু দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ইনফেকশন চিকিৎসা!

এনজিও চাকরির মেলা নিয়ে প্রশাসনের ধোয়াসা, হতাশ স্থানিয়রা

সাংবাদিক রাশেদের উপর হামলার তীব্র নিন্দা : অবিলম্বে সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার করুন

কক্সবাজার জেলা কারাগারে দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদক 

আমার প্যারালাইজড আক্রান্ত বাবা

ঈদগড়ে উদ্ধার লাশ কক্সবাজার পৌরসভার কাউন্সিলর প্রার্থী রফিকের

রামুতে সংখ্যালঘু পরিবারের দোকান জবর-দখলের অভিযোগ

পিতা-মাতার পরকীয়ায় দু’কূল হারালো তিন শিশু!

বন্দুকযুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি ছাত্রলীগ নেতা সৌরভ নিহত

হ্নীলায় ইয়াবা ব্যবসায়ী জালালের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী