সন্ত্রাসী ও বোমাবাজদের কোন জাতীয়তা নেই : রামু ইউএনও শাজাহান আলি

সাহেদ কায়সার, রামু :

রামু উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাঃ শাজাহান আলী বলেছেন সন্ত্রাসী ও বোমাবাজদের কোন জাতীয়তা নেই। তারা মানবতার শত্রু। এদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। এক্ষেত্রে জনমত সৃষ্টিতে ইমামদের সমন্বিত প্রয়াস একান্ত জরুরী।

তিনি মঙ্গলবার সকালে রামু উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন রামু উপজেলা আয়োজিত “সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের ভূমিকা” শীর্ষক বিশেষ সভায় প্রধান অতিথির ভাষনদানকালে এ কথা বলেন।

ইসলামিক ফাউন্ডেশন রামু উপজেলার দায়িত্বপ্রাপ্ত সুপারভাইজার মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাম্ ুউপজেলার নবাগত সহকারী কমিশনার (ভূমি) চাই থোয়াইহলা চৌধুরী ও রামু থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী। বক্তব্য রাখেন রামু রাজারকুল ইউনিয়নের কাজী মাওঃ আবু বকর ছিদ্দিক, ওলামালীগ রামু উপজেলা শাখার সভাপতি মাও. নুরুল আজিম, সাধারণ সম্পাদক মাও. এস.এম জামাল উদ্দিন আনছারী, সাংগঠনিক সম্পাদক মাও. সাইফুলাহ মোঃ ফোরকান ও ইফার মডেল কেয়ারটেকার আবু বকর ছিদ্দিক।

সভায় বিশেষ অতিথি রামু থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী বলেন, দেশকে অস্থিতিশীল ও অকার্যকর করার যে কোন অপপ্রয়াস শক্ত হাতে দমন করা হবে। তিনি রামুর যে কোন স্থানে অপরাধ সংগঠিত হতে দেখলে সাথে সাথে প্রশাসনকে জানাতে ইমামদের প্রতি অনুরোধ জানান।

সভাশেষে প্রধান ও বিশেষ অতিথিদের উপস্থিতিতে মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর মাতার আত্মার শান্তি ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজুল আলমের আরোগ্য কামনা করে বিশেষ দোয়া মাহফিল, মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলের শুরুতে টেলিযোগাযোগের মাধ্যমে ইমামদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রামু-কক্সবাজারের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। তিনি দোয়া মাহফিলের আয়োজন করায় রামু ইসলামিক ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান। পাশাপাশি সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য ইমমামদের প্রতি আহ্বান জানান। উলেখ্য একই উদ্দেশ্যে প্রায় দু’শতাধিক আলেম ও হাফেজ নিয়ে সকাল ৯টায় একাধিক পবিত্র কোরআন খতম করা হয়।

সর্বশেষ সংবাদ

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক কোরক বিদ্যাপীঠের আনচারুল করিম

সাগরপাড়ের শিশুদের নিরাপত্তায় পদক্ষেপ নেয়া হবে

সোমবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন কক্সবাজারের শহীদ জাফর আলম

ঈদগাঁও পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসকে জোনালে উন্নতিকরন

আমিরাতে রিহ্যাব ক্ষুদে আঁকিয়ে সিরিজের চিত্রাংকন প্রতিযোগিতা

দল হিসেবে জামায়াতের বিচার: সংশোধিত আইনের খসড়া মন্ত্রিপরিষদে

‘আমি আছি, আমি থাকবো’

মেয়র মুজিবের চাচা জালাল আহমদ কোম্পানী আর নেই

জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আটক

ঐক্যফ্রন্টের ‘ব্যথায়’ বিএনপি, অবহেলায় ২০ দল

আজ ১ মিনিট নিঃশব্দ থাকবে বাংলাদেশ

বাঙালির রাষ্ট্রহীন সেই কালো রাতের গল্প

আজ ভয়াল ২৫ মার্চ

ক্রাইস্টচার্চে নিহতদের জাতীয়ভাবে স্মরণ করবে নিউজিল্যান্ড

ভোট পড়ার হার নিয়ে মাথাব্যথা নেই ইসির

কক্সবাজারে বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষক কামাল হোসেন চৌধুরী

‘সব জনতা একজোট আনারস মার্কায় দিবে ভোট’

কক্সবাজারে ৫ উপজেলায় জয় ‍উঠলো যাদের ঘরে

২৫ মার্চের গণহত্যা ও প্রাসঙ্গিক ভাবনা

টেকনাফে নুরুল আলম ,ফেরদৌস আহমদ জমিরী, তাহেরা আক্তার মিলি নির্বাচিত