সন্ত্রাসী ও বোমাবাজদের কোন জাতীয়তা নেই : রামু ইউএনও শাজাহান আলি

সাহেদ কায়সার, রামু :

রামু উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাঃ শাজাহান আলী বলেছেন সন্ত্রাসী ও বোমাবাজদের কোন জাতীয়তা নেই। তারা মানবতার শত্রু। এদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। এক্ষেত্রে জনমত সৃষ্টিতে ইমামদের সমন্বিত প্রয়াস একান্ত জরুরী।

তিনি মঙ্গলবার সকালে রামু উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন রামু উপজেলা আয়োজিত “সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের ভূমিকা” শীর্ষক বিশেষ সভায় প্রধান অতিথির ভাষনদানকালে এ কথা বলেন।

ইসলামিক ফাউন্ডেশন রামু উপজেলার দায়িত্বপ্রাপ্ত সুপারভাইজার মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাম্ ুউপজেলার নবাগত সহকারী কমিশনার (ভূমি) চাই থোয়াইহলা চৌধুরী ও রামু থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী। বক্তব্য রাখেন রামু রাজারকুল ইউনিয়নের কাজী মাওঃ আবু বকর ছিদ্দিক, ওলামালীগ রামু উপজেলা শাখার সভাপতি মাও. নুরুল আজিম, সাধারণ সম্পাদক মাও. এস.এম জামাল উদ্দিন আনছারী, সাংগঠনিক সম্পাদক মাও. সাইফুলাহ মোঃ ফোরকান ও ইফার মডেল কেয়ারটেকার আবু বকর ছিদ্দিক।

সভায় বিশেষ অতিথি রামু থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী বলেন, দেশকে অস্থিতিশীল ও অকার্যকর করার যে কোন অপপ্রয়াস শক্ত হাতে দমন করা হবে। তিনি রামুর যে কোন স্থানে অপরাধ সংগঠিত হতে দেখলে সাথে সাথে প্রশাসনকে জানাতে ইমামদের প্রতি অনুরোধ জানান।

সভাশেষে প্রধান ও বিশেষ অতিথিদের উপস্থিতিতে মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর মাতার আত্মার শান্তি ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজুল আলমের আরোগ্য কামনা করে বিশেষ দোয়া মাহফিল, মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলের শুরুতে টেলিযোগাযোগের মাধ্যমে ইমামদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রামু-কক্সবাজারের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। তিনি দোয়া মাহফিলের আয়োজন করায় রামু ইসলামিক ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান। পাশাপাশি সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য ইমমামদের প্রতি আহ্বান জানান। উলেখ্য একই উদ্দেশ্যে প্রায় দু’শতাধিক আলেম ও হাফেজ নিয়ে সকাল ৯টায় একাধিক পবিত্র কোরআন খতম করা হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন

বিএনপির মনোনয়নপত্র নিলেন আলমগীর ফরিদ ও শহীদুজ্জামান

বান্দরবান ৩০০নং আসনে মনোনয়ন নিয়ে বেসামাল বিএনপি

কলেরা টিকা পাবে আরো দু’লক্ষাধিক রোহিঙ্গা

নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার: ফখরুল

খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!

সেন্টমার্টিনে ২ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

ডেসটিনির চেয়ারম্যানের ৩ বছর কারাদণ্ড

যশোরে বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ যুবক আটক

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা

উখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চকরিয়ায় গ্রাম আদালত বিষয়ক কর্মশালা

আলমগীর ফরিদের বহিস্কারাদেশ প্রত্যাহার

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

যুক্তরাষ্ট্রও রোহিঙ্গা প্রত্যাবাসনের বিরোধী

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

এড. সালাহ উদ্দীন কক্সবাজার-৪ আসনে বিএনপি’র ফরম সংগ্রহ করলেন

প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা শুনে ক্যাম্প ছেড়ে পালানোর চেষ্টা রোহিঙ্গাদের

কারাবন্দির পাকস্থলিতে মিললো ৪০০ ইয়াবা

লামায় বিষপানে যুবকের মৃত্যু