হ্নীলায় কারামুক্ত সাংবাদিক তাহের নঈমকে ফুলেল শুভেচ্ছায় বরণ

হেলাল উদ্দিন,টেকনাফ :
টেকনাফে কারামুক্ত সাংবাদিক আলহাজ্ব মুহাম্মদ তাহের নঈমকে হ্নীলায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। গত ৫ ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১১টায় হ্নীলা বাসষ্টেশনে সদ্য কারামুক্ত টেকনাফ প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক কক্সবাজার ৭১-এর সহ-সম্পাদক, উপজেলা ওলামা দলের সভাপতি, ঊনছিপ্রাং মুহিচ্ছুন্নাহ মাদ্রাসার শিক্ষক, টেকনাফ নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও মরহুম মৌলভী আব্দুস সালামের পুত্র সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন হ্নীলায় কর্মরত সাংবাদিক মমতাজুল ইসলাম মনু, হুমায়ূন রশিদ, হেলাল উদ্দিন, সাদ্দাম হোসাইন ও মোঃ রফিক প্রমুখ। সংক্ষিপ্ত বক্তব্যে সংবাদকর্মীরা বলেন, সাংবাদিকেরা দেশ ও জাতির কল্যাণে সামাজিক অসঙ্গতি, অনিয়ম, দূর্নীতি ও অন্যায়ের চিত্র ফুটিয়ে তোলেন। এতে সুবিধাভোগী বিশেষ মহলের স্বার্থে আঘাত লাগলেই তাদের ইন্দনে আর কোন সাংবাদিককে যেন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা না হয় সে বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করা হয়। ইতিপূর্বে কারামুক্ত সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমকে টেকনাফ প্রেসক্লাব, টেকনাফ সাংবাদিক ফোরাম, টেকনাফ ক্রাইম রিপোর্টার সোসাইটি ও কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়। সাংবাদিক নেতৃবৃন্দ এই মিথ্যা মামলা থেকে সাংবাদিক তাহের নঈমকে মামলা হতে অব্যাহতি দেওয়ার দাবী জানান।
উল্লেখ্য, স্থানীয় একটি কুচক্রী মহলের সাজানো ষড়যন্ত্রে গত ৫ নভেম্বর দুপুরে টেকনাফ থানায় দায়েরকৃত মামলায় (টেক-৮/০৪-১১-১৭ইং) সাংবাদিক আলহাজ্ব মুহাম্মদ তাহের নঈমকে আটক করে আদালতে পাঠানো হয়। এতে তিনি দীর্ঘ ২মাস ২৩দিন কারাভোগের পর উচ্চ আদালত হতে জামিন লাভ করেন। উক্ত মামলায় সাংবাদিক মুহাম্মদ তাহের নঈমকে প্রধান আসামী করে নামীয় ২৩ জন এবং আরো ৩০/৪০ জনকে অজ্ঞাতনামা পলাতক আসামী করা হয়। তিনি দীর্ঘদিন ধরে জমি বিরোধ, গ্রাম্য রাজনীতি এবং আধিপত্য বিস্তারের কারণে ষড়যন্ত্রের শিকার হয়েছেন।


হ্নীলা নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে সাংবাদিক তাহের নঈম সংবর্ধিত

হেলাল উদ্দিন,টেকনাফ।
টেকনাফে সদ্য কারামুক্ত সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমকে হ্নীলা নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ৫ ফেব্রুয়ারী দুপুর ১১টায় উপজেলার হ্নীলা নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুল মিলনায়তনে সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমের সংবর্ধনা অনুষ্ঠান স্কুল প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সাংবাদিক মমতাজুল ইসলাম মনুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। শিক্ষক মোহাম্মদ আলমের সঞ্চালনায় অনষ্ঠিত সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন কর্মরত সংবাদকর্মী হুমায়ূন রশিদ, হেলাল উদ্দিন। বক্তব্য রাখেন শিক্ষক মাশফিকুর রহমান মাশফেক, শিক্ষিকা রোজিনা আখতার, হাসিনা সুলতানা, ইফফাত আছিয়া, মর্জিনা আখতার প্রমুখ। সভা শেষে কারামুক্ত সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর স্কুল, দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

cbn

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ২৭

পেকুয়ায় সংগ্রামের জুমে চলছে বালি উত্তোলন

B a n g a b a n d h u : The epic poet of politics

সদর উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে জেলা ছাত্রলীগের মিছিল-সমাবেশ

দৈনিক সৈকত সম্পাদকের পিতা হাবিবুর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী আজ

কক্সবাজার জেলা জয় বাংলা তথ্য-প্রযুক্তি লীগের আহবায়ক তুহিনের বিবৃতি

আজ শুভ জন্মাষ্টমী: কক্সবাজারে নানা আয়োজন

কক্সবাজার ইনার হুইল ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

টেকনাফে যুবককে তুলে নিয়ে হত্যা করলো রোহিঙ্গা সন্ত্রাসীরা

সব ধরনের মতামত প্রকাশের নিরাপত্তা আছে?

চীন বলেছে মধ্যস্থতার দায়িত্ব নিয়েছি : মায়ানমার কিন্তু মুখ খুলছেনা

যে মসজিদ নির্মাণে কাজ করে ২ লাখ ১০ হাজার শ্রমিক

সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে

জেলা আ.লীগের চিকিৎসা ক্যাম্প শুক্রবার, চিকিৎসা পাবে ৫হাজার মানুষ

চকরিয়ায় দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস

নিরহঙ্কার জীবন : মানবিক উৎকর্ষের চাবিকাঠি

JOB VACANCY ANNOUNCEMENT – HumaniTerra International (HTI)

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বিদ্যুৎস্পৃষ্টে সদ্যবিবাহিত যুবকের মৃত্যু ইসলামাবাদে

আগামী ১০ বছরে আপনি মারা যাবেন কিনা জানা যাবে ব্লাড টেস্টে!