হ্নীলায় কারামুক্ত সাংবাদিক তাহের নঈমকে ফুলেল শুভেচ্ছায় বরণ

হেলাল উদ্দিন,টেকনাফ :
টেকনাফে কারামুক্ত সাংবাদিক আলহাজ্ব মুহাম্মদ তাহের নঈমকে হ্নীলায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। গত ৫ ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১১টায় হ্নীলা বাসষ্টেশনে সদ্য কারামুক্ত টেকনাফ প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক কক্সবাজার ৭১-এর সহ-সম্পাদক, উপজেলা ওলামা দলের সভাপতি, ঊনছিপ্রাং মুহিচ্ছুন্নাহ মাদ্রাসার শিক্ষক, টেকনাফ নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও মরহুম মৌলভী আব্দুস সালামের পুত্র সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন হ্নীলায় কর্মরত সাংবাদিক মমতাজুল ইসলাম মনু, হুমায়ূন রশিদ, হেলাল উদ্দিন, সাদ্দাম হোসাইন ও মোঃ রফিক প্রমুখ। সংক্ষিপ্ত বক্তব্যে সংবাদকর্মীরা বলেন, সাংবাদিকেরা দেশ ও জাতির কল্যাণে সামাজিক অসঙ্গতি, অনিয়ম, দূর্নীতি ও অন্যায়ের চিত্র ফুটিয়ে তোলেন। এতে সুবিধাভোগী বিশেষ মহলের স্বার্থে আঘাত লাগলেই তাদের ইন্দনে আর কোন সাংবাদিককে যেন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা না হয় সে বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করা হয়। ইতিপূর্বে কারামুক্ত সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমকে টেকনাফ প্রেসক্লাব, টেকনাফ সাংবাদিক ফোরাম, টেকনাফ ক্রাইম রিপোর্টার সোসাইটি ও কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়। সাংবাদিক নেতৃবৃন্দ এই মিথ্যা মামলা থেকে সাংবাদিক তাহের নঈমকে মামলা হতে অব্যাহতি দেওয়ার দাবী জানান।
উল্লেখ্য, স্থানীয় একটি কুচক্রী মহলের সাজানো ষড়যন্ত্রে গত ৫ নভেম্বর দুপুরে টেকনাফ থানায় দায়েরকৃত মামলায় (টেক-৮/০৪-১১-১৭ইং) সাংবাদিক আলহাজ্ব মুহাম্মদ তাহের নঈমকে আটক করে আদালতে পাঠানো হয়। এতে তিনি দীর্ঘ ২মাস ২৩দিন কারাভোগের পর উচ্চ আদালত হতে জামিন লাভ করেন। উক্ত মামলায় সাংবাদিক মুহাম্মদ তাহের নঈমকে প্রধান আসামী করে নামীয় ২৩ জন এবং আরো ৩০/৪০ জনকে অজ্ঞাতনামা পলাতক আসামী করা হয়। তিনি দীর্ঘদিন ধরে জমি বিরোধ, গ্রাম্য রাজনীতি এবং আধিপত্য বিস্তারের কারণে ষড়যন্ত্রের শিকার হয়েছেন।


হ্নীলা নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে সাংবাদিক তাহের নঈম সংবর্ধিত

হেলাল উদ্দিন,টেকনাফ।
টেকনাফে সদ্য কারামুক্ত সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমকে হ্নীলা নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ৫ ফেব্রুয়ারী দুপুর ১১টায় উপজেলার হ্নীলা নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুল মিলনায়তনে সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমের সংবর্ধনা অনুষ্ঠান স্কুল প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সাংবাদিক মমতাজুল ইসলাম মনুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। শিক্ষক মোহাম্মদ আলমের সঞ্চালনায় অনষ্ঠিত সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন কর্মরত সংবাদকর্মী হুমায়ূন রশিদ, হেলাল উদ্দিন। বক্তব্য রাখেন শিক্ষক মাশফিকুর রহমান মাশফেক, শিক্ষিকা রোজিনা আখতার, হাসিনা সুলতানা, ইফফাত আছিয়া, মর্জিনা আখতার প্রমুখ। সভা শেষে কারামুক্ত সাংবাদিক আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈমকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর স্কুল, দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ

রিয়াজুল’ই রামু উপজেলা পরিষদে নৌকার মাঝি থাকছেন

মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে হোছাইন ইব্রাহীমকে আ’লীগের মনোনয়ন

টেকনাফ সীমান্তে বিজিবির ১৭ টহল ট্রলার

পেকুয়া উপজেলা নির্বাচনে কাশেম আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন

টেকনাফ উপজেলা পরিষদে নৌকার মাঝি মোহাম্মদ আলী

এড. ফরিদুল ইসলাম কুতুবদিয়া উপজেলায় নৌকার মাঝি হলেন

আ. লীগের মনোনয়ন পেলেন জুয়েল, হোসাইন, ফরিদ, কাসেম, রিয়াজ, হামিদুল, মোঃ আলী

হামিদুল হক চৌধুরী উখিয়া উপজেলা পরিষদে আ’লীগের মনোনয়ন পেয়েছেন

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্বাস, ফরিদ সম্পাদক

লামার কলারঝিরি মংপ্রু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েশ্রেণীকক্ষ ও ভবন সংকট

লোহাগাড়ায় আ’লীগের মনোনয়ন পেলেন খোরশেদ আলম চৌধুরী

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম শ্রেষ্ট চেয়ারম্যান মনোনিত হলেন কামরুল হাসান

কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে জুয়েল আ’লীগের মনোনয়ন পেলেন

আইনজীবীর সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদক আ’লীগের : সংখ্যাগরিষ্ঠতায় বিএনপি

বাইশারী-করলিয়ামুরা সড়কে মৃত্যু ফাঁদ 

স্থানীয়দের ন্যায্য দাবি বাস্তবায়ন চাই

চীনের সেরা উদ্ভাবক নির্বাচিত ইবির শিক্ষক তারেক

পাক-ভারত পারমাণবিক যুদ্ধের সম্ভাবনা কতটুকু?

মানবাধিকার ও প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার বিষয়ে ডিপিও সদস্যদের প্রশিক্ষণ

উখিয়া থেকে পায়ে হেঁটে ধুতাঙ্গ সাধক শরণংকর’র গয়া যাত্রা!