সংবাদ বিজ্ঞপ্তি
আকস্মিক মৃত্যুতে না ফেরার দেশে চলে গেলেন কক্সবাজার শহরের ঘোনারপাড়ার বাসিন্দা, প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টুর সহধর্মীনি কক্সবাজার কেজি এন্ড মডেল হাই স্কুলের সিনিয়র শিক্ষিকা শেলী কনা পাল (শেলি ম্যাডাম)। রবিবার (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় চট্টগ্রামস্থ মেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর। সাংসারিক জীবনে তিনি ১ পুত্র ও ১ কন্যা সন্তানের জননী। সোমবার বিকেলে কক্সবাজার কেন্দ্রীয় মহা-শ্মশানে শেলী ম্যাডামের শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।
প্রয়াত শেলি কনা পাল কক্সবাজার কেজি এন্ড মডেল হাই স্কুলের পরিচালনা কমিটির সদস্য এবং জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি খুবই অমায়িক ও সবার প্রিয় শিক্ষিকা ছিলেন।
শেলি কণা পাল গত ২৮ জানুয়ারি হঠাৎ ব্রেইন স্টোকে আক্রান্ত হলে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম রেফার করে। সবাইকে শোকের সাগরে ভাসিয়ে ৭ দিন পরে রবিবার তিনি চিরবিদায় নেন। সোমবার শেষ কৃত্যানুষ্ঠানের আগে শেলী ম্যাডামের মরদেহ দীর্ঘদিনের কর্মস্থল কক্সবাজার মডেল হাই স্কুলে নেয়া হয়। সেখানে তাঁকে দেখতে শোকাহত জনতা ভীড় জমায়। অনেকে কান্নায় ভেঙ্গে পড়ে।
শেলী কনা পালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন দৈনিক বাঁকখালীর সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম চৌধুরী, মফস্বল সম্পাদক ইমাম খাইর, ঢাকা ব্যুরো চীফ নজরুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার মাহবুব আলম চৌধুরী, চকরিয়াস্থ স্টাফ রিপোর্টার এম.জিয়াবুল হক, রামুস্থ স্টাফ রিপোর্টার খালেদ হোসেন টাপু, ঈদগাঁওস্থ স্টাফ রিপোর্টার কাফি আনোয়ার, মহেশখালী প্রতিনিধি আবুল বশর পারভেজ, পেকুয়া প্রতিনিধি মো. ফারুক, কুতুবদিয়া প্রতিনিধি ইফতেখার শাহজীদ রোকন, উখিয়া প্রতিনিধি শহিদুল ইসলাম, টেকনাফ প্রতিনিধি মো. রফিক, স্টাফ রিপোর্টার জিকির উল্লাহ জিকু, চীফ কম্পিউটার অপারেটর লোকমান হাকিম, অপারেটর ম্যম্যছেন, প্রেস ইনচার্জ মো. ইনচার্জ, মো. ফারুক। তারা মরহুমার আত্নার মাগফিরাত ও শোকাহত স্বজনের প্রতি সমবেদনা জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •