বন ও পরিবেশ মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব ইব্রাহিম চৌধুরীর ইন্তেকাল, শোক প্রকাশ

চকরিয়া অফিসঃ
বন ও পরিবেশ মন্ত্রনালয়ের সচিব (অব:) জনাব মোহাম্মদ ইব্রাহীম চৌধুরী গত ৪ ফ্রেব্রুয়ারী রাত ১১ টা ৪০ মিনিটে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন.. ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহীর রাজিউন। আগামীকাল ৬ ফ্রেব্রুয়ারী, দুপুর ২ টায় চকরিয়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
১ম নামাজে জানাজা আজ সোমবার সকাল ১০:টায় ঢাকা গ্রীন রোড ডরমিটরি জামে মসজিদ অনুষ্ঠিত হয়েছে। ।তিনি চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাট রুস্তম আলী চৌধুরী পাড়া গ্রামের মরুহুম ওবাইদুচ্ছামাদ চৌধুরীর পুত্র। তিনি পারিবারিকভাবে ৯ ভাই ৭ বোনের মধ্যে ৮ম। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি কক্সবাজারের প্রবীণ সাংবাদিক ও প্রেস ক্লাবের উপদেষ্টা জাকের উল্লাহ চকোরীর আপন মামা।
এদিকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম বিভাগীয় সমাজ কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি বিচারপতি আমিরুল কবির চৌধুরী ও মহাসচিব অালহাজ হাফেজ মোহাম্মদ আমান উল্লাহসহ নেতৃবৃন্দরা। শোক বাণীতে তারা মহান আল্লাহর কাছে মরহুমের জন্য জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস কামনা করেন এবং শোকাহত পরিবারের গভীর সমবেদনা জানান।
অপরদিকে অবসরপ্রাপ্ত সচিব ইব্রাহিম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন প্রেস ক্লাব নেতৃবৃন্দরা। বিবৃতি দাতাদের মধ্যে প্রেস ক্লাবের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, উপদেষ্টা ও সাবেক সভাপতি ইবনে আমিন,উপদেষ্টা প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক, সাবেক সভাপতি এম আর মাহমুদ, সাবেক সভাপতি এম জাহেদ চৌধুরী, আজীবন দাতা সদস্য যথাক্রমে রতন কুমার সুশীল, মোহাম্মদ জাকারিয়া ও আলহাজ মোহাম্মদ মোজাম্মেল হক, প্রেস ক্লাবের বর্তমান সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, সিনিয়র সহ-সভাপতি রফিক আহমদ,সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, সাবেক সিনিয়র সহসভাপতি এম এইচ আরমান চৌধুরী, সহ-সভাপতি জহিরুল আলম সাগর, সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বি এম হাবিব উল্লাহ, সাবেক সহসাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, দপ্তর সম্পাদক এস এম হান্নান শাহ,সাবেক দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, সিনিয়র সাংবাদিক জহিরুল ইসলাম, এম মোস্তফা কামাল, শাহ মো: জাহেদ, এম আলী হোসেন, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, জিয়া উদ্দিন ফারুক, এম মনছুর আলম, জমির হোছাইন, এম নুরুদ্দোজা জনি, অলি উল্লাহ রনি, সাবেক নির্বাহী সদস্য শাহজালাল শাহেদ, নির্বাহী সদস্য আবুল হোছাইন, সদস্য এম সাইফুদ্দিন মাহমুদ, সাঈদী আকবর ফয়সাল ও আবদুল করিম বিটুসহ সকল সদস্যরা। নেতৃবৃন্দরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রি

মহেশখালী পৌর ছাত্রদলের আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা