সংবাদ বিজ্ঞপ্তি:
কক্স ক্যামব্রিয়ান স্কুলের বার্ষিক ও ক্রীড়া ও সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।
বিদ্যালয়ের পরিচালক আতাউর রহমান বুলবুলের সভাপতিত্ব ৩ ও ৪ ফেব্রুয়ারি স্কুল ক্যাম্পাসে অনাড়ম্বর অনুষ্ঠানে ক্ষুদে শিক্ষার্থীরা ৪৫টি ইভেন্টে ক্রীড়া ও সাহিত্য সাংষ্কুতিক প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।
১ম দিন উদ্বোধক ছিলেন কক্সবাজার পৌরসভার ৭নং ওয়াড়ের কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন- কক্সবাজার সরকারী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক জাহাঙ্গীর আলম, কক্সবাজার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূণর্বাসন কেন্দ্রের উপ- পরিচালক জেসমিন আক্তার, এডভোকেট মীর মোশাররফ হোসেন। ২য় দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহাম্মদ শহিদুল আযম।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহাম্মদ শহিদুল আযম বলেন, শিশুদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষকদের পাশাপাশি মায়েরা অন্যান্য ভূমিকা পালন করে যাচ্ছে যা অত্যান্ত প্রশাংসার দাবিদার।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ও দায়রা জজ কোর্টের আইনজীবি মুহাম্মদ আবু ছিদ্দিক ওসমানী।
বক্তারা স্কুলের পাঠদান ও ক্রীড়া ও সাহিত্য সাংষ্কৃতিক কার্যক্রম সহ সকল কার্যক্রমে অত্যান্ত দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছে এবং কক্স ক্যামব্যিয়ান স্কুল অল্প সময়ের মধ্যেই দক্ষতার পরিচয় দেওয়ার কারণে অভিভাবকরা স্কুলের প্রতি যে আগ্রহ দেখাচ্ছে তা নজিরবিহীন। অভিভাবকরা বিদ্যালয়ের পাঠদান কার্যক্রমের প্রশংসা করে বলেন- অত্র স্কুল দক্ষিণ রুমালিয়ার ছড়াকে আলোকিত করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে। অতিথিদের বক্তব্যের পর পরই লেখাপড়া-ফলাফল ও ক্রীড়া ও সাহিত্য সংস্কৃতিক প্রতিযোগিতায় সাফল্য অজন্যকারী ক্ষুদে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এতে স্কুলের প্রধান শিক্ষক কফিল উদ্দিন সূচনা বক্তব্য রাখেন। এতে অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক নুরুল আমিন। বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ,ছাত্র-ছাত্রী ,অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •