মুশফিকের ঘর আলো করে আসছে নতুন অতিথি

ডেস্ক নিউজ:

চট্টগ্রাম টেস্টে দুর্দান্ত এক ড্র করেছে বাংলাদেশ। জয় না পেলেও এই ড্রয়ের মূল্য জয়ের চেয়ে কোনো অংশেই কম নয়। বাংলাদেশ ক্রিকেট দলের ড্রেসিং রুমে একটা অলিখিত নিয়মই দাঁড়িয়ে গেছে, জিতলেই সবাই একে অপরকে জড়িয়ে ধরে গাইতে থাকে, ‘আমরা করবো জয়…, আমরা করবো…, আমরা করবো জয় একদিন…।’

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ড্র করার পর বাংলাদেশ দলের ড্রেসিং রুমে এই গান গাওয়া হয়েছে কি-না জানা নেই। তবে, একটি খুশির সংবাদে অবশ্যই সবার মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ার কথা। বাবা হচ্ছেন মুশফিকুর রহীম। আগামীকাল কিংবা পরশুর মধ্যেই পৃথিবীতে আসছেন মুশফিক পরিবারের নতুন অতিথি।

বাংলাদেশ দলের অভ্যন্তরে এ খবর আর গোপন নেই। সবাই জানেন। বাংলাদেশ দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জাগো নিউজকে জানিয়েছেন এ খুশির সংবাদ। তবে ছেলে না মেয়ে সন্তান- সেটা জানা যায়নি।

মুশফিকুর রহীম যে বাবা হবেন, এ খবর জানা গিয়েছিল আগেই। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডিকে ডাক্তার দেখানোর জন্য তিনি থাইলল্যান্ড গিয়েছিলেন মুশফিক। তখনই জানা গিয়েছিল খুব শিগগিরই বাবা হতে যাচ্ছেন টেস্ট দলের সাবেক এ অধিনায়ক।

খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, সোমবার কিংবা মঙ্গলবারই মুশফিক পরিবারে নতুন অতিথি আগমণের তারিখ। শ্রীলঙ্কার বিপক্ষে আজ টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশ্যে বিমান ধরছেন মুশফিক। সন্তান ভুমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই আজ তিনি ঢাকার বিমান ধরছেন। মুশফিকের সঙ্গে আজই ঢাকায় ফিরে আসছেন খালেদ মাহমুদ সহজসহ আরও দু’একজন। পুরো দল ঢাকায় ফিরবে সোমবার সকাল ১১টায়।

বিসিবির একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, স্ত্রী সন্তান সম্ভবা এবং সময়টাও খুব কাছাকাছি- এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। বাংলাদেশই নয় শুধু, সারা বিশ্বেই ক্রীড়াবীদদের ক্ষেত্রে দেখা যায়, স্ত্রীর সন্তান ভূমিষ্ট হওয়ার সময় সংশ্লিষ্ট খেলোয়াড় ছুটি নিয়ে স্ত্রীর পাশে থাকেন। মুশফিকও এ কারণে ছুটি চেয়েছিল।

কিন্তু তার দুর্ভাগ্য, একই সময় ইনজুরিতে পড়ে গেলেন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারিয়ে ফেলার কারণে, মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি বোর্ড। তবে, সময়টা দুই টেস্টের মধ্যে হওয়ার কারণে মুশফিক স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেলেন।

সর্বশেষ সংবাদ

মাতারবাড়িতে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করলেন এমপি আশেক

কক্সবাজারের সাংবাদিকতার যতকথা (পর্ব -১৩)

কক্সবাজার সিটি কলেজে “চ্যারিটি কর্ণার” উদ্বোধন

জবানবন্দিতে পুলিশের শেখানো কথা বলেছি, বাবাকে মিন্নি

প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের দায়েরকৃত মামলা খারিজ

প্রিয়ার ভয়ংকর মিথ্যাচার ,মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি প্রকাশ পেয়েছে : সজীব ওয়াজেদ জয়

মিন্নির জামিন নামঞ্জুর

রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে প্রিয়ার বিরুদ্ধে দুই মামলা

গজালিয়া সাতঘরিয়া পাড়ার গ্রামীন সড়কের বেহাল দশা : দেখার কেউ নেই

জজকোর্টের জারীকারক মনির আর নেই : রোববার জুহুরের পর জানাজা

‘ফুলটাইম’ রাজনীতি করবেন চিত্রনায়ক ফেরদৌস

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবাকারবারি নিহত

পকেটে থাকা আগ্নেয়াস্ত্রে ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

গোমাতলীর ছুরত হাজী আর নেই

মস্কোয় হাজারো মানুষের বিক্ষোভ

এবার ঈদের আগেই খালেদা জিয়ার মুক্তি!

দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

উদ্দেশ্য খুঁজতে প্রিয়া সাহার কল রেকর্ড-ট্রাভেল হিস্ট্রি যাচাই

২,৯৬০টি ইয়াবা নিয়ে ধরা পড়লো রোহিঙ্গা নারী

প্রথম-লঘু অপরাধে শাস্তি নয়, ‘শিক্ষানবিশ আইন’ চূড়ান্ত