মুশফিকের ঘর আলো করে আসছে নতুন অতিথি

ডেস্ক নিউজ:

চট্টগ্রাম টেস্টে দুর্দান্ত এক ড্র করেছে বাংলাদেশ। জয় না পেলেও এই ড্রয়ের মূল্য জয়ের চেয়ে কোনো অংশেই কম নয়। বাংলাদেশ ক্রিকেট দলের ড্রেসিং রুমে একটা অলিখিত নিয়মই দাঁড়িয়ে গেছে, জিতলেই সবাই একে অপরকে জড়িয়ে ধরে গাইতে থাকে, ‘আমরা করবো জয়…, আমরা করবো…, আমরা করবো জয় একদিন…।’

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ড্র করার পর বাংলাদেশ দলের ড্রেসিং রুমে এই গান গাওয়া হয়েছে কি-না জানা নেই। তবে, একটি খুশির সংবাদে অবশ্যই সবার মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ার কথা। বাবা হচ্ছেন মুশফিকুর রহীম। আগামীকাল কিংবা পরশুর মধ্যেই পৃথিবীতে আসছেন মুশফিক পরিবারের নতুন অতিথি।

বাংলাদেশ দলের অভ্যন্তরে এ খবর আর গোপন নেই। সবাই জানেন। বাংলাদেশ দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জাগো নিউজকে জানিয়েছেন এ খুশির সংবাদ। তবে ছেলে না মেয়ে সন্তান- সেটা জানা যায়নি।

মুশফিকুর রহীম যে বাবা হবেন, এ খবর জানা গিয়েছিল আগেই। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডিকে ডাক্তার দেখানোর জন্য তিনি থাইলল্যান্ড গিয়েছিলেন মুশফিক। তখনই জানা গিয়েছিল খুব শিগগিরই বাবা হতে যাচ্ছেন টেস্ট দলের সাবেক এ অধিনায়ক।

খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, সোমবার কিংবা মঙ্গলবারই মুশফিক পরিবারে নতুন অতিথি আগমণের তারিখ। শ্রীলঙ্কার বিপক্ষে আজ টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশ্যে বিমান ধরছেন মুশফিক। সন্তান ভুমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই আজ তিনি ঢাকার বিমান ধরছেন। মুশফিকের সঙ্গে আজই ঢাকায় ফিরে আসছেন খালেদ মাহমুদ সহজসহ আরও দু’একজন। পুরো দল ঢাকায় ফিরবে সোমবার সকাল ১১টায়।

বিসিবির একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, স্ত্রী সন্তান সম্ভবা এবং সময়টাও খুব কাছাকাছি- এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। বাংলাদেশই নয় শুধু, সারা বিশ্বেই ক্রীড়াবীদদের ক্ষেত্রে দেখা যায়, স্ত্রীর সন্তান ভূমিষ্ট হওয়ার সময় সংশ্লিষ্ট খেলোয়াড় ছুটি নিয়ে স্ত্রীর পাশে থাকেন। মুশফিকও এ কারণে ছুটি চেয়েছিল।

কিন্তু তার দুর্ভাগ্য, একই সময় ইনজুরিতে পড়ে গেলেন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারিয়ে ফেলার কারণে, মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি বোর্ড। তবে, সময়টা দুই টেস্টের মধ্যে হওয়ার কারণে মুশফিক স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেলেন।

সর্বশেষ সংবাদ

ভারুয়াখালীতে স্কুলছাত্রকে অপহরণের চেষ্টা  ‘ভাই গ্রুপের’

আজ আন্তর্জা‌তিক মাতৃভাষা দিবস

মুজিবুর রহমান ও এমপি জাফরের দোয়া নিলেন ফজলুল করিম সাঈদী

মাতৃভাষার প্রতি আগ্রহ হারাচ্ছে রাখাইনদের নতুন প্রজন্ম

শুদ্ধ সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে অপশক্তিকে রুখতে হবে- মেয়র মুজিব

একুশে ফেব্রুয়ারি : প্রাপ্তি ও প্রত্যাশা

টেকনাফে সাড়ে ১৫ লক্ষ টাকার স্বর্ণালংকার উদ্ধার

চকরিয়ায় শিশু ও নারী নির্যাতন মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

২০ হাজার ইয়াবাসহ দুইজন আটক

এডভোকেট রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নেতৃবৃন্দের মতবিনিময়

ইসলামে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য

ঈদগাঁওতে পুজা কমিটির সম্মেলন নিয়ে সংঘাতের আশংকা

কক্সবাজার সিটি কলেজে শিক্ষকদের জন্য আইসিটি প্রশিক্ষণ শুরু

উখিয়ায় হাতির আক্রমণে রোহিঙ্গা যুবকের মৃত্যু

এস আলম গ্রুপের ৩ হাজার ১৭০ কোটি টাকার কর মওকুফ

মালয়েশিয়ায় ভবনে আগুন : বাংলাদেশিসহ নিহত ৬

মহেশখালীতে মনোনয়ন দৌড়ে এগিয়ে মোস্তফা আনোয়ার

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়ার চেয়ারম্যান পদে ২ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কোর্টরুমে সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি