এম.জিয়াবুল হক, চকরিয়া:

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নান বলেছেন বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়ন ও জনগনের কল্যানে সব ধরণের কর্মসুচি হাতে নিয়েছে। সরকার প্রধান শেখ হাসিনা জনগনের ভাগ্য উন্নয়নে নিরলশভাবে কাজ করে যাচ্ছে। সেই আলোকে বর্তমান সরকার কক্সবাজার জেলাকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে কাজ করছেন। বর্তমানে হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ তরান্তিত হচ্ছে কক্সবাজার জেলার প্রতিটি উপজেলায়। আগামী কয়েকবছরে বদলে যাবে কক্সবাজার জেলার মানচিত্রের দৃশ্যপট। চলমান উন্নয়ন প্রকল্প গুলো বাস্তবায়ন হলে অর্থনৈতিক স্বনির্ভরতা অর্জনে বর্তমান সরকার একধাপ এগিয়ে যাবে।

তিনি বলেন, উন্নয়ন কাজের স্বচ্ছতা নিশ্চিত এবং সঠিক সময়ে কাজ শেষ করে জনগনের মাঝে প্রকল্পের সুফল নিশ্চিত করতে হবে। প্রকল্পের কাজ দ্রুততম সময়ে সম্পন্ন করতে স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদেরকে দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে। সরকারের উন্নয়ন অগ্রগতি জনগনের কল্যাণে নিশ্চিত ও উপজেলার প্রতিটি জনপদে পৌঁছাতে হবে। তিনি শুক্রবার চকরিয়া উপজেলার হারবাংয়ে পরির্দশনকালে এসব কথা বলেন।

বিভাগীয় কমিশনার আবদুল মান্নান এদিন দুপুরে চকরিয়া উপজেলার হারবাংস্থ ইনানী রির্সোট প্রাঙ্গনে পৌঁছলে তাকে শুভেচ্ছা জানান চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান, হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম, হারবাং পুলিশ ফাঁিড়র আইসি, ইউনিয়ন পরিষদের মেম্বার বাবুল আহমদ প্রমুখ।

শুভেচ্ছা বিনিময় কালে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নানকে চকরিয়া-পেকুয়া উপজেলার উন্নয়ন কর্মকান্ডের বিষয়ে অবগত করেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম। দুই উপজেলার সার্বিক অগ্রগতির ব্যাপারে বিভাগীয় কমিশনারের কাছ থেকে সহযোগিতা চান তিনি। উত্তরে বিভাগীয় কমিশনার চকরিয়া-পেকুয়াসহ কক্সবাজার জেলার সার্বিক উন্নয়ন অগ্রগতি নিশ্চিতে তাঁর মাধ্যমে সকল ধরণের সহায়তার আশ^াস দেন চকরিয়া উপজেলা চেয়ারম্যানকে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •