আমাদের কক্সবাজার-এর বার্তা সম্পাদক পদে আনোয়ার হাসান চৌধুরীর যোগদান

প্রকাশ: ৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:২৬

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


আনোয়ার হাসান চৌধুরীকে ফুল দিয়ে বরণ করেন দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুর রহিম শাহীনের নেতৃত্বে সহকর্মীরা।

প্রেস বিজ্ঞপ্তি:
পাঠক প্রিয় দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকায় বার্তা সম্পাদক পদে যোগ দিয়েছেন আনোয়ার হাসান চৌধুরী। ১ ফেব্রুয়ারি পত্রিকাটিতে তিনি অনুষ্ঠানিক যোগদান করেন।

৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও আরটিভির কক্সবাজার জেলা প্রতিনিধি সাইফুর রহিম শাহীনের নেতৃত্বে মেধাবী সাংবাদিক ও ক্রিড়া সংগঠক আনোয়ারকে ফুল দিয়ে বরণ করা হয়।

এ সময় সঙ্গে ছিলেন- মোহনা টিভির কক্সবাজার প্রতিনিধি আমানুল হক বাবুল, আমাদের কক্সবাজারের মফস্বল সম্পাদক এমএ আজিজ রাসেল, জি.এম শহিদুল করিম শহিদ, অপারেটর মাংথেন নাই ও অফিস সহকারি সাহাব উদ্দিন (জীবন)।

উলেখ্য, আনোয়ার হাসান চৌধুরী কক্সবাজারের অবসরপ্রাপ্ত সাবেক হেলথ ইন্সপেক্টর ও শিক্ষাবিদ মরহুম সোলতান আহমদ চৌধুরী’র সুযোগ্য সন্তান। তিনি দীর্ঘদিন ধরে সুনামের সাথে সাংবাদিকতা করে আসছেন। পাশাপাশি একজন সাহিত্য-সংস্কৃতি কর্মী এবং ক্রীড়া লেখক-সংগঠক। কক্সবাজার খবর অনলাইনের সম্পাদক, জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের কক্সবাজার প্রতিনিধি এবং কক্সবাজার অনলাইন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।