বিএনপি নেত্রী পাপিয়া আবুধাবী বিমান বন্দরে সংবর্ধিত

প্রেস বিজ্ঞপ্তি :

বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন প্রদেশে অনুষ্টিতব্য পূর্ব নির্ধারিত বেশ কিছু অনুষ্টানে অংশ গ্রহন করতে গতকাল আবুধাবীতে আসেন বিএনপি’র কেন্দ্রীয় নেত্রী সাবেক মহিলা সাংসদ সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া। তার সফর সঙ্গী ছিলেন বিএনপি নেতা এডভোকেট মোরশেদুর রহমান চৌধুরী রুকন।

বিএনপি নেত্রী পাপিয়ার আগমনে আবুধাবী বিমান বন্দরে তাকে অভিনন্দিত করার জন্য বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সদস্য সচিব মোহাম্মদ জাকির হোসেন খতিব ও সিনিয়র যূগ্ম-আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম, যূগ্ম-আহবায়ক সরোয়ার আলম ভূট্টো, যূগ্ম-সদস্য সচিব মোহাম্মদ জসিম উদ্দিন, উপদেষ্টা পরিষদ সদস্য মোহাম্মদ আজিম তালুকদার, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ওসমান গনির নেতৃত্বে কেন্দ্রীয় ও প্রাদেশিক শাখা থেকে ৭০/৮০ সদস্যের একটি প্রতিনিধি দল অতিথিদের বরন করার জন্য সেখানে উপস্থিত ছিলেন।

বিমান বন্দরে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত থেকে অথিতিদের ফুষ্প দিয়ে বরন করেন দুবাই শাখার সাধারন সম্পাদক মজিবুল হক মন্জু, শারাজাহ শাখার সাধারন সম্পাদক এস এম মেদাচ্ছের শাহ, কেন্দ্রীয় যূগ্ন-সদস্য সচিব শাখাওয়াত হোসেন বকুল, ফজিরা শাখার সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম, কেন্দীয় সদস্য যথাক্রমে ছালে গফুর ময়ুর, রেজাউল করিম রেজু , বিএনপি নেতা হাজী মোহাম্মদ জসিম উদ্দিন, কেন্দীয় নেতা প্রকৌশলী কাজী রাশেদ, মোহাম্মদ সরোয়ার,রোটারিয়ান জসিম উদ্দিন চৌধুরী, আজমান শাখার অন্যতম নেতা মোহাম্মদ গফুর, দুবাই কমিটির অন্যতম নেতা মোহাম্মদ শাহ আলম, মোহাম্মদ আলী হামজা, দিদারুল আলম, মোহাম্মদ রুবেল, মোসাফ্ফাহ শাখার অন্যতম নেতা সাইফ তারেক, সাংবাদিক সনজিত শীল, মোহাম্মদ আলী সুমন, মোহাম্মদ মামুন সহ আরো অনেক নেতৃবৃন্দ।

বিজি ২৭ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে পাপিয়া ও এডভোকেট রুকন আবুধাবী বিমান বন্দরে পৌছলে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের নেতৃবৃন্দ তাদেরকে বরন করে নেন।

আজ ও কাল রাতে জাতীয়তাবাদী ফোরামের শারজাহ ও আবুধাবী শাখার দুইটি পৃথক অনুষ্টানে পাপিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সর্বশেষ সংবাদ

“কক্সবাজার উৎসব ২০২০” হয়ে উঠল ঢাকাস্থ কক্সবাজার বাসীর মিলনমেলায়

রামুর ডাকভাঙ্গা ও মৈষকুম প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক সম্পন্ন

বিলাসবহুল বাড়ি-গাড়ি, নামে-বেনামে অর্থ পাপিয়ার

বিটিআরসিকে ১০০০ কোটি টাকা দিলো গ্রামীণফোন

কক্সবাজার ও সিলেট বিমানবন্দরের কাজে এত ধীরগতি!

পাপিয়ার ভয়ঙ্কর কর্মকাণ্ড নিয়ে মুখ খুলছে মানুষ, আজীবনের জন্য বহিস্কার

জামিন শুনানি : অপেক্ষা বাড়ল খালেদার

বাংলাদেশ থেকে গৃহকর্মী নিতে আগ্রহী মালয়েশিয়া

চকরিয়ায় হারবাং পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক আটক

ঢাকায় ‘কক্সবাজার উৎসব’ হয়ে উঠল মিলনমেলা

কক্সবাজার সৈকত কবিতা চত্বর থেকে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজার সৈকতের শত কোটি টাকা মূল্যের সরকারী জমি আত্মসাতের চেষ্টা!

জাতীয় শরণার্থী নীতি ও সরকারের একক কর্তৃত্বের দাবি

খালেদা জিয়ার জামিন শুনানি বৃহস্পতিবার পর্যন্ত মুলতবি

চকরিয়ায় ছোটবোনের দায়ের করা মামলায় বড় ভাই গ্রেপ্তার

ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন

যেসব বদ স্বভাবে মানুষের চরম অধপতন ঘটে

বুবলীকে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন শাকিব খান

কিডনিতে পাথর দূর করার ঘরোয়া উপায়

বান্দরবানে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা