চকরিয়ায় ছিনতাই মামলায় গ্রেপ্তার আসামির স্বীকারোক্তিতে অস্ত্র উদ্ধার

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়ায় পুলিশের অভিযানে সরওয়ার কামাল (২২) নামের ছিনতাই মামলার আসামি এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তার তথ্যের ভিত্তিতে পুলিশ উপজেলার ডেমুশিয়া এলাকার গোদার ঘোনা অভিযান চালিয়ে দেশে তৈরি একটি ওয়ান শ্যুটার অস্ত্র উদ্ধার করেছে। গ্রেফতারতৃত সরওয়ার উপজেলার বদরখালী ১নম্বর ব্লকের মাঝের পাড়া এলাকার আবদু ছত্তারের ছেলে। গতকাল শুক্রবার ভোর রাত তিনটার দিকে পুলিশ গ্রেফতারকৃত ওই আসামিকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করেন।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গতমাসের ২৫ তারিখ রাতে উপজেলার ডেমুশিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও মহিলা আওয়ামী সভানেত্রী আরজ খাতুন গোদা মেরামতের শ্রমিকের টাকা উত্তোলন করে সিএনজি যোগে ডেমুশিয়াস্থ বাড়িতে যাচ্ছিলেন। ওইসময় গান্ধির পাড়া রাস্তার উত্তরে বেলাল মাষ্টারে ঘাটার দক্ষিণ এলাকায় মোড়ে ৮/১০জন দূর্বৃত্ত হামলা চালিয়ে সিএনজিসহ ৪টি গাড়ী গতিরোধ করে নগদ ১লক্ষ৫০হাজার টাকা ও স্বর্ণলংকার লুটে নেয়।

এ ঘটনায় প্যানেল চেয়ারম্যান আরজ খাতুন বাদী হয়ে চকরিয়া থানায় ৮জনকে অভিযুক্ত আরো ৪/৫জন অজ্ঞাত দেখিয়ে থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ওই এজাহার নামীয় চার নম্বর আসামী সরওয়ার কামালকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেন।

পুলিশ জানায়, ছিনতাই ঘটনায় গ্রেফতারকৃত আসামী সরওয়ার কামাল পুলিশের কাছে দেয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তাঁর কাছে অস্ত্র আছে। পরে গতকাল ভোররাতে বদরখালী পুলিশ ফাঁড়ির আইসি এসআই অরুণ কান্তি চাকমা ও থানার এস আই জুয়েলের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স তাকে (গ্রেফতার সরওয়ার) নিয়ে উপজেলা ডেমুশিয়া ইউনিয়নস্থ গোঁদারপাড় কিবরিয়া মাছের প্রজেক্ট খামার এলাকায় অভিযান চালিয়ে সেখান থেকে দেশে তৈরি একটি ওয়ান শ্যুটার বন্দুক উদ্ধার করে।

চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন গ্রেফতারকৃত সরওয়ার কামাল একজন পেশাদার ডাকাত। দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন চিংড়ি ঘেরে ডাকাতি, ছিনতাইসহ নানা ধরণের অপরাধ কর্ম করে আসছিল। অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে এসআই অরুণ কান্তি চাকমা বাদী হয়ে একটি মামলা রুজু করেছে। #

সর্বশেষ সংবাদ

শেষ ঠিকানায় কবি আল মাহমুদ

সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি

একুশের কবিতা-গান, নগ্ন-পা এবং শহীদ মিনার

পেকুয়ায় ব্রীজে ঝুঁকিপূর্ণ গর্ত

ঘটনা দেখানো হয়েছে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে

লামায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধার মৃত্যু

সংরক্ষিত আসনে ৪৯ নারীকে নির্বাচিত ঘোষণা করল ইসি

ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

ঈদগাঁওতে ওয়ার্ড আ’লীগ সভাপতির মৃত্যু : জানাজা সম্পন্ন

চকরিয়া কোরক বিদ্যাপীঠকে জাতীয়করণের দাবী

১১ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল এখন বাংলাদেশে

কক্সবাজারে অটোবাইক মালিক চালক ও শ্রমিকদের বিক্ষোভ

আবুধাবি IDEX-2019 এ যোগ দিতে যুদ্ধ জাহাজ ধলেশ্বরী এখন আমিরাতে

আমিরাতে পৌছেছেন প্রধানমন্ত্রী : উৎফুল্ল প্রবাসিরা

ক্ষমা চাইবে না জামায়াত, নতুন উদ্যোগ নিয়ে সংশয়

রোহিঙ্গাদের ওপর নিপীড়ন হয়েছে, তবে সেনাবাহিনী জড়িত নয়: মিন হ্লায়াং

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

প্রাথমিকের পেনশন সুবিধা ১৫ দিনেই

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৮ জনের মৃত্যু