সবার দোয়া ও স্নেহ ভালবাসায় এগিয়ে যেতে চাই- এহসান আল কুতুবী

সংবাদদাতা:
আমি অভিভূত ও কৃতজ্ঞ তাদের প্রতি, যাদের মায়া-মমতায় আমি আজ এতটুকু। তন্মধ্যে সর্বাগ্রে আমার মা-বাবা, নানা-নানী ও আত্মীয় স্বজন।

আমি আরো কৃতজ্ঞ তাদের প্রতি, যারা আমাকে এ সুন্দর ভূবনে সুন্দরভাবে এগিয়ে যাওয়া শিখিয়েছেন। তাদের মধ্যে শিক্ষক-শিক্ষিকা, রাজনৈতিক অভিভাবক, সাংবাদিকতা জগতে রন্দ্রে রন্দ্রে হাতে কলমে, প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগীতাকারী সকল শ্রদ্ধাজন, বন্ধু-বান্ধব, শুভানুধ্যায়ী ও সহকর্মীবৃন্দ। সকলের মায়া, মমতা, স্নেহ, আদর ও সহমর্মিতায় আজ আমি এতটুকু আসা।

আমি কৃতজ্ঞ, যারা আমার এ ছোট্ট আয়োজনে এসে অনুষ্ঠানকে প্রাণবন্ত করেছেন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং বিভিন্নভাবে শুভেচ্ছা জানিয়েছেন।

আমি গর্বিত, আমার প্রাণের সংগঠন পরিবর্তন চট্টগ্রাম এর সদস্যবৃন্দদের নিয়ে। যাদের মেধা ও পরিশ্রম আমার জন্মদিনে সুন্দর একটি আয়োজন উপহার দিয়েছে।

বৃহস্পতিবার দৈনিক চট্টগ্রাম প্রতিদিন ও আনন্দ টেলিভিশন অফিসে এ আয়োজনে যারা আমার এ ঊষালগ্নে উপস্থিত থেকে আয়োজনকে প্রাণবন্ত করেছেন তাদের মধ্যে লেখক ও গবেষক অধ্যাপক ড. মুহাম্মদ মাসুম চৌধুরী, এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত, পিটুপি ফ্যামিলির ম্যানেজিং ডিরেক্টর মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, দৈনিক মানবকন্ঠের ব্যুরো প্রধান মফিজুল ইসলাম চৌধুরী, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক শাহিন চৌধুরী, দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার ওয়াসিম উদ্দিন, ফয়েজলেক অ্যামাউজমেন্ট পার্কের সহকারী ম্যানেজার বিশ্বজিত ঘোষ, চট্টগ্রাম সিটি করপোরেশন শিক্ষক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক লেখক ও প্রাবন্ধিক অধ্যাপক সুমন দত্ত, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা সৈয়দা শাহানারা বেগম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির (জেপি) নগর সভাপতি সেমিয়া ছালাম, নগর জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি এরশাদুল হক সিদ্দীকি, সাধারণ সম্পাদক রাশেদুল হক খোকন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক কবি আসিফ ইকবাল, জাপা নেতা রফিকুল ইসলাম বাদল ও রোভার স্কাউট চিটাগাং কলেজের প্রধান জাহেদুল হকসহ শুভানুধ্যায়ী ও বন্ধু-বান্ধব।

আমার কর্মস্থল দৈনিক চট্টগ্রাম প্রতিদিন ও আনন্দ টেলিভিশনের পক্ষে দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের প্রকাশক আনন্দ টেলিভিশনের চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান আয়ান শর্মা, দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের সম্পাদক গোলাম মাওলা মুরাদ, আনন্দ টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান তামজিদ হোসেন লিপু , কবি ও লেখক বিপ্লব দাশগুপ্ত।

পরিবর্তন চট্টগ্রাম’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি এম এ সবুর, সহ সভাপতি মুহাম্মদ মোহসিন, সিনিয়র সদস্য মাওলানা এনামুল হক এনাম, যুগ্ন সম্পাদক এবিএম ইকবাল হায়দার, রিয়াজ উর রহমান চৌধুরী, সমাজসেবা সম্পাদক আবদুল মজিদ ফয়সাল, সহ দপ্তর সম্পাদক এস আই এম শাখাওয়াত হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক জনি বড়–য়া, প্রচার সম্পাদক সাদ্দাম হোসাইন সাজ্জাদ, সহ প্রচার সম্পাদক সাহাবু উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক বাবর মোনাফ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মুর্শারাত কামাল ইলমা, মহিলা বিষয়ক সম্পাদিকা রোকসানা আকতারুন্নবী ও অন্যরা।

জন্মানুষ্ঠানে লেখক, সাংবাদিক, কলামিষ্ট, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও পেশাজীবিসহ সবার উপস্থিতি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানানো সকল বন্ধু-বান্ধব, শুভাকাংখীসহ সকলের দোয়া ও ¯েœহ ভালবাসায় আমাকে আগামী দিনে দেশ ও দশের সেবায় এগিয়ে যেতে অনুপ্রানিত করেছে।

এভাবেই সব সময় আমি সবার দোয়া ও স্নেহ ভালবাসায় এগিয়ে যেতে চাই।

সর্বশেষ সংবাদ

৪০০০ ইয়াবাসহ নারী আটক, মাদক বিক্রির টাকা ও ৫টি মোবাইল সেট উদ্ধার

পরিবারে ভোটার ৯ জন, ভোট পেলেন মাত্র ৫টি

হঠাৎ দাম কমায় বিপাকে লবণ চাষিরা

ঈদে বিশেষ নজরদারিতে থাকবে ফেসবুক

প্রাথমিক শিক্ষক নিয়োগ : প্রশ্নফাঁস চক্র আটক

সাংবাদিক তোফায়েল আহমদের শাশুড়ির ইন্তেকাল

শত বছরেও উন্নয়নের ছোঁয়া লাগেনি যে গ্রামে

দিল্লি থেকে উচ্চ পর্যায়ের সফর আশা করছে ঢাকা

পেটের ভেতরে করে ইয়াবা পাচার করছে রোহিঙ্গারা

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিএইচটিএম বিভাগের ইফতার মাহফিল

চ্যালেঞ্জের মুখোমুখি সাংবাদিকতা, কোণঠাসাও

ধর্ষণ: বেশি শিকার শিশুরা

মোদিকে বিএনপির অভিনন্দন

হালিম প্রতারণা !

শিক্ষক সমাজের জীবন্ত আদর্শ ও শিক্ষাগুরু কবি আফজল আহমদ বি.এ

কোনাখালী শতাধিক ভূমিহীন পরিবার পাচ্ছেন কৃষি খাসজমি

লংগদুতে মায়ের বকুনি সহ্য করতে নাপেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

চকরিয়া সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বাঙ্গালী পাঠান আর নেই

মাতামুহুরী সেতু আবারো ভাঙনে জনদুর্ভোগ চরমে

খুটাখালীতে অবৈধভাবে বালু উত্তোলন: বনভূমি কেটে বালু দস্যুদের সড়ক নির্মাণ