শাহ পরীর দ্বীপ ভাই ভাই ঐক্য পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের সংবর্ধনা

জসিম মাহমুদ,টেকনাফ :

শাহ পরীর দ্বীপ জালিয়া পাড়া ভাই ভাই ঐক্য পরিষদের উদ্যোগে ২য় বর্ষপূর্তি উপলক্ষে জালিয়া পাড়ার পি,এস,সি,জে,এস,সি,এস,এস সি ও স্নাতক পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা,স্কুল-মাদরাসার মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরন করেন। ২০১৭ সালের হাফেজ হওয়া ৪জন হাফেজদের আলহাজ্ব মৌঃ আবদু সুবাহান পাগড়ী পড়িয়ে দেন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন কেফায়েত উল্লাহ । ভাই ভাই ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক ওসমান হোসাইন বাপ্পি বিএ সম্মান ৩য় বর্ষ এর সঞ্চালনায় সভাপত্বিত্ত করেন আলহাজ্ব মৌঃ আবদু সুবাহান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ শাহ পরীর দ্বীপ সংগঠনিক ইউনিয়ন শাখার সভাপতি আলহাজ¦ সোনা আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ শাহ পরীর দ্বীপ সংগঠনিক ইউনিয়ন শাখার সহসভাপতি ডাঃ মোহাম্মদ সফি, আবুল কালাম, জামাল হোসাইন সহকারি শিক্ষক সাবরাং উচ্চ বিদ্যালয়, মোহাম্মদ ইয়াছিন সহকারি শিক্ষক সাবরাং উচ্চ বিদ্যালয়, ফরিদুল আলম আনোয়ারী,মোহাম্মদ আলম , শফি আলম, আলী জোহার সহকারি শিক্ষক ইডেনকিন্ডার গার্ডেন স্কুল টেকনাফ এবং মোহাম¥দ আলম বি বি এ স্নাতক।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাই ভাই ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন আকিল বিএসএস স্নাতক ২য় র্বষ। অন্যআন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাই ভাই ঐক্য পরিষদের সহসভাপতি জাফর আলম মনি বিএসএস স্নাতক ২য় র্বষ , উসমান গণি বিএসএস স্নাতক ৩য় র্বষ, এনায়েত উল্লাহ বিএসএস সম্মান, আবদুল মালেক বিএসএস স্নাতক ৩য় র্বষ।

ভাই ভাই ঐক্য পরিষদের উদ্যোগে ২য় বর্ষপূর্তি উপলক্ষে জালিয়া পাড়ার ২১ জন পিএসসি পরিক্ষার্থী ,৮ জন জে,এস,সি পরিক্ষার্থী,১ জন এসএসসি পরিক্ষার্থী এবং ¯œাতক পরীক্ষায় উত্তীর্ণ ৮ জন শিক্ষার্থীদে জালিয়া পাড়ার পি,এস,সিএস,এস সি ও ¯œাতক পরীক্ষায় উত্তীর্ণ পুরস্কার ও সংবর্ধনা দেওয়া হয় । এ ছাড়া স্কুল মাদ্রাসার মেধাতালিকায় উত্তীর্ণ পরিক্ষার্থী পুরস্কার বিতরণ করা হয়। তাছাড়া হতদরিদ্র পরিবারের ১৮ জন শিক্ষার্থীদের শিক্ষা উপকারণ দেওয়া হয় ।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে নিয়ে আসেন ভাই ভাই ভাই ঐক্য পরিষদের সভাপতি মোঃ হোসেন রেজু। তিনি বলেন ভাই ভাই ঐক্য পরিষদ রাজনীতিমুক্ত একটি সামাজিক সংগঠন। এলাকার সামাজিক উন্নয়নের লক্ষে এই সংগঠনটি প্রতিষ্টিত হয়েছে।

তিনি আরও বলেন অত্র এলাকার শিক্ষার উন্নয়ন ও মাদকদ্রব্য দূরীকরনের লক্ষ্যে অত্র সংগঠনের সাথে প্রশাসন এবং সমাজের সচেতন মহলের সহযোহিতা কামনা করেন। সমাজের সচেতন মহল ছাড়া মাদকদ্রব্য দূরীকরন ও শিক্ষার উন্নয়ন সম্ভব নয় বলে বক্ত করেন তিনি। আপনারা সবাই সহযোগিতা করলে আগামি বর্ষপূর্তিতে শাহ পরীর দ্বীপের সকল উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়ার ব্যবস্থা করব।

 

সর্বশেষ সংবাদ

লামায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধার মৃত্যু

সংরক্ষিত আসনে ৪৯ নারীকে নির্বাচিত ঘোষণা করল ইসি

ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

ঈদগাঁওতে ওয়ার্ড আ’লীগ সভাপতির মৃত্যু : জানাজা সম্পন্ন

চকরিয়া কোরক বিদ্যাপীঠকে জাতীয়করণের দাবী

১১ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল এখন বাংলাদেশে

কক্সবাজারে অটোবাইক মালিক চালক ও শ্রমিকদের বিক্ষোভ

আবুধাবি IDEX-2019 এ যোগ দিতে যুদ্ধ জাহাজ ধলেশ্বরী এখন আমিরাতে

আমিরাতে পৌছেছেন প্রধানমন্ত্রী : উৎফুল্ল প্রবাসিরা

ক্ষমা চাইবে না জামায়াত, নতুন উদ্যোগ নিয়ে সংশয়

রোহিঙ্গাদের ওপর নিপীড়ন হয়েছে, তবে সেনাবাহিনী জড়িত নয়: মিন হ্লায়াং

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

প্রাথমিকের পেনশন সুবিধা ১৫ দিনেই

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৮ জনের মৃত্যু

চকরিয়ার মেধাবী ছাত্র আরিফ বাঁচতে চায়

বিচার বিভাগ জন্মথেকেই বিচারক ও আইনজীবী নিয়ে একটি বৃক্ষ : জেলা জজ

ঝাড়ু ফুলে ফুলে ভাগ্য বদল 

মাদক প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা ও করণীয় 

‘তাদের সিবিএনে ভয়’