উখিয়ায় ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আবদুর রাজ্জাক, কক্সবাজার:

র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের সদস্যরা কক্সবাজার জেলার উখিয়ায় অভিযান চালিয়ে ১২ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যের ২,৪৬০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও ৩ টি মোবাইল ফোনসহ ৩ জন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ২৯ জানুয়ারি ২০১৮ ইং তারিখ ২০০০ ঘটিকার সময় র‌্যাব সদস্যরা জেলার উখিয়া থানাধীন মহুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, মোঃ মঞ্জুর রহমান (২০), পিতা-দ্বীন ইসলাম, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-বি-৯১, মোঃ ইউনুছ (৩২), পিতা-নজির আহমেদ, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-ডি-৩ ও মোঃ আজিজুল্লাহ (৩২), পিতা-শহিদুল্লাহ, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-বি-৯১, সর্ব থানা-উখিয়া, জেলা-কক্সবাজার।

র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান(পিপিএম) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ২৯ জানুয়ারি ২০১৮ ইং তারিখ ২০০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিনের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য জেলার উখিয়া থানাধীন মহুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১২ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যের ২,৪৬০ পিস ইয়াবা ট্যাবলেট,নগদ টাকা ও ৩ টি মোবাইল ফোনসহ ,মোঃ মঞ্জুর রহমান,মোঃ ইউনুছ ও মাঃ আজিজুল্লাহ নামের ৩ জন রোহিঙ্গা মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৯(খ)/২৫ ধারা মোতাবেক কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্রে প্রকাশ।

উল্লেখ্য,র‌্যাব-৭, চট্টগ্রাম এ বৎসর ০১ জানুয়ারি ২০১৭ হতে  ৩০ জানুয়ারি ২০১৮ ইং তারিখ পর্যন্ত সর্বমোট ৩১৯ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৪৮ টি ম্যাগাজিন এবং ৩,৪৭৭ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ৭৪ লক্ষ ৮১ হাজার ১২ পিস ইয়াবা ট্যাবলেট এর পাশাপাশি ৩১ হাজার ৪৭ বোতল ফেন্সিডিল, ২,৬৫২ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০৫ লক্ষ ১২ হাজার ১৭৫ লিটার দেশীয় তৈরী মদ, ৭১৮ কেজি ২৮০ গ্রাম গাঁজা, ৩৬০ গ্রাম হেরোইন এবং ৪০০ গ্রাম আফিম উদ্ধার করেছে।

সর্বশেষ সংবাদ

৪০০০ ইয়াবাসহ নারী আটক, মাদক বিক্রির টাকা ও ৫টি মোবাইল সেট উদ্ধার

পরিবারে ভোটার ৯ জন, ভোট পেলেন মাত্র ৫টি

হঠাৎ দাম কমায় বিপাকে লবণ চাষিরা

ঈদে বিশেষ নজরদারিতে থাকবে ফেসবুক

প্রাথমিক শিক্ষক নিয়োগ : প্রশ্নফাঁস চক্র আটক

সাংবাদিক তোফায়েল আহমদের শাশুড়ির ইন্তেকাল

শত বছরেও উন্নয়নের ছোঁয়া লাগেনি যে গ্রামে

দিল্লি থেকে উচ্চ পর্যায়ের সফর আশা করছে ঢাকা

পেটের ভেতরে করে ইয়াবা পাচার করছে রোহিঙ্গারা

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিএইচটিএম বিভাগের ইফতার মাহফিল

চ্যালেঞ্জের মুখোমুখি সাংবাদিকতা, কোণঠাসাও

ধর্ষণ: বেশি শিকার শিশুরা

মোদিকে বিএনপির অভিনন্দন

হালিম প্রতারণা !

শিক্ষক সমাজের জীবন্ত আদর্শ ও শিক্ষাগুরু কবি আফজল আহমদ বি.এ

কোনাখালী শতাধিক ভূমিহীন পরিবার পাচ্ছেন কৃষি খাসজমি

লংগদুতে মায়ের বকুনি সহ্য করতে নাপেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

চকরিয়া সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বাঙ্গালী পাঠান আর নেই

মাতামুহুরী সেতু আবারো ভাঙনে জনদুর্ভোগ চরমে

খুটাখালীতে অবৈধভাবে বালু উত্তোলন: বনভূমি কেটে বালু দস্যুদের সড়ক নির্মাণ