উখিয়ায় ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আবদুর রাজ্জাক, কক্সবাজার:

র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের সদস্যরা কক্সবাজার জেলার উখিয়ায় অভিযান চালিয়ে ১২ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যের ২,৪৬০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও ৩ টি মোবাইল ফোনসহ ৩ জন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ২৯ জানুয়ারি ২০১৮ ইং তারিখ ২০০০ ঘটিকার সময় র‌্যাব সদস্যরা জেলার উখিয়া থানাধীন মহুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, মোঃ মঞ্জুর রহমান (২০), পিতা-দ্বীন ইসলাম, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-বি-৯১, মোঃ ইউনুছ (৩২), পিতা-নজির আহমেদ, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-ডি-৩ ও মোঃ আজিজুল্লাহ (৩২), পিতা-শহিদুল্লাহ, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-বি-৯১, সর্ব থানা-উখিয়া, জেলা-কক্সবাজার।

র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান(পিপিএম) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ২৯ জানুয়ারি ২০১৮ ইং তারিখ ২০০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিনের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য জেলার উখিয়া থানাধীন মহুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১২ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যের ২,৪৬০ পিস ইয়াবা ট্যাবলেট,নগদ টাকা ও ৩ টি মোবাইল ফোনসহ ,মোঃ মঞ্জুর রহমান,মোঃ ইউনুছ ও মাঃ আজিজুল্লাহ নামের ৩ জন রোহিঙ্গা মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৯(খ)/২৫ ধারা মোতাবেক কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্রে প্রকাশ।

উল্লেখ্য,র‌্যাব-৭, চট্টগ্রাম এ বৎসর ০১ জানুয়ারি ২০১৭ হতে  ৩০ জানুয়ারি ২০১৮ ইং তারিখ পর্যন্ত সর্বমোট ৩১৯ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৪৮ টি ম্যাগাজিন এবং ৩,৪৭৭ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ৭৪ লক্ষ ৮১ হাজার ১২ পিস ইয়াবা ট্যাবলেট এর পাশাপাশি ৩১ হাজার ৪৭ বোতল ফেন্সিডিল, ২,৬৫২ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০৫ লক্ষ ১২ হাজার ১৭৫ লিটার দেশীয় তৈরী মদ, ৭১৮ কেজি ২৮০ গ্রাম গাঁজা, ৩৬০ গ্রাম হেরোইন এবং ৪০০ গ্রাম আফিম উদ্ধার করেছে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

পদ্মা সেতুর ৯০০ মিটার দৃশ্যমান

নিথর দেহে শহীদ মিনারে আহমেদ ইমতিয়াজ বুলবুল

বেনাপোলে ফেন্সিডিলসহ আটক ৩

বিত্তবান সন্তানদের মায়ের ঠিকানা পরিত্যক্ত কক্ষ

নিউইয়র্কে মুসলিমদের বিরুদ্ধে ষড়যন্ত্র : আটক ৪

আবজাল দম্পতির বাড়ি-গাড়ি ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

সাত সকালে ট্রাকচাপায় গেল ৭ প্রাণ

একটি আবাসিক হোটেলে ‘গোপন বৈঠক’ নিয়ে তোলপাড়!

হোটেলে ফূর্তি থেকে প্রবাসীর স্ত্রী হাসপাতালে, চম্পট লম্পটের

ঈদগাঁওতে ভ্রাম্যমান ফেরী বাজার

দি এসেন্ডেন্ট স্টুডেন্টস অব ধলঘাটার বৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সংবধর্না

‘আরাকান আর্মি’ কারা

লাইট হাউজ মাদরাসার মোহতামিম মাওলানা মোহাম্মদ আলী স্বপদে বহাল

কর্ণফুলীতে পরকীয়ায় পালাতে গিয়ে থানা হাজতে স্ত্রী

চকরিয়া-পেকুয়ার জনগনের ভাগ্য উন্নয়নে আজীবন অবিচল থাকব : এমপি জাফর আলম

হাফেজ ছালামতুল্লাহ অসুস্থ, দোয়া কামনা

চাঁদা দাবি ও হামলার মুখে শহরে ডিসলাইন সম্প্রচার বন্ধ

বিএনপির ১০ বিভাগীয় টিম গঠন

নাইক্ষ্যংছড়ির তোফাইল চেয়ারম্যান কারাগারে

ইমরুল কায়েস উখিয়ার আকাশের নতুন সূর্য