আবদুর রাজ্জাক, কক্সবাজার:

র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের সদস্যরা কক্সবাজার জেলার উখিয়ায় অভিযান চালিয়ে ১২ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যের ২,৪৬০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও ৩ টি মোবাইল ফোনসহ ৩ জন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ২৯ জানুয়ারি ২০১৮ ইং তারিখ ২০০০ ঘটিকার সময় র‌্যাব সদস্যরা জেলার উখিয়া থানাধীন মহুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, মোঃ মঞ্জুর রহমান (২০), পিতা-দ্বীন ইসলাম, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-বি-৯১, মোঃ ইউনুছ (৩২), পিতা-নজির আহমেদ, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-ডি-৩ ও মোঃ আজিজুল্লাহ (৩২), পিতা-শহিদুল্লাহ, গ্রাম-বালুখালী শরণার্থী শিবির, ব্লক-বি-৯১, সর্ব থানা-উখিয়া, জেলা-কক্সবাজার।

র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান(পিপিএম) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ২৯ জানুয়ারি ২০১৮ ইং তারিখ ২০০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিনের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য জেলার উখিয়া থানাধীন মহুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১২ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যের ২,৪৬০ পিস ইয়াবা ট্যাবলেট,নগদ টাকা ও ৩ টি মোবাইল ফোনসহ ,মোঃ মঞ্জুর রহমান,মোঃ ইউনুছ ও মাঃ আজিজুল্লাহ নামের ৩ জন রোহিঙ্গা মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৯(খ)/২৫ ধারা মোতাবেক কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্রে প্রকাশ।

উল্লেখ্য,র‌্যাব-৭, চট্টগ্রাম এ বৎসর ০১ জানুয়ারি ২০১৭ হতে  ৩০ জানুয়ারি ২০১৮ ইং তারিখ পর্যন্ত সর্বমোট ৩১৯ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৪৮ টি ম্যাগাজিন এবং ৩,৪৭৭ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ৭৪ লক্ষ ৮১ হাজার ১২ পিস ইয়াবা ট্যাবলেট এর পাশাপাশি ৩১ হাজার ৪৭ বোতল ফেন্সিডিল, ২,৬৫২ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০৫ লক্ষ ১২ হাজার ১৭৫ লিটার দেশীয় তৈরী মদ, ৭১৮ কেজি ২৮০ গ্রাম গাঁজা, ৩৬০ গ্রাম হেরোইন এবং ৪০০ গ্রাম আফিম উদ্ধার করেছে।