আবদুল মজিদ,চকরিয়াঃ
অদ্য  ৩০ জানুয়ারী সকাল সাড়ে ১০ টায় চকরিয়া বদরখালী সড়কের রামপুর বাজারের পশ্চিমে রাইচ মিলের পাশে  ইট বোঝাই ডাম্পারের চাপায় ১ মোটর সাইকেলের আরোহি নিহত হয়েছে। নিহতের নাম মোহাম্মদ সোহেল ( ২২),  পিতা আবুল বশর।  নিহতের বাড়ি  কুতুবদিয়া উপজেলার  বড়ঘোপ ৯নং ওয়ার্ড সিকদার পাড়া গ্রামে। সে ১ সন্তানের জনক। দূর্ঘটনায় আহত যুবক মোঃ  সাইফুল ইসলাম ( ২৪)। তাকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
থানা পুলিশ নিহতের লাশটি উদ্ধার করেছে । ঘাতক ডাম্পারটি চকরিয়া থানায় জব্ধ করা হয়েছে। সত্যতা নিশ্চিত করেছেন, থানার উপপরিদর্শক গৌতম রায়। তিনি বলেন,  ইটভর্তি ডাম্পার ট্রাক ( নং ঢাকা মেট্টো ট- ১৪-২৯৯৪) গাড়ীটি ফাইতংয়ের ইটভাটা ( ব্রীকফিল্ড) থেকে ইট ভর্তি করে মহেশখালী- বদরখালী রোড দিয়ে যাচ্ছিল।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, দূর্ঘটনায় নিহত মোটর সাইকেল অারোহির পরিবারের সদস্যরা থানায় এসে লাশ শনাক্ত করেছেন। পরিবারের লাশ হস্তান্তর করা হচ্ছে। পরিবারের অভিযোগ সাপেক্ষে মামলা নেওয়া হবে।