হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ:
টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ হোসেন সিদ্দিককে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে বান্দরবানে বদলী করা হয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২ জানুয়ারী ২০১৮ খৃস্টাব্দ তারিখের ০৫.০০.০০০০.১৩৯.১৯.০১৪.১৮-৪২ নম্বর প্রজ্ঞাপন মুলে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ হোসেন সিদ্দিককে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে বান্দরবানে বদলী করা হয়। উক্ত বদলী আদেশের প্রেক্ষিতে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের (সংস্থাপন শাখা) ২৩ জানুয়ারী স্মারক নং-০৫.২০.২২০০.১০৮.০১.০৩৫.১৭-৬৩ মুলে নতুন কর্মস্থলে যোগদানের জন্য ২৫ জানুয়ারী অপরাহ্ন থেকে বর্তমান কর্মস্থল থেকে রিলিজ (অবমুক্ত) আদেশ দেন। অর্পিত দায়িত্ব টেকনাফের সহকারী কমিশণার (ভুমি) প্রণয় চাকমার নিকট অর্পন করতে বলা হয়।

উল্লেখ্য, এর আগে গত কয়েক মাস পুর্বে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ হোসেন সিদ্দিককে সুনামগঞ্জে বদলী করা হয়েছিল। কিন্ত তদবিরের জোরে উক্ত বদলী ঠেকিয়ে টেকনাফে বহাল থাকেন। ২৫ জানুয়ারী অপরাহ্ন থেকে তিনি টেকনাফের ইউএনও থেকে অবমুক্ত হলেও জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন এবং কক্সবাজার জেলা প্রশাসকের আদেশ অগ্রাহ্য করে টেকনাফে স্বপদে দায়িত্ব পালন করে যাচ্ছেন। শোনা যাচ্ছে এবারেও নাকি তিনি বদলী ঠেকাতে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন। অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতী পেয়েও তিনি টেকনাফ না ছাড়া নিয়ে অফিস পাড়াসহ সর্বত্র মুখরোচক আলোচনা চলছে।