বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ

আব্দুর রশিদ, বাইশারী:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও প্রতিষ্ঠার ৪৪ বৎসর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত বিশাল অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন চট্টগ্রাম মাধ্যম ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সহকারী কলেজ পরিদর্শক আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক বলেন, একটি জনপদে উচ্চ শিক্ষার জন্য কলেজ প্রয়োজন। পরিপূর্ণ একটি কলেজ হলে শিক্ষাক্ষেত্রে আর কোন অভাব থাকবে না। দূর্গম জনপদে শিক্ষার আলো জ¦লতে থাকবে। এই ধারা অব্যাহত রাখতে শিক্ষার গুনগত মান বৃদ্ধির লক্ষে সমন্বয় করে কাজ করার আহবান জানান পরিচালনা কমিটি ও শিক্ষকদের।

রবিবার (২৮ জানুয়ারী) সকাল ১১টায় বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক সনাতন চন্দ্র দেব এর সঞ্চলনায় পরিচালনা কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান মো: নুরুল হাকিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীবাস চন্দ্র দাশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী ইউপি চেয়ারম্যান মো: আলম, সাবেক চেয়ারম্যান মনিরুল হক মনু, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারন সম্পাদক মংথোয়াইলা মার্মা, প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোছাইন, বাজার চৌধুরী মংয়ে চাক, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সাধারন সম্পাদক আবুল বশর নয়ন, শিক্ষানুরাগী মো: ইলিয়াছ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো: আবু নাছের, সহকারী শিক্ষক মো: নুরুল আমিন, অভিভাবক ইয়াহিয়া চৌধুরী, ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক নুরুল কবির রাশেদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মো: শাহিন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাইশারী উচ্চ বিদ্যাল ও কলেজের সহকারী প্রধান শিক্ষক হরি কান্ত নাথ, সিনিয়র শিক্ষক জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা ডা: হাশেম সরওয়ার, প্রবীন মুরব্বী ডা: আলী আহমদ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, ইউপি সদস্য থোয়াইছাহ্লা চাক, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জলিলুর রহমান, সাবেক যুবলীগ সাধারন সম্পাদক আবু জাফর, আ’লীগ নেতা ধুংছাই মার্মা, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মৌলানা আব্দুর রহিম, বাইশারী উচ্চ বিদ্যাল ও কলেজের সহকারী শিক্ষক জিয়াউল হক প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ক্ষমতায় গেলে সব শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করবে ঐক্যফ্রন্ট

“বিড়ালের গলায় মুক্তার মালা !”

লবণ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জনে গবেষণার বিকল্প নাই : বিসিক চেয়ারম্যান

চট্টগ্রামে দৈনিক কর্ণফুলী সম্পাদক আফসার উদ্দিন গ্রেফতার

চার দিনব্যাপী আয়কর মেলা সমাপ্ত, ৮০ লাখ ৫১ হাজার ৭৮০ টাকা রাজস্ব আদায়

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের পক্ষে একাট্টা

মাউশির নতুন মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক

পৌর এলাকাকে ‘স্বাস্থ্যকর শহর’ করার ঘোষণা দিলেন মেয়র মুজিবুর রহমান

রাফিয়া আলম জেবা : অদম্য এক পিইসি পরীক্ষার্থী

ইসলামাবাদ থেকে অস্ত্রসহ যুবক গ্রেফতার

#METOO নারীর ভয়ঙ্কর কষ্টের কথা

সারাদেশে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান শুরু : চকরিয়ায় আইজিপি

৫২টি নভেম্বর পেরিয়ে ৫৩তে পদার্পণ চবির

মনোনয়ন আবেদন বিক্রি করে বিএনপি আ’লীগের আয় ২৬ কোটি টাকা

হিজড়াদের ৮ বিভাগে ৮টি সংরক্ষিত আসন দাবী

৩০ নভেম্বরের মধ্যে বিনা জরিমানায় আয়কর রিটার্ন জমা দেয়া যাবে

চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল স্লিপওয়ে নির্মাণ শুরু

স্কুল,কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীরা কি করে দেখার আহবান মেয়র নাছিরের

পল্টন থানার তিন মামলায় মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আগাম জামিন

মহেশখালীতে বন্দুক ও কাতুর্জসহ মানবপাচার মামলার আসামী গ্রেফতার