বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ

আব্দুর রশিদ, বাইশারী:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও প্রতিষ্ঠার ৪৪ বৎসর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত বিশাল অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন চট্টগ্রাম মাধ্যম ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সহকারী কলেজ পরিদর্শক আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক বলেন, একটি জনপদে উচ্চ শিক্ষার জন্য কলেজ প্রয়োজন। পরিপূর্ণ একটি কলেজ হলে শিক্ষাক্ষেত্রে আর কোন অভাব থাকবে না। দূর্গম জনপদে শিক্ষার আলো জ¦লতে থাকবে। এই ধারা অব্যাহত রাখতে শিক্ষার গুনগত মান বৃদ্ধির লক্ষে সমন্বয় করে কাজ করার আহবান জানান পরিচালনা কমিটি ও শিক্ষকদের।

রবিবার (২৮ জানুয়ারী) সকাল ১১টায় বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক সনাতন চন্দ্র দেব এর সঞ্চলনায় পরিচালনা কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান মো: নুরুল হাকিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীবাস চন্দ্র দাশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী ইউপি চেয়ারম্যান মো: আলম, সাবেক চেয়ারম্যান মনিরুল হক মনু, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারন সম্পাদক মংথোয়াইলা মার্মা, প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোছাইন, বাজার চৌধুরী মংয়ে চাক, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সাধারন সম্পাদক আবুল বশর নয়ন, শিক্ষানুরাগী মো: ইলিয়াছ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো: আবু নাছের, সহকারী শিক্ষক মো: নুরুল আমিন, অভিভাবক ইয়াহিয়া চৌধুরী, ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক নুরুল কবির রাশেদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মো: শাহিন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাইশারী উচ্চ বিদ্যাল ও কলেজের সহকারী প্রধান শিক্ষক হরি কান্ত নাথ, সিনিয়র শিক্ষক জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা ডা: হাশেম সরওয়ার, প্রবীন মুরব্বী ডা: আলী আহমদ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, ইউপি সদস্য থোয়াইছাহ্লা চাক, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জলিলুর রহমান, সাবেক যুবলীগ সাধারন সম্পাদক আবু জাফর, আ’লীগ নেতা ধুংছাই মার্মা, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মৌলানা আব্দুর রহিম, বাইশারী উচ্চ বিদ্যাল ও কলেজের সহকারী শিক্ষক জিয়াউল হক প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফ উপজেলা যুবদলের কমিটি গঠিত

সাপ্তাহিক মাতামুহুরী’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে বিদেশী মদ বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে হত্যা ও মানব পাচার মামলার আসামী গ্রেফতার

চকরিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

খালেকুজ্জামান বেঁচে আছেন জনতার মাঝে

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে ৫ম দিনেও বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত

`রাঙামাটির রূপ দিনদিন হারিয়ে যেতে চলেছে’

বান্দরবানে শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা কালাম হোসেন

বর্তমান সরকারই পাহাড়ের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে : বীর বাহাদুর এমপি

কুতুবদিয়ায় শহীদ উদ্দিন ছোটনসহ ৬ জনের বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা

লামায় ক্যাম্প প্রত্যাহার ষড়যন্ত্রের প্রতিবাদ ও রাজার সনদ বাতিল দাবীতে মানববন্ধন

লবণ আমদানি হবেনা, মজুদদারের বিরুদ্ধে ব্যবস্থা -শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

১ লাখ ৬০ হাজার মেট্রিকটন লবণ উদ্বৃত্ত, তবু আমদানির চক্রান্ত

ঈদগাঁও থেকে দোকানদার অপহরণঃ ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী!

‘হিংসাবিহীন মানুষ পাওয়া কঠিন’

যখন দশম শ্রেণির ছাত্রী এই সময়ের পিয়া

উখিয়ায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড একরামুল ছিদ্দিক

কক্সবাজার শহরে বেড়েই চলছে চুরি ছিনতাই

হোটেল সী-গালের সংবর্ধনায় সিক্ত মেয়র মুজিবুর রহমান