জেলা শ্রমিকদলের মিলনমেলায় নেতা-কর্মীদের সরব উচ্ছ্বাস

সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা শ্রমিকদলের মিলনমেলায় বিএনপি ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মিদের সরব উপস্থিতি উচ্ছ্বাসে পরিণত হয়েছে। ২৮ জানুয়ারী রবিবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র অডিটরিয়ামে মনোমুগ্ধকর পরিবেশে আয়োজিত এই মিলনমেলায় দলীয় নেতাকর্মীদের উপস্থিতি ছিল সরব। অনুষ্ঠানে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় মৎস্য জীবি বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজলকে কাছে পেয়ে আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠেন সবাই। মিলনমেলায় জেলা বিএনপির শীর্ষ নেতারা অংশ নেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল বলেন ‘আগামীতে সুষ্টু নির্বাচন হলে আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসবে না। আওয়ামী লীগের নেতাকর্মীদের দুর্ণীতির কারণে দিন দিন দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। তারা দেশের উন্নয়নের চিন্তা বাদ দিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের দমনে কাজ করছে। বিষয়টা খুবই দু:খজনক। আগামীতে সকল অপকর্ম প্রতিরোধে বেগম খালেদা জিয়ার ডাকে সাড়া দিতে সকলকে প্রস্তুত থাকতে হবে।’ তিনি আরো বলেন, আগামি ৮ ফেব্রুয়ারী যদি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সরকারের মনগড়া রায় দেয়া হয় তাহলে কক্সবাজার থেকে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেন, অবৈধ সরকারের মেয়াদ শেষ তাই আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে জিয়া পরিবারকে ধ্বংস করতে মরিয়া হয়ে উঠছে। কিন্তু এদেশের ১৬ কোটি মানুষের হ্নদয়ে জিয়া পরিবার ও বিএনপির নাম মুছে ফেলতে পারবে না। তিনি আগামিতে সকল আন্দোলনে অংশ নিতে নেতাকর্মিদের আহ্বান জানান।

জেলা শ্রমিকদলের সভাপতি পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনারের প্রানবন্ত সঞ্চালনায় এই মিলনমেলায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামিম আরা স্বপ্না, সহ-সভাপতি এনামুল হক, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহীম চৌধুরী, পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মো: আলীসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন এবং সহযোগি সংগঠনের শীর্ষ নেতারা। এছাড়াও শ্রমিকদলের ১৪ টি সাংগঠনিক উপজেলা/পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ অংশ নেন। শ্রমিকদলের এ ব্যতিক্রম আয়োজনে রবিবার সকাল থেকে জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মিরা ব্যানার ফেস্টুন নিয়ে মিছিল সহকারে অনুষ্টানস্থলে আসতে শুরু করেন। এসময় সাংস্কৃতিক কেন্দ্রের ভিতরে ও বাইরে নেতাকর্মিদের উপচেপড়া ভীড়ে শ্লোগানে শ্লোগানে মূখরিত হয়ে উঠে। অনুষ্ঠানস্থল বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজিয়ে তোলা হয়। পৌর শ্রমিকদলের নেতাকর্মিরা সাংস্কৃতিক কেন্দ্রের প্রবেশদ্বারে আমন্ত্রিত নেতাকর্মিদের ফুলেল শুভেচ্ছা জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

তিন মাস পর কারামুক্ত শহিদুল আলম

কাবুলে ঈদে মিলাদুন্নবীর জমায়েতে বোমা হামলায় নিহত ৪০

হেফাজত কাউকে সমর্থন দেবে না : আল্লামা শফী

কক্সবাজার শহরে যানজট নিরসনে জেলা পুলিশের চেকপোস্ট স্থাপন

নির্বাচনী সমীকরণ : আসন কক্সবাজার-৪

জিএম রহিমুল্লাহর ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

আদর্শ নেতৃত্ব সৃষ্টির জন্য সৎকর্মশীলদের সান্নিধ্য অপরিহার্য

শেষ মুহূর্তে তারুণ্যের শক্তি দেখাতে চান সফল উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ

রামুতে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলা উদ্বোধন

রামুতে জেএসসিতে এ-প্লাস ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

’সুজন’ চকরিয়া উপজেলা কমিটি গঠিত

বদির স্ত্রীকে আ. লীগের প্রার্থী ঘোষণা

প্রেমে বাঁধা দেওয়ায় ছাত্রীর মাকে কুপিয়ে হত্যা করেছে গৃহশিক্ষক

কক্সবাজারে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জিএম রহিমুল্লাহর মৃতুতে জেলা বিএনপির শোক

জিএম রহিমুল্লাহ’র মৃত্যুতে কক্সবাজার পৌর পরিষদের শোক

বিশ্বের সর্বোচ্চ ১৫০ বছর বয়সের জীবিত মানুষ খুটাখালীর সিকান্দর!

আলোকচিত্রী শহিদুল আলম কারামুক্ত

৩০ নভেম্বর কক্সবাজারে অনুষ্ঠিত হবে ‘ওয়াকাথন ২০১৮’