কুতুবদিয়ায় সাবেক ছাত্রনেতা ওসমান গণির গণসংযোগ

প্রেস বিজ্ঞপ্তি:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ^বিদ্যালয়ের সবুজ চত্বরে বেড়ে উঠা ঢাকা বিশ^বিদ্যালয়ের এক সময়ের তুখোড় মেধাবী ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ওসমান গণি কুতুবদিয়ার প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক গণ সংযোগ করেছেন। মহেশখালীর পাশাপাশি সংসদীয় উপজেলা কুতুবদিয়াতে ও গণ সংযোগ অব্যাহত রাখছেন। তারই ধারাবাহিকতায় গত ২৬ জানুয়ারী শুক্রবার কুতুবদিয়াতে দিনব্যাপী গণসংযোগ করেন। সকাল ১১ টায় বড়ঘোপ স্টীমার ঘাট হয়ে গণসংযোগ শুরু করেন। একে একে বড়ঘোপ ইউনিয়নের বড়ঘোপ বাজার,বড়ঘোপ মাতব্বর পাড়া,বড়ঘোপস্থ রুমাই পাড়া ব্যাপক গণসংযোগ শেষে রুমাই পাড়া জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন।

জুমার নামাজ আদায় শেষে উপস্থিত মুসল্লিদের সাথে মতবিনিময় করেন। সেখান থেকে বড়ঘোপ ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক জনাব নাজেম উদ্দিনের মাতার মেজবানে অংশগ্রহণ করেন। মেজবানে তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ব্যাপক আগ্রহ ও উৎসাহ-উদ্দীপনা তৈরী হয় তরুণ প্রজন্মের এ জনপ্রিয় রাজনীতিক’কে ঘিরে। সবার সাথে কুশল বিনিময় শেষে বিকাল ৩ টায় দক্ষিণ ধুরং ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রয়াত সভাপতি রেজাউল করিম রাজন সিকদারের জানাজায় অংশ নেন। জানাজা শেষে দক্ষিণ ধুরং সিকদার পাড়া সহ বিভিন্ন পয়েন্টে ব্যাপক গণসংযোগ করেন।

সেখান থেকে ফিরে কুতুব শরীফ দরবারে শাহ আবদুল মালেক আল কুতুবী (রা:) এর মাজার জেয়ারত শেষে দরবার স্টেশনে গণসংযোগ শেষে দিনব্যাপী কর্মসূচী সমাপ্তি ঘটে। কুতুবদিয়ার প্রত্যন্ত এলাকাজুড়ে সারাদিন ছিল তরুণ প্রজন্মের ক্লিন ইমেজের এ নেতাকে নিয়ে সরব আলোচনা। বেশ কয়েকজন ভোটার এ সময় ধলঘাটা-কুতুবদিয়ার নৌ পথে শত বছরের প্রাচীন যোগাযোগ ব্যবস্থার কথা স্মরণ করেন এবং ধলঘাটা-মাতারবাড়ী বাসীর সাথে আনঞ্চলিকতা,আত্বীয়তার বন্ধন, ঘনিষ্ট যোগাযোগ অতীতের যে কোন প্রার্থীর চেয়ে তার মনোনয়নে ভোট ব্যাংক ভারী হবে বলে চায়ের কাপে ঝড় তুলেন।

গণসংযোগ কালে তিনি ও কুতুবদিয়াবাসীর উদ্দেশ্যে বলেন আপনাদের মত বিচ্ছিন্ন উপ-দ্বীপে আমার জন্ম সেহেতু আপনাদের মর্মব্যথা নি:সন্দেহে আমি বুঝি। উপ-দ্বীপের বাসিন্দা হিসেবে আপনাদের প্রতি আমি সংগত কারণেই দূর্বল। আগামীতে আপনাদের সুখ:-দূ:খের অংশীদার হয়ে আপনাদের পাশে থাকতে চাই। তিনি আর ও বলেন কুতুবদিয়াকে ঘিরে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার বিশাল পরিকল্পনা রয়েছে,সে পরিকল্পনা বাস্তবায়নে আরেকবার নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে শাসনভারের দ্বায়িত্ব অর্পণ করতে হবে।

সর্বশেষ সংবাদ

বাইশারীতে বিদুৎ সংযোগ উদ্বোধন

জাতিসংঘের গণহত্যা বিষয়ক প্রধান আদামা দিয়েং এখন কক্সবাজারে

গ্রহনযোগ্য নির্বাচন হয়েছে : এডভোকেট সিরাজুল মোস্তফা

অদম্য গতিতে এগিয়ে চলার মূল প্রেরণা রাষ্ট্রের স্বাধীনতা

চকরিয়া কোরক বিদ্যাপীঠ-এ গণহত্যাদিবস উদযাপন

শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন অধ্যাপক ফরিদ

দুবাই কনস্যুলেটে গণহত্যা দিবস পালিত

ভাইরাল সেই ছবি নিয়ে যা বললেন আবুল কালাম চেয়ারম্যান …..

পিইসিতে মেধা তালিকায় দুইজনসহ কক্সন মাল্টিমিডিয়া স্কুলের ঈর্ষণীয় সাফল্য

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রফিকুল ইসলাম খান

শহীদ এটিএম জাফরের পক্ষে স্বাধীনতা পদক গ্রহণ করলেন ছোট ভাই শাহ আলম

জেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবসের আলোচনা সভা

এপ্রিলে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

সদর উপজেলায় প্রার্থীতা ফিরে পেলেন নুরুল আবছার

ইকবাল বদরী : একজন বিরল সমাজ সেবক

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক কোরক বিদ্যাপীঠের আনচারুল করিম

সাগরপাড়ের শিশুদের নিরাপত্তায় পদক্ষেপ নেয়া হবে

সোমবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন কক্সবাজারের শহীদ জাফর আলম

ঈদগাঁও পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসকে জোনালে উন্নতিকরন

আমিরাতে রিহ্যাব ক্ষুদে আঁকিয়ে সিরিজের চিত্রাংকন প্রতিযোগিতা