চকরিয়ায় যানবাহন মালিক শ্রমিক যৌথ সভা

সংবাদদাতা:
চকরিয়া পেকুয়া মগনামা টইটং, বাঘগুজারা, উজানটিয়া, রাজাখালী সড়ক যান বাহন মালিক সমিতি ( রেজিঃ ২১৬৯),  আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ বি ৭২৬) অন্তর্ভূক্ত চকরিয়া পেকুয়া মগনামা রোড কমিটি এবং কক্সবাজার জেলা সিএনজি অটো রিক্সা টেম্পু সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ১৪৯১) অন্তর্ভূক্ত পেকুয়া, মগনামা, বানিয়ারছড়া, বরইতলী, বারবাকিয়া,টইটং, উজানটিয়া, রাজাখালী রোড কমিটির এক যৌথ সভা ২৭ জানুয়ারী’১৮ ইং সকাল ১১ টায় বানিয়ারছড়াস্থ যানবাহন মালিক সমিতির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
যানবাহন মালিক সমিতির সভাপতি মোঃ নুরুল আবছারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছের সঞ্চালনায় অনুষ্ঠিত যৌথ সভায় বক্তব্য রাখেন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বেলাল উদ্দিন, সম্পাদক মোঃ আবু মুছা, মালিক সমিতির সহসভাপতি  ওয়াহিদুল ইসলাম, সহসাধারণ সম্পাদক জহির মিয়া, লাইন সম্পাদক নেজাম উদ্দিন, সদস্য মোঃ জকরিয়া, শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ আবদুল হামিদ, সিএনজি অটো রিক্সা টেম্পু শ্রমিক ইউনিয়ন সভাপতি নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেক, কার্যকরি সভাপতি জামাল হোসেনসহ তিনটি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সভায় সিএনজি অটোরিক্সা টেম্পু সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেক বলেন, তাদের সংগঠন কক্সবাজার জেলা কমিটি (রেজিঃনং ১৪৯১) থেকে অনুমোদিত এবং নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হয়ে সড়কে মালিক- শ্রমিক যৌথভাবে কাজ করে আসছেন। ১৯৮৪ সাল হতে পেকুয়া মগনামা বানিয়ারছড়া সড়ক প্রতিষ্ঠার পর থেকে কোন ধরণের উশৃংখলতা বিহীন শান্তিপূর্ণভাবে কাজ করে যাওয়ায় একটি সৌহার্দপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়েছে।কিন্ত পেকুয়ায় জনৈক এসএম শাহাদাত ও নুরুল আজিম নামে কতিপয় দূষ্কৃতকারীরা আমাদের সিএনজি সংগঠনের রেজিঃনম্বর ও নাম ব্যবহার করে সিএনজি মালিক শ্রমিকদের নানাভাবে ভয়ভীতি ও হুমকি ধমকি প্রদানসহ অপপ্রচার চালিয়ে যাচ্ছে। অথচঃ শাহাদাত ও নুরুল আজিম সিএনজি শ্রমিক ইউনিয়নের কোন কার্ডধারী সদস্যও নয়। তাদের বিষয়ে ইতিমধ্যে প্রশাসনকে অবহিত করা হয়েছে। সভায় অবৈধ ও তথা কথিত ভূয়া সংগঠনের সকল অপকর্ম প্রতিহত করাসহ আইনীভাবে মোকাবেলা করার সিদ্ধান্ত নেওয়া হয়। এসব শ্রমিক নামধারীদের বিরুদ্ধে আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ও কক্সবাজার জেলা সিএনজি অটো রিক্সা টেম্পু শ্রমিক ইউনিয়নেরর উর্ধ্বতন নেতৃবৃন্দকেও জানানো হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

তিন মাস পর কারামুক্ত শহিদুল আলম

কাবুলে ঈদে মিলাদুন্নবীর জমায়েতে বোমা হামলায় নিহত ৪০

হেফাজত কাউকে সমর্থন দেবে না : আল্লামা শফী

কক্সবাজার শহরে যানজট নিরসনে জেলা পুলিশের চেকপোস্ট স্থাপন

নির্বাচনী সমীকরণ : আসন কক্সবাজার-৪

জিএম রহিমুল্লাহর ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

আদর্শ নেতৃত্ব সৃষ্টির জন্য সৎকর্মশীলদের সান্নিধ্য অপরিহার্য

শেষ মুহূর্তে তারুণ্যের শক্তি দেখাতে চান সফল উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ

রামুতে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলা উদ্বোধন

রামুতে জেএসসিতে এ-প্লাস ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

’সুজন’ চকরিয়া উপজেলা কমিটি গঠিত

বদির স্ত্রীকে আ. লীগের প্রার্থী ঘোষণা

প্রেমে বাঁধা দেওয়ায় ছাত্রীর মাকে কুপিয়ে হত্যা করেছে গৃহশিক্ষক

কক্সবাজারে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জিএম রহিমুল্লাহর মৃতুতে জেলা বিএনপির শোক

জিএম রহিমুল্লাহ’র মৃত্যুতে কক্সবাজার পৌর পরিষদের শোক

বিশ্বের সর্বোচ্চ ১৫০ বছর বয়সের জীবিত মানুষ খুটাখালীর সিকান্দর!

আলোকচিত্রী শহিদুল আলম কারামুক্ত

৩০ নভেম্বর কক্সবাজারে অনুষ্ঠিত হবে ‘ওয়াকাথন ২০১৮’