ঈদগড় ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন

সোয়েব সাঈদ, রামু:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, আগামী দুই মাসের মধ্যে পুরো ঈদগড় ইউনিয়নকে বিদ্যুতায়নের আওতায় আনা হবে। প্রধান সড়কগুলোতে সোলার স্ট্রিট লাইট দিয়ে আলোকিত করা হবে। ঈদগড় বাজারের জন্য একটি আধুনিক মানের বাজার শেড নির্মাণ করা হয়েছে। বদরমোকাম মাদরাসার জন্য শীগ্রই একটি নতুন ভবন নির্মাণের প্রক্রিয়া শুরু হবে। ঈদগড় কলেজ এর কার্যক্রমও সহসা শুরুর উদ্যোগ নেয়া হবে। আগামীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে গ্রামীন জনপদও শহরের মতো উন্নয়নশীল এলাকায় রূপ নেবে।

কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউনিয়ন পরিষদের নব-নির্মিত কমপ্লেক্স এর বর্ণাঢ্য উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কমল এসব কথা বলেন। শুক্রবার (২৬ জানুয়ারি) বাদজুমা পরিষদ কমপ্লেক্স চত্বরে ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রামু উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ফিরোজ আহমদ ভূট্টোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী হোসেন, কক্সবাজার জেলা পরিষদ সদস্য শামসুল আলম চেয়ারম্যান ও নুরুল হক কোং, খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আবদুল মাবুদ, ফতেখাঁরকুলের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো, গর্জনীয়ার চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, জোয়ারিয়ানালার চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স, রাজারকুলের চেয়ারম্যান মফিজুর রহমান, রশিদনগর ইউপি চেয়ারম্যান এমডি শাহ আলম, কাউয়ারখোপের চেয়ারম্যান মোস্তাক আহমদ, কচ্ছপিয়ার চেয়ারম্যান আবু মোঃ ইসমাইল নোমান, মুক্তিযোদ্ধা সিরাজুল হক রেজা, রামু উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান, সাংসদ কমলের একান্ত সচিব, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, উপজেলা মৎস্যজীবিলীগ সভাপতি মো. সেলিম, সাধারণ সম্পাদক সুজষ বড়–য়া টাপু, সদর উপজেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক ইয়াকুব আলী ইমন, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, সাংবাদিক কামাল শিশির প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সাংসদ কমল আরো বলেন, গ্রীস-সাইপ্রাস এর মত দেশ এখন দেউলিয়া হওয়ার পথে। এসময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জয়যাত্রা অব্যাহত রয়েছে। এ জয়যাত্রার অংশ হিসেবে কক্সবাজারের মেঘা প্রকল্পের আওতায় রামু-কক্সবাজারে লক্ষ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। শেখ সুষ্ঠু রাজনীতি পরিচালনার ফলে দেশে এখন উন্নয়নে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, লুৎফর রহমান কাজল বিএনপি দলীয় সাংসদ থাকাকালিন সময়ে এলাকার উন্নয়ন না করলেও সরকারি টাকায় নিজের ব্যাবসা প্রতিষ্ঠানে যাওয়ার রাস্তা করেছেন। তার পরিবর্তে খালেদা জিয়া কক্সবাজার-৩ আসনে নির্বাচন করতে চায়। রামু-সদরের মানুষ বিএনপিকে পরাজিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকা প্রতীককে বিজয়ী করবেন। তিনি বলেন, তারেক জিয়া কক্সবাজার আসলে তিন শতাধিক তোরন হয়, শহরের বড় বড় সব হোটেল বুকিং হয়ে যায়। অথচ প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয় কক্সবাজার কখন আসে সাধারণ মানুষ কেউ জানে না। তারেক জিয়া দেশের সম্পদ লুটপাট করেছে আর সজীব ওয়াজেদ জয় দেশ এগিয়ে নেয়ার কাজে নিয়োজিত রয়েছেন।

সাংসদ কমল এবং অন্যান্য অতিথিবৃন্দ ফলক উন্মোচন ও মোনাজাতের মাধ্যমে ঈদগড় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের নব নির্মিত ভবনের উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে আয়োজিত মেজবানে অংশ নেন, আমন্ত্রিত অতিথি ও ইউনিয়নের সর্বস্তুরের জনসাধারণ।

এদিকে সাংসদ সাইমুম সরওয়ার কমল সকালে সদর উপজেলার ঈদগাও ও ভোমরিয়াঘোনা এলাকার দুটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেন। পরে তিনি কক্সবাজার পৌরসভার তিনটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি’র মনোনয়ন প্রার্থীদের সাক্ষাতকার আজ রোববার থেকে শুরু

দুবাইয়ে সেরা গীতিকারের সম্মাননা পেলেন নাটোরের মেয়ে সোহানী

আজ চকরিয়া আসছে পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

পেকুয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল

সাতকানিয়ায় মাদকসহ আটক ২

কক্সবাজারে হোটেল থেকে বন্দী ঢাকার তরুণী উদ্ধার