চকরিয়ায় অন্ত:সত্ত্বা গৃহিণীকে মারধর

 
চকরিয়ায় ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ড এর সঞ্জয় দাশের বাড়ীতে অর্তকিত অবস্থায় সন্ত্রাসীরা ঢুকে তার নয় মাসের অন্ত:স্বত্ত্বা গৃহিণীকে মারধর, ঘর-বাড়ী ভাংচুর ও লুটপাতসহ বসতভিটা জবর-দখলের অভিযোগ উঠেছে। গত ২৪শে জানুয়ারী দুপুর ১টার সময় সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়।

ঘটনাসূত্রে প্রত্যক্ষদর্শীরা জানান, অত্র ইউনিয়নের ১নং ওয়ার্ডের রিংভং ছগিরশাহ কাটা লোকনাথ পাড়া গ্রামের মৃত ভক্ত দাশের পুত্র সঞ্জয় দাশ(৩৮), তার অন্ত:স্বত্ত্বা স্ত্রী পপি দাশ(৩০) কে সঞ্জয় দাশের বড় ভাই ভয়ংকর সন্ত্রাসী শিমুল দাশ ও তার বড় ছেলেসহ অপরিচিত আরো তিন/চার জন ভাড়াটে লোক এনে তাদেরকে মারধর, ঘর-বাড়ী ভাংচুর ও লুটপাতসহ বসতভিটা জবর-দখল করার পায়তারা এ ঘটনা ঘটায়। ঘটনার সময়ে প্রত্যক্ষদর্শীরা জড়ো হয়ে এগিয়ে এসে আহত সঞ্জয় ও অন্ত:স্বত্ত্বা স্ত্রী পপিকে উদ্ধার করে। এমতাবস্থায় তার অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে প্রত্যক্ষদর্শীরা তাদেরকে দ্রুত চিকিৎসার জন্য চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়। তবে তান্ডব চলাকালিন সন্ত্রাসীদের হাতে ধারালো অস্ত্র-শস্ত্রসহ লোহার রড় ও শক্ত কাঠ তাদের হাতে দেখতে পায় বলে উল্লেখ করে।

ভুক্তভোগী আহত অভিযোগকারী সঞ্জয় দাশ বলেন, আমি দীর্ঘ বিশ বছর যাবৎ সরকারী বন ভূমির বিশ শতক জায়গার উপর বসবাস করে আসছি। এতে বহু বার বন বিভাগের অসহনীয় অত্যাচার সহ্য করে অদ্যবধি পর্যন্ত এ স্থানে দখলস্থ স্থিতিশীল অবস্থায় থাকি। হঠাৎ আমার বড় ভাই শিমুল (ওমান প্রবাসী) গত ৭//৮ বছর পূর্বে দেশে ফিরলে আমি তাকে আমার বসতভিটার মধ্যে একখানা ঘর তৈরী করে মাথা গোছানোর ঠাঁয় করে দিলে, বর্তমানে সে লোভের বশবর্তী হয়ে ৩/৪ জন ভাড়াটিয়া লোকসহ তার ছেলে এবং সে নিজেই সশস্ত্র দলবলে আমাদেরকে হঠাৎ বাড়ীতে ঢুকে হামলা করে। এতে আমি গুরুতর আহত হই, আমার অন্ত:স্বত্ত্বা স্ত্রী আরো বেশী জখমপূর্ন আহত হয়। তাই এলাকাবাসীর সহযোগীতায় বর্তমানে আমরা সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছি। তাই এ বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগীতা কামনা করছি এবং আমি এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নিব বলে উল্লেখ করেন তিনি।

সর্বশেষ সংবাদ

কর্মীর শত মিনিটের কাজে নেতার এক মিনিট!

দুঃসাহসিক অভিযাত্রায় সফল এক নায়কের নাম এসপি মাসুদ

কিভাবে বেঁচে গেলেন আজিদা ও সাদেক?

রোহিঙ্গা ইস্যুতে বৈঠকে বসছে বাংলাদেশ মিয়ানমার চীন

চকরিয়ায় তিনটি অভিজাত রেস্তোরাঁকে ৪৫ হাজার টাকা জরিমানা

বিয়ে করে স্ত্রীর মর্যাদা না দেয়ার অভিযোগ উখিয়া স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে

চকরিয়ায় আওয়ামী লীগের কাউন্সিলর তালিকা নিয়ে অভিযোগ

চকরিয়ার এসিল্যান্ড তানভীর হোসেনের সাথে সনাকের মতবিনিময়

এমপি কমলের গণসংবর্ধনা ২০ সেপ্টেম্বর

তৈয়ব উল্লাহ চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

ইসলামাবাদে ঐক্য পরিষদের উদ্যোগে স্বেচ্ছায় রাস্তা সংস্কার

আব্দুল হান্নানের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক

Two Rohingya detained along with 210 Myanmar SIM card

রামুতে ৪ হাজার ফলজ ও বনজ চারা বিতরণ করেছে মৈত্রী’০২

এমপি কমল লন্ডন থেকে দেশে ফিরেছেন

লামার হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ের নব নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক ষড়যন্ত্রের শিকার

আল্লামা শেখ সোলাইমানের জানাজায় শোকাহতদের ঢল

জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশ কক্সবাজার জেলা কাউন্সিল অনুষ্ঠিত

পিপি নির্বাচিত হওয়ায় এড. ফরিদুল আলমকে জেলা ছাত্রলীগের অভিনন্দন

চকরিয়া উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রস্তুতি সভা