চকরিয়ায় অন্ত:সত্ত্বা গৃহিণীকে মারধর

 
চকরিয়ায় ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ড এর সঞ্জয় দাশের বাড়ীতে অর্তকিত অবস্থায় সন্ত্রাসীরা ঢুকে তার নয় মাসের অন্ত:স্বত্ত্বা গৃহিণীকে মারধর, ঘর-বাড়ী ভাংচুর ও লুটপাতসহ বসতভিটা জবর-দখলের অভিযোগ উঠেছে। গত ২৪শে জানুয়ারী দুপুর ১টার সময় সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়।

ঘটনাসূত্রে প্রত্যক্ষদর্শীরা জানান, অত্র ইউনিয়নের ১নং ওয়ার্ডের রিংভং ছগিরশাহ কাটা লোকনাথ পাড়া গ্রামের মৃত ভক্ত দাশের পুত্র সঞ্জয় দাশ(৩৮), তার অন্ত:স্বত্ত্বা স্ত্রী পপি দাশ(৩০) কে সঞ্জয় দাশের বড় ভাই ভয়ংকর সন্ত্রাসী শিমুল দাশ ও তার বড় ছেলেসহ অপরিচিত আরো তিন/চার জন ভাড়াটে লোক এনে তাদেরকে মারধর, ঘর-বাড়ী ভাংচুর ও লুটপাতসহ বসতভিটা জবর-দখল করার পায়তারা এ ঘটনা ঘটায়। ঘটনার সময়ে প্রত্যক্ষদর্শীরা জড়ো হয়ে এগিয়ে এসে আহত সঞ্জয় ও অন্ত:স্বত্ত্বা স্ত্রী পপিকে উদ্ধার করে। এমতাবস্থায় তার অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে প্রত্যক্ষদর্শীরা তাদেরকে দ্রুত চিকিৎসার জন্য চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়। তবে তান্ডব চলাকালিন সন্ত্রাসীদের হাতে ধারালো অস্ত্র-শস্ত্রসহ লোহার রড় ও শক্ত কাঠ তাদের হাতে দেখতে পায় বলে উল্লেখ করে।

ভুক্তভোগী আহত অভিযোগকারী সঞ্জয় দাশ বলেন, আমি দীর্ঘ বিশ বছর যাবৎ সরকারী বন ভূমির বিশ শতক জায়গার উপর বসবাস করে আসছি। এতে বহু বার বন বিভাগের অসহনীয় অত্যাচার সহ্য করে অদ্যবধি পর্যন্ত এ স্থানে দখলস্থ স্থিতিশীল অবস্থায় থাকি। হঠাৎ আমার বড় ভাই শিমুল (ওমান প্রবাসী) গত ৭//৮ বছর পূর্বে দেশে ফিরলে আমি তাকে আমার বসতভিটার মধ্যে একখানা ঘর তৈরী করে মাথা গোছানোর ঠাঁয় করে দিলে, বর্তমানে সে লোভের বশবর্তী হয়ে ৩/৪ জন ভাড়াটিয়া লোকসহ তার ছেলে এবং সে নিজেই সশস্ত্র দলবলে আমাদেরকে হঠাৎ বাড়ীতে ঢুকে হামলা করে। এতে আমি গুরুতর আহত হই, আমার অন্ত:স্বত্ত্বা স্ত্রী আরো বেশী জখমপূর্ন আহত হয়। তাই এলাকাবাসীর সহযোগীতায় বর্তমানে আমরা সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছি। তাই এ বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগীতা কামনা করছি এবং আমি এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নিব বলে উল্লেখ করেন তিনি।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

বিমানবন্দর থেকে ইয়াবাসহ বরিশালের দুই তরুণী

ইয়াবা পাচারের দায়ে টেকনাফের যুবকের ১০ বছর জেল

মহেশখালী-কুতুবদিয়া আসনে আ. লীগের মনোনয়ন পাচ্ছেন সিরাজুল মোস্তফা!

উলঙ্গ থাকার বিধান কী?

গ্যারেজে চাকরি করা প্রবাসী, কাগজ ব্যবসায় কোটিপতি

হঠাৎ স্যামসাং স্মার্টফোন বিস্ফোরণ! তারপর…

হাটহাজারীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

দেড় লাখ ইভিএম কেনার সিদ্ধান্ত

দেশে দারিদ্র্যের হার আরও কমেছে

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর

জাতীয়করণ হতে যাচ্ছে রাঙামাটির ৮০টি বিদ্যালয়!

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটিতে পদ বঞ্চিতদের বিক্ষোভ

প্রধানমন্ত্রী সমীপে মহেশখালীর প্রবীণ রাজনীতিবিদ ডাঃ নুরুল আমিন জাহেদের খোলাচিঠি

টেকনাফে বিজিবি’র অভিযানে তিন কোটি টাকার ইয়াবা উদ্ধার

নুরজাহান আশরাফী কুতুবদিয়া উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত

প্রতিবন্ধী কোটা বহাল রাখার দাবী চবি শিক্ষার্থীদের

এবার স্কুলের দেয়াল পরিষ্কারে নেমেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগ

রোহিঙ্গা যুবতী প্রেমিকসহ আটক শীর্ষক সংবাদের সংশোধনী