সেই শিক্ষকের বিরুদ্ধে এমপি কমলের ১০০ কোটি টাকার মানহানি মামলা

ডেস্ক নিউজ:

মিথ্যা তথ্য দিয়ে এমপি সাইমুম সরওয়ার কমলের বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করায় রামুর স্কুল শিক্ষক সুনিল কুমার শর্মা ও পুত্র সুজন কুমার শর্মার বিরুদ্ধে মানহানি মামলা হয়েছে। মঙ্গলবার কক্সবাজার সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট একরামুল হুদা বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১-এ মামলাটি দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি গ্রহণ করে জুডিশিয়াল তদন্তের নির্দেশ দেন। জানা যায়, গত ১৪ জানুয়ারি দুপুরে কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল রামু উপজেলার জোয়ারিয়ানালাস্থ বিকেএসপি মাঠ ভরাট কাজের উদ্বোধন শেষে পরিদর্শন করছিলেন। এ সময় তার সঙ্গে দেখা হয় রামুর ফতেখাঁরকুল পূর্ব মেরংলোয়ারের স্কুল শিক্ষক সুনিল কুমার শর্মার। সেখানে সুনিল কুমার শর্মা ও তার পুত্র সুজন কুমার শর্মার কৃতকর্মের বিষয়কে কেন্দ্র করে এমপি কমলকে কটূক্তি করলে উভয়পক্ষের মধ্যে সামান্য কথাকাটাকাটি হয়। পরে সুনিল কুমার শর্মা সেখান থেকে চলে যায়। পরবর্তীতে সুনিল কুমার শর্মা ও তার পুত্র সুজন কুমার শর্মা উভয়ই যোগসাজশে এমপি কমলের রাজনৈতিক প্রতিপক্ষের সঙ্গে হাত মিলিয়ে সাংবাদিকদের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় ‘সাংসদ নিজের শিক্ষককে গলাধাক্কা দিলেন’সহ বিভিন্ন শিরোনামে মিথ্যা ও মানহানিকর সংবাদ পরিবেশন করায় শিক্ষক সুনিল শর্মা। ফৌজদারি দরখাস্তে আরও উল্লেখ করা হয়েছে সুনিল কুমার শর্মা কোনোকালেই এমপি কমলের শিক্ষক ছিলেন না। পত্রিকায় গৃহশিক্ষকের যে কথা উল্লেখ করা হয়েছে তাও মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করা হয়।

মামলার বাদী অ্যাডভোকেট একরামুল হুদা জানান, সুনিল কুমার শর্মা ও তার পুত্র সুজন কুমার শর্মা পূর্বপরিকল্পিতভাবে এমপি কমলের রাজনৈতিক প্রতিপক্ষের সঙ্গে হাত মিলিয়ে আগামী জাতীয় নির্বাচনের পূর্বেই এমপির সুনাম ও মানহানি করার লক্ষ্যে এই সংবাদ প্রকাশ করিয়েছেন। এতে করে এমপি সাইমুম সরওয়ার কমল এবং দলীয় সংগঠনের ১০০ কোটি টাকার মানহানি হয়েছে। এ ব্যাপারে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল জানান, দীর্ঘ ৪ বছর সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালনের সময় কাউকে অসম্মান করার কোনো নজির নেই। মূলত সুনিল শর্মা ও তার পুত্র সুজন শর্মা বিএনপি ও জামায়াতের দালাল।

যখন যে দল ক্ষমতায় আসে, তখন সেই দলের সঙ্গে আঁতাত করে নিজেদের স্বার্থ হাসিল করে থাকে। তাছাড়া সে একজন হিন্দু রাজাকার ও দুটি ধর্ষণ মামলার আসামি।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসন প্রশ্নে অস্পষ্ট অবস্থান আসিয়ান মন্ত্রীদের

কক্সবাজারে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ জানুয়ারির শেষে: মন্ত্রী

ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির নতুন কমিটি

দলের করণীয় বললেন মওদুদ

সরকারের উন্নয়নের বার্তা ছড়িয়ে দিতে যোগ্য কান্ডারী কছির

উন্নয়ন ও জনসেবায় চকরিয়া-পেকুয়াবাসিকে আস্থার প্রতিদান দিব- জাফর আলম এমপি

বিক্ষুব্ধ বাংলাদেশি শ্রমিকদের আক্রমণের শিকার কুয়েত বাংলাদেশ দূতাবাসে

হুইল চেয়ারে মুহিত, পাশে নেই সুসময়ের বন্ধুরা

ভারত থেকে পালিয়ে আসা ১৩শ’ রোহিঙ্গা এখন বাংলাদেশে

উপজেলা নির্বাচনে ‘স্বতন্ত্রভাবে’ অংশ নেবে বিএনপি

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রলীগ নেতা হিমুর ব্যাপক গনসংযোগ

চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছে

সংরক্ষিত আসনে এমপি চান মহেশখালীর মেয়ে প্রভাষক রুবি

ঈদগাঁওতে নৌকার চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী রাশেদের গণসংযোগ

অতিথি পাখির কলকাকলিতে মুখরিত বঙ্গবন্ধু সাফারি পার্ক

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১

গণিত ছাড়া জীবনই অচল : জেলা প্রশাসক

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, চালক আটক

শহর কৃষক লীগের সভাপতির মামলায় ওয়ার্ড সভাপতি গ্রেফতার

২৭০০ ইউনিয়নে সংযোগ তৈরি, বিনামূল্যে ইন্টারনেট ৩ মাস