সিবিএন: 
বহুল প্রতীক্ষিত দিনটি অবশেষে ঘনিয়ে এসেছে। রাত পোহালেই (২৪ জানুয়ারি) শুরু হচ্ছে কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের দুই দিনব্যাপী মিলনমেলা। প্রবালদ্বীপ সেন্টমার্টিনেরই বসছে কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের এই মিলনমেলা। ভোর নামলেই এই আনন্দযাত্রায় শামিল হবে কক্সবাজারের একঝাঁক অনলাইন সাংবাদিক। এই আনন্দযাত্রার সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। মিলনমেলার প্রধান সমন্বয়কারী জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, প্রতিবছরের ধারবাহিকতায় চলতি বছরও কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের মিলনমেলার আয়োজন করা হয়েছে। এবারের ভেন্যু হলো সেন্টমার্টিন। এই মিলনমেলায় কক্সবাজারের বিভিন্ন অনলাইনে কর্মরত ও জাতীয় পর্যায়েরসহ ৬০-৭০ সাংবাদিক অংশ নিচ্ছেন। সবাই ইতিমধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছে। ঢাকার অতিথিরাও কক্সবাজারে এসে অবস্থান করছেন। এখন অপেক্ষা শুধু ভোর ৬টার!
অধ্যাপক আকতার চৌধুরী জানান, মিলনমেলাকে আনন্দময় ও পরিপূর্ণ করে তোলার জন্য নানা কর্মসূচী রাখা হয়েছে। তার মধ্যে রয়েছে ‘প্রবালদ্বীপের সমস্যা ও সম্ভাবনা’ শীর্ষক রচনা প্রতিযোগিতা, র‌্যাফল ড্র, প্রীতি ফুটবল ম্যাচসহ আরো কয়েকটি কর্মসূচী ।
উল্লেখ্য, সেন্টমার্টিনের এই মিলনমেলায় যাত্রা হবে ভোর সাড়ে ৬টায়। এর আগে ৬টা ১৫ মিনিটের মধ্যে সবাইকে প্রেসক্লাবে অবস্থান করতে হবে। এছাড়াও সাড়ে ৬টায় রুমালিয়ার ছড়া চৌধুরী ভবন চত্বর থেকেও গাড়ি ধরা যাবে। সেখানে সরাসরি টেকনাফ  যাত্রা করবে বাস।