খবর বিজ্ঞপ্তি:
কক্সবাজার মডেল হাইস্কুলে নবীন বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। একই সাথে কক্সবাজার কেজি স্কুলের নার্সারি থেকে ৫ম শ্রেণির অভিভাবক সমাবেশ ও অনুষ্ঠিত হয়েছে।
২৩ জানুয়ারি সকালে প্রাথমিক শাখা এবং দুপুরে মাধ্যমিক শাখার আলাদা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সকালে কক্সবাজার কেজি স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হামিদা পারভিনের সভাপতিত্বে প্রথম অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ রমজান আলী। অভিভাবকগণের পক্ষে বক্তব্য রাখেন দৈনিক বাঁকখালীর সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী, সমীর কান্তি দে, মোহাম্মদ নুরুল হুদা, শিক্ষক যথাক্রমে রশিদ আহমদ, এইচএম জহিরুল ইসলাম, বাবু পলাশ গুপ্ত। দুপুরে ৬ষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে নবীন বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। শুরুতে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া।
কক্সবাজার মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ রমজান আলী এতে সভাপতিত্ব করেন। সহকারি প্রধান শিক্ষক নজরুল ইসলাম হোসানীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম বাচ্চু, কক্সবাজার মডেল থানার সেকেন্ড অফিসার মোঃ খালেদ, অভিভাবক দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার সম্পাদক মোঃ বেলাল উদ্দিন বেলাল, রামু কলেজের অধ্যাপক আক্তার জাহান, শিক্ষক যথাক্রমে, সাইদুল ইসলাম, সাগরচন্দ্র দাশ, সরওয়ার আজম, মিসেস মাউন টিন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র শিক্ষক বিপ্লব কান্তি দে। প্রথম অভিভাবক সমাবেশে জেলার শেষ্ঠ গার্লস গাইড নির্বাচিত হওয়ায় সিনিয়র শিক্ষক মিস রেখা নন্দী এবং বিভাগীয় বির্তক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ মেন্টর এর পুরস্কার জেতায় সহকারি শিক্ষক এম. বেদারুল আলমকে সম্মাননা প্রদান করা হয়।