কেপিএল লড়াই থেকে ছিটকে পড়ল পল্লীবন্ধু ক্রিকেট কিংস

প্রেস বিজ্ঞপ্তি:

পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ার লিগের (কেপিএল) দশম আসর থেকে ছিটকে পড়েছে পেকুয়া সদরের সাংবাদিক দিদারুল করিমের পল্লীবন্ধু ক্রিকেট কিংস। গতকাল রোববার বিকেল সাড়ে তিনটায় কেপিএল মাঠে অনুষ্ঠিত এলিমিনেটর ম্যাচে ১৬রানে উজানটিয়ার আবদুর রহিমের সোনালী সুপার সিক্সার্সের কাছ থেকে হেরে পল্লীবন্ধু কেপিএলের এবারের আসর থেকে বিদায় নেয়। টূর্ণামেন্টটির আয়োজন করেছে শিলখালী নবতরুণ সংঘ।

বিকেল সাড়ে তিনটায় দুই দলের মধ্যে টস করেন অ্যাম্পায়ার সুজিত দাশ ও নুর মোহাম্মদ মামুন। এরপর জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে চারটায় শুরু হয় নির্ধারিত ১০ ওভারের খেলা। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন সোনালী সুপার সিক্সার্সের অধিনায়ক শাহাদাত সিকদার। সোনালী সুপার সিক্সার্স আট উইকেট হারিয়ে সংগ্রহ করে ১০৪ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান সংগ্রহ করেন বিদেশী খেলোয়াড় শুভ। পল্লীবন্ধু ক্রিকেট কিংসের পক্ষে সর্বোচ্চ চার উইকেট সংগ্রহ করেন অধিনায়ক মো. সুমন।

১০৫ রানের টার্গেট নিয়ে মাঠে নামেন পল্লীবন্ধু ক্রিকেট কিংসের সুমন ও কায়েম। কিন্তু ব্যাটসম্যান কায়েসের ২১ রান ছাড়া পল্লীবন্ধুর কোনো ক্রিকেটারই ১০ রানের বেশি সংগ্রহ করতে পারেননি। তাঁরা সবকটি উইকেট হারিয়ে ৮৮রান সংগ্রহ করে। এতে ১৬রানের ব্যবধানে পরাজয়ের মধ্য দিয়ে কেপিএলের দশম আসর থেকে ছিটকে পড়ে পল্লীবন্ধু ক্রিকেট কিংস।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সোনালী সুপার সিক্সার্সের অলরাউন্ডার শুভ। তিনি এক উইকেট ও ব্যক্তিগত ৬৮ রান নিয়ে ম্যাচ সেরা হন। এ আসরের ৬৮ রানের স্কোরটিই সর্বোচ্চ। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন যথারীতি এফ এম সুমন ও বেলাল উদ্দিন বিল্লাল।

এরপর অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ। কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলাম শাহেদের সভাপতিত্বে ও কেপিএল পরিচালনা কমিটির মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন মিরাক্কেল তারকা কমরউদ্দিন আরমান। বিশেষ অতিথি ছিলেন সোনাইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোহসিন, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম চৌধুরী, কেপিএল দশম আসরের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক এস এম হানিফ, কেপিএলের উপদেষ্টা মাস্টার এহেছানুল হক, আলমনূর, শিক্ষাবিদ মো. শাহজাহান, পেকুয়া উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা অপরূপ দে রিপন, কেপিএলের প্রেসিডিয়াম মেম্বার শিহাবুল ইসলাম, সেলিম উদ্দিন, ইফতেখারুল ইসলাম টিপু, মো. জুনাইদ, শামীম আলম, শামীমুল ইসলাম লিটন, মো. ইসমাঈল, হিরু আলম, মো. বাবু, নেছার উদ্দিন, হামজা, আরকান প্রমুখ।

২৩ জানুয়ারি মঙ্গলবার বিকেল তিনটায় টূর্ণামেন্টের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হবে। এতে মুখোমুখি হবে পেকুয়া সদরের কামরান জাদিদ মুকুটের ম্যাগপাই বয়েজ ও উজানটিয়ার আবদুর রহিমের সোনালী সুপার সিক্সার্স।

সর্বশেষ সংবাদ

“শিক্ষাবন্ধু” উপাধিতে ভুষিত প্রফেসর ক্য থিং অং

ঝালকাঠিতে মাদক মামলায় এক ব্যক্তির পাঁচ বছর কারাদন্ড

চট্টগ্রামে জুতার তলায় করে ইয়াবা পাচারের সময় আটক ২

৫১ হাজার কেজি কুরবানির মাংস বিতরণ করলো তুর্কি দিয়ানত ফাউন্ডেশন

যেভাবে ইমরানের পিঠে ছুরি বসালেন মোদি

ডেঙ্গুতে আজও ৩ জনের মৃত্যু

লামায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

বিএনপি নেতা সিরাজ অসুস্থ : দেখতে গেলেন কাজল

জয়শঙ্করের সফরে গুরুত্ব পাবে তিস্তা চুক্তি

চট্টগ্রামে সাড়ে ৭ মাসে ৮০০ ছাড়ালো ডেঙ্গু রোগী

এতিম-মিসকিনের টাকা নিয়ে নৈরাজ্য

শোকের মাসে বর্ষপূর্তি অনুষ্ঠান করছে না আলীরাজ পরিবহণ

বৈদ্যুতিক খুটি সরাতে ২৬ আগষ্ট বন্ধ থাকবে মেরিন ড্রাইভ সংযোগ সড়ক

কক্সবাজার কলাতলী ফ্লাট থেকে ইয়াবাসহ আটক ৩

কিশোরী ধর্ষণের দায়ে ভুয়া পীর ‘নেজাম মামা’ গ্রেফতার

শাহীনুল হক মার্শালকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় স্থায়ী জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদ

ইন্ডিপেনডেন্ট কমিশন অব ইনকোয়ারি প্রতিনিধিদল সোমবার ক্যাম্প পরিদর্শনে আসছেন

চকরিয়া শপিং সেন্টারে আবর্জনার স্তুপ

পৌরসভার ২ নং ওয়ার্ডে মশক নিধন অভিযান