কেপিএল লড়াই থেকে ছিটকে পড়ল পল্লীবন্ধু ক্রিকেট কিংস

প্রেস বিজ্ঞপ্তি:

পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ার লিগের (কেপিএল) দশম আসর থেকে ছিটকে পড়েছে পেকুয়া সদরের সাংবাদিক দিদারুল করিমের পল্লীবন্ধু ক্রিকেট কিংস। গতকাল রোববার বিকেল সাড়ে তিনটায় কেপিএল মাঠে অনুষ্ঠিত এলিমিনেটর ম্যাচে ১৬রানে উজানটিয়ার আবদুর রহিমের সোনালী সুপার সিক্সার্সের কাছ থেকে হেরে পল্লীবন্ধু কেপিএলের এবারের আসর থেকে বিদায় নেয়। টূর্ণামেন্টটির আয়োজন করেছে শিলখালী নবতরুণ সংঘ।

বিকেল সাড়ে তিনটায় দুই দলের মধ্যে টস করেন অ্যাম্পায়ার সুজিত দাশ ও নুর মোহাম্মদ মামুন। এরপর জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে চারটায় শুরু হয় নির্ধারিত ১০ ওভারের খেলা। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন সোনালী সুপার সিক্সার্সের অধিনায়ক শাহাদাত সিকদার। সোনালী সুপার সিক্সার্স আট উইকেট হারিয়ে সংগ্রহ করে ১০৪ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান সংগ্রহ করেন বিদেশী খেলোয়াড় শুভ। পল্লীবন্ধু ক্রিকেট কিংসের পক্ষে সর্বোচ্চ চার উইকেট সংগ্রহ করেন অধিনায়ক মো. সুমন।

১০৫ রানের টার্গেট নিয়ে মাঠে নামেন পল্লীবন্ধু ক্রিকেট কিংসের সুমন ও কায়েম। কিন্তু ব্যাটসম্যান কায়েসের ২১ রান ছাড়া পল্লীবন্ধুর কোনো ক্রিকেটারই ১০ রানের বেশি সংগ্রহ করতে পারেননি। তাঁরা সবকটি উইকেট হারিয়ে ৮৮রান সংগ্রহ করে। এতে ১৬রানের ব্যবধানে পরাজয়ের মধ্য দিয়ে কেপিএলের দশম আসর থেকে ছিটকে পড়ে পল্লীবন্ধু ক্রিকেট কিংস।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সোনালী সুপার সিক্সার্সের অলরাউন্ডার শুভ। তিনি এক উইকেট ও ব্যক্তিগত ৬৮ রান নিয়ে ম্যাচ সেরা হন। এ আসরের ৬৮ রানের স্কোরটিই সর্বোচ্চ। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন যথারীতি এফ এম সুমন ও বেলাল উদ্দিন বিল্লাল।

এরপর অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ। কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলাম শাহেদের সভাপতিত্বে ও কেপিএল পরিচালনা কমিটির মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন মিরাক্কেল তারকা কমরউদ্দিন আরমান। বিশেষ অতিথি ছিলেন সোনাইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোহসিন, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম চৌধুরী, কেপিএল দশম আসরের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক এস এম হানিফ, কেপিএলের উপদেষ্টা মাস্টার এহেছানুল হক, আলমনূর, শিক্ষাবিদ মো. শাহজাহান, পেকুয়া উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা অপরূপ দে রিপন, কেপিএলের প্রেসিডিয়াম মেম্বার শিহাবুল ইসলাম, সেলিম উদ্দিন, ইফতেখারুল ইসলাম টিপু, মো. জুনাইদ, শামীম আলম, শামীমুল ইসলাম লিটন, মো. ইসমাঈল, হিরু আলম, মো. বাবু, নেছার উদ্দিন, হামজা, আরকান প্রমুখ।

২৩ জানুয়ারি মঙ্গলবার বিকেল তিনটায় টূর্ণামেন্টের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হবে। এতে মুখোমুখি হবে পেকুয়া সদরের কামরান জাদিদ মুকুটের ম্যাগপাই বয়েজ ও উজানটিয়ার আবদুর রহিমের সোনালী সুপার সিক্সার্স।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের টাকা পেলেন কক্সবাজারের ৬ সাংবাদিক

মানবতার মূর্ত প্রতীক শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র : মেয়র মুজিবুর রহমান

উদীচী, কক্সবাজার জেলা সংসদের দ্বিতীয় সম্মেলন বৃহস্পতিবার

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চকরিয়া-মহেশখালী ফাইনালে

মাদকে জড়িতদের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে -পুলিশ সুপার

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে উখিয়ায় প্রশাসনের ব্যাতিক্রমধর্মী উদ্যোগ

২৩ সেপ্টেম্বর জনসভা সফল করতে নাজনীন সরওয়ার কাবেরীর গণসংযোগ

কবি আমিরুদ্দীনের পিতার মৃত্যুতে কক্সবাজার সাহিত্য একাডেমীর শোক

কক্সবাজারে নবাগত পুলিশ সুপারের সাথে জেলা শ্রমিকলীগ নেতৃবৃন্দের সাক্ষাত

হোপ ফিল্ড হসপিটাল ফর উইমেন এর আনুষ্ঠানিক উদ্বোধন বৃহস্পতিবার

মাদাম তুসোর মিউজিয়ামে স্থান পেল সানি লিওন!

এবার বয়ফ্রেন্ডও ভাড়া পাওয়া যাবে!

হোপ ফাউন্ডেশন একদিন বাংলাদেশের ‘রোল মডেল’ হবে- ইফতিখার মাহমুদ

সুপ্ত ভূষন ও দিপংকর পিন্টু’র জেলা পরিষদ চেয়ারম্যান ও ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

লামায় পাহাড় কাটার দায়ে শ্রমিককে ১ লাখ টাকা জরিমানা