কেপিএল লড়াই থেকে ছিটকে পড়ল পল্লীবন্ধু ক্রিকেট কিংস

প্রেস বিজ্ঞপ্তি:

পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ার লিগের (কেপিএল) দশম আসর থেকে ছিটকে পড়েছে পেকুয়া সদরের সাংবাদিক দিদারুল করিমের পল্লীবন্ধু ক্রিকেট কিংস। গতকাল রোববার বিকেল সাড়ে তিনটায় কেপিএল মাঠে অনুষ্ঠিত এলিমিনেটর ম্যাচে ১৬রানে উজানটিয়ার আবদুর রহিমের সোনালী সুপার সিক্সার্সের কাছ থেকে হেরে পল্লীবন্ধু কেপিএলের এবারের আসর থেকে বিদায় নেয়। টূর্ণামেন্টটির আয়োজন করেছে শিলখালী নবতরুণ সংঘ।

বিকেল সাড়ে তিনটায় দুই দলের মধ্যে টস করেন অ্যাম্পায়ার সুজিত দাশ ও নুর মোহাম্মদ মামুন। এরপর জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে চারটায় শুরু হয় নির্ধারিত ১০ ওভারের খেলা। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন সোনালী সুপার সিক্সার্সের অধিনায়ক শাহাদাত সিকদার। সোনালী সুপার সিক্সার্স আট উইকেট হারিয়ে সংগ্রহ করে ১০৪ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান সংগ্রহ করেন বিদেশী খেলোয়াড় শুভ। পল্লীবন্ধু ক্রিকেট কিংসের পক্ষে সর্বোচ্চ চার উইকেট সংগ্রহ করেন অধিনায়ক মো. সুমন।

১০৫ রানের টার্গেট নিয়ে মাঠে নামেন পল্লীবন্ধু ক্রিকেট কিংসের সুমন ও কায়েম। কিন্তু ব্যাটসম্যান কায়েসের ২১ রান ছাড়া পল্লীবন্ধুর কোনো ক্রিকেটারই ১০ রানের বেশি সংগ্রহ করতে পারেননি। তাঁরা সবকটি উইকেট হারিয়ে ৮৮রান সংগ্রহ করে। এতে ১৬রানের ব্যবধানে পরাজয়ের মধ্য দিয়ে কেপিএলের দশম আসর থেকে ছিটকে পড়ে পল্লীবন্ধু ক্রিকেট কিংস।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সোনালী সুপার সিক্সার্সের অলরাউন্ডার শুভ। তিনি এক উইকেট ও ব্যক্তিগত ৬৮ রান নিয়ে ম্যাচ সেরা হন। এ আসরের ৬৮ রানের স্কোরটিই সর্বোচ্চ। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন যথারীতি এফ এম সুমন ও বেলাল উদ্দিন বিল্লাল।

এরপর অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ। কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলাম শাহেদের সভাপতিত্বে ও কেপিএল পরিচালনা কমিটির মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন মিরাক্কেল তারকা কমরউদ্দিন আরমান। বিশেষ অতিথি ছিলেন সোনাইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোহসিন, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম চৌধুরী, কেপিএল দশম আসরের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক এস এম হানিফ, কেপিএলের উপদেষ্টা মাস্টার এহেছানুল হক, আলমনূর, শিক্ষাবিদ মো. শাহজাহান, পেকুয়া উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা অপরূপ দে রিপন, কেপিএলের প্রেসিডিয়াম মেম্বার শিহাবুল ইসলাম, সেলিম উদ্দিন, ইফতেখারুল ইসলাম টিপু, মো. জুনাইদ, শামীম আলম, শামীমুল ইসলাম লিটন, মো. ইসমাঈল, হিরু আলম, মো. বাবু, নেছার উদ্দিন, হামজা, আরকান প্রমুখ।

২৩ জানুয়ারি মঙ্গলবার বিকেল তিনটায় টূর্ণামেন্টের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হবে। এতে মুখোমুখি হবে পেকুয়া সদরের কামরান জাদিদ মুকুটের ম্যাগপাই বয়েজ ও উজানটিয়ার আবদুর রহিমের সোনালী সুপার সিক্সার্স।

সর্বশেষ সংবাদ

নাইক্ষ্যংছড়ির তিন ইউপির ভোট আজ : বহিরাগত ঠেকাতে বারটি তল্লাশিচৌকি

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা খোরশেদ নিহত

নাইক্ষ্যংছড়ির ৩ ইউনিয়ন, টেকনাফ সদর ও বড়ঘোপে ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে সোমবার সাধারণ ছুটি

চকরিয়ায় বিপুল উদ্দীপনায় বৌদ্ধ সম্প্রদায়ের ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা

প্রধানমন্ত্রীর হাত থেকে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকের স্বর্ণপদক নিলেন চকরিয়ার বুলবুল জন্নাত

শুভ প্রবারণা পূর্ণিমা উপলক্ষে মেয়র মুজিবের মৈত্রিময় শুভেচ্ছা

কক্সবাজারে শতাধিক বৌদ্ধ বিহারে প্রবারণা উৎসব শুরু

আট মহল্লা সমাজ কমিটির দাবী : সড়ক ফুটপাথ দখলমুক্ত ও ছিনতাই বন্ধ করুন

ধর্মীয় ভাবগাম্ভীর্যে প্রবারণা পূর্ণিমা উদযাপিত

মসজিদুল হারাম ও মসজিদে নববীর নতুন খতিব ও ইমাম হলেন যারা

নতুন কবিনেট সচিব আনোয়ারুল ইসলাম, শফিউল আলম বিশ্ব ব্যাংকের পরিচালক

বিএনপি ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজের জামিন

নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন – সাতকানিয়াকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব

উখিয়ার ৩০ টি বৌদ্ধ বিহারে শুরু হচ্ছে কঠিন চীবর দানোৎসব

বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলম

আবরার ফাহাদ হত্যাকাণ্ডের দ্রুত বিচার চেয়ে চীনে বাংলাদেশি শিক্ষার্থীদের বিক্ষোভ

‘খালেদা জিয়া মুক্ত থাকলে দেশবিরোধী চুক্তি করতে পারতো না হাসিনা সরকার’

অতিথি আপ্যায়নে বাংলাদেশই সেরা : ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলী

দেশে ফিরেই সংবর্ধনা পেলেন মালেশিয়া প্রবাসী সাগর

লোহাগাড়া চেঁদিরপুনি নন্দন কানন বিহারে প্রবারণা পূর্ণিমা উদযাপন