কেপিএলের দশম আসরে ম্যাগপাই বয়েজকে হারিয়ে ফাইনালে ড্রাগন্স ক্রিকেট

প্রেস বিজ্ঞপ্তি:

পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ার লিগের (কেপিএল) দশম আসরের ফাইনাল নিশ্চিত করেছে শিলখালীর মিজানুর রহমানের ড্রাগন্স ক্রিকেট। গতকাল শুক্রবার বিকেল সাড়ে তিনটায় কেপিএল মাঠে অনুষ্ঠিত কোয়ালিফায়ার-১ ম্যাচে পেকুয়া সদরের কামরান জাদিদ মুকুটের ম্যাগপাই বয়েজকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে ড্রাগন্স।

বিকেল তিনটায় দুই দলের মধ্যে টস করেন অ্যাম্পায়ার সুজিত দাশ ও নুর মোহাম্মদ মামুন। এরপর জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় নির্ধারিত ১২ ওভারের খেলা। টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ম্যাগপাই বয়েজের অধিনায়ক মোস্তাকিম। ড্রাগন্সের পক্ষে ওপেনার হিসেবে মাঠে নামেন অধিনায়ক মোরশেদ ও নাইম। তাঁরা দুইজনই ১২ রান করে নিয়ে আউট হলে মাঠে নামেন বিদেশী খেলোয়াড় তানভির ও ইনচান। তানভিরের ব্যাট থেকে আসে ব্যক্তিগত ২২ রান আর ইনচানের ব্যাট থেকে আসে ৩০ রান। ড্রাগন্স ছয় উইকেট হারিয়ে নির্ধারিত ১২ ওভারে সংগ্রহ করে ১০৩ রান।

১০৪ রানের টার্গেট নিয়ে মাঠে নামে ম্যাগপাই বয়েজ। ওপেনার হিসেবে মাঠে নামেন আরফাত ও এরফান। তাঁরা দুইজনই শূণ্য রানে আউট হয়ে গেলে ম্যাগপাই শিবিরে নেমে আসে হতাশা। তাঁরা সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ৭৯ রান। ম্যাগপাইয়ের পক্ষে সর্বোচ্চ ২৫ রান সংগ্রহ করেন আমির আবদুল্লাহ।

বলাবাহুল্য, ম্যাগপাই বয়েজ হেরে গেলেও তাঁরা ২৩ জানুয়ারি অনুষ্ঠিত কোয়ালিফায়ার-২ ম্যাচে মুখোমুখি হবে এলিমেনিটর ম্যাচে বিজয়ী দলের সঙ্গে। ২১ জানুয়ারি এলিমেনিটর ম্যাচে মুখোমুখি হবে পল্লীবন্ধু ক্রিকেট কিংস ও সোনালী সুপার সিক্সার্স।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ড্রাগন্স ক্রিকেটের বিদেশী খেলোয়াড় অলরাউন্ডার মো. তানভির। তিনি ব্যক্তিগত ২২ রান ও দুই উইকেট সংগ্রহ করেন। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন বেলাল উদ্দিন বিল্লাল।

এরপর অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ। কেপিএল পরিচালনা কমিটির উপদেষ্ঠা মাষ্টার এহেছানুল হকের সভাপতিত্বে ও কেপিএল পরিচালনা কমিটির মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক মো. জাকারিয়া। এসময় উপস্থিত ছিলেন কেপিএলের প্রধান উপদেষ্টা সাংবাদিক এস এম হানিফ, উপদেষ্টা সাজ্জাদুল ইসলাম, শিলখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ ফরিদুল আলম, কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলাম শাহেদ।

সর্বশেষ সংবাদ

পটিয়ার কেলিশহরে আন্তঃধর্মীয় সম্মেলন

হালিশহরে অজ্ঞাত বস্তাবন্দী লাশ উদ্ধার

মাহফুজউল্লাহ মারা যাননি, জানাল বিএনপি

সৌদি আরবেও ভয়াবহ সন্ত্রাসী হামলা : চার হামলাকারী নিহত

রমজানের পবিত্রতা রক্ষায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ৮ দফা দাবি

‘মিথ্যা’ মামলায় খরুলিয়ার মা-মেয়ে কারাগারে:  এএসপির ঘটনাস্থল পরিদর্শন

সাতকানিয়ায় ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নতুন কমিটি পেয়ে সৌদিআরব প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের মিষ্টি বিতরণ

শ্রীলঙ্কায় ছয় বিস্ফোরণে নিহত ১৫৬

আমরা বর্বর, আমরা জ্ঞানপাপী!!

ধর্ম প্র‌তিমন্ত্রীর রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন

টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাইক্ষ্যংছড়ির মাদক কারবারী নিহত

শ্রীলঙ্কায় ছয়টি ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪২, আহত ২৮০

গোশতের বাজারে মগের মুল্লুক!

কোচিং করলে মেলে অগ্রিম প্রশ্ন!

সেন্টমার্টিন বি এন স্কুলে কলেজ শাখার পাঠদানের অনুমোদন

৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি এমপিদের আসন শূন্য

ঈদগাঁওতে ঘন ঘন দিবারাত্রী লোডশেডিং

রাঙামাটি থেকে গ্রেফতার হলো নুসরাত হত্যা মামলার অন্যতম পরিকল্পনাকারি রানা

অসহায় প্রতিবন্ধী পরিবারের আর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে