কেপিএলের দশম আসরে ম্যাগপাই বয়েজকে হারিয়ে ফাইনালে ড্রাগন্স ক্রিকেট

প্রেস বিজ্ঞপ্তি:

পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ার লিগের (কেপিএল) দশম আসরের ফাইনাল নিশ্চিত করেছে শিলখালীর মিজানুর রহমানের ড্রাগন্স ক্রিকেট। গতকাল শুক্রবার বিকেল সাড়ে তিনটায় কেপিএল মাঠে অনুষ্ঠিত কোয়ালিফায়ার-১ ম্যাচে পেকুয়া সদরের কামরান জাদিদ মুকুটের ম্যাগপাই বয়েজকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে ড্রাগন্স।

বিকেল তিনটায় দুই দলের মধ্যে টস করেন অ্যাম্পায়ার সুজিত দাশ ও নুর মোহাম্মদ মামুন। এরপর জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় নির্ধারিত ১২ ওভারের খেলা। টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ম্যাগপাই বয়েজের অধিনায়ক মোস্তাকিম। ড্রাগন্সের পক্ষে ওপেনার হিসেবে মাঠে নামেন অধিনায়ক মোরশেদ ও নাইম। তাঁরা দুইজনই ১২ রান করে নিয়ে আউট হলে মাঠে নামেন বিদেশী খেলোয়াড় তানভির ও ইনচান। তানভিরের ব্যাট থেকে আসে ব্যক্তিগত ২২ রান আর ইনচানের ব্যাট থেকে আসে ৩০ রান। ড্রাগন্স ছয় উইকেট হারিয়ে নির্ধারিত ১২ ওভারে সংগ্রহ করে ১০৩ রান।

১০৪ রানের টার্গেট নিয়ে মাঠে নামে ম্যাগপাই বয়েজ। ওপেনার হিসেবে মাঠে নামেন আরফাত ও এরফান। তাঁরা দুইজনই শূণ্য রানে আউট হয়ে গেলে ম্যাগপাই শিবিরে নেমে আসে হতাশা। তাঁরা সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ৭৯ রান। ম্যাগপাইয়ের পক্ষে সর্বোচ্চ ২৫ রান সংগ্রহ করেন আমির আবদুল্লাহ।

বলাবাহুল্য, ম্যাগপাই বয়েজ হেরে গেলেও তাঁরা ২৩ জানুয়ারি অনুষ্ঠিত কোয়ালিফায়ার-২ ম্যাচে মুখোমুখি হবে এলিমেনিটর ম্যাচে বিজয়ী দলের সঙ্গে। ২১ জানুয়ারি এলিমেনিটর ম্যাচে মুখোমুখি হবে পল্লীবন্ধু ক্রিকেট কিংস ও সোনালী সুপার সিক্সার্স।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ড্রাগন্স ক্রিকেটের বিদেশী খেলোয়াড় অলরাউন্ডার মো. তানভির। তিনি ব্যক্তিগত ২২ রান ও দুই উইকেট সংগ্রহ করেন। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন বেলাল উদ্দিন বিল্লাল।

এরপর অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ। কেপিএল পরিচালনা কমিটির উপদেষ্ঠা মাষ্টার এহেছানুল হকের সভাপতিত্বে ও কেপিএল পরিচালনা কমিটির মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক মো. জাকারিয়া। এসময় উপস্থিত ছিলেন কেপিএলের প্রধান উপদেষ্টা সাংবাদিক এস এম হানিফ, উপদেষ্টা সাজ্জাদুল ইসলাম, শিলখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ ফরিদুল আলম, কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলাম শাহেদ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ঈদগাঁওতে চাঁন্দের গাড়ির হেলফার নিহত , চালক গুরুতর আহত

ধর্ষণের শিকার নারীর গর্ভের সন্তানের বিধান কী?

মালয়েশিয়ায় ভেজাল মদ খেয়ে বাংলাদেশিসহ ১৫ জনের মৃত্যু

মধু খেলেই ৭ জটিল সমস্যার সমাধান

মুসলমান মেয়েদের হাত মেলানো উচিত না : পপি

নাইক্ষ্যংছড়িতে সেরা শিক্ষক বুলবুল আক্তার

পেকুয়া সড়ক দুর্ঘটনা : চালকের আসনে ছিল হেলপার , নিহত -১

কেঁওচিয়া ইউনিয়ন ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন

কক্সবাজার জেলা সদর হাসপাতালে সাপে কাটা ৩৬ রোগীর চিকিৎসা

পেকুয়ায় যাত্রীবাহী বাস খাদে, নিহত-১ আহত-২

বৃহত্তর ঐক্যের বড় বাধা বিএনপিতেই!

আল্লাহর বন্ধু হবেন যেভাবে

মিয়ানমারের বিরুদ্ধে আইসিসির তদন্ত শুরু

‘যৌনতায় অপটু’ ট্রাম্প

রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে হুমকির মুখে কক্সবাজারের জীববৈচিত্র্য

প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ

পেকুয়া বড়ভাইকে কুপিয়ে নগদ টাকা লুটে নিলো ছোটভাই

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

পেকুয়া শিলখালি টাইগার স্টার ক্লাবের ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন

চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে ‘সততা স্টোর’ উদ্বোধন