প্রেস বিজ্ঞপ্তি:
দেশের ৮০ ভাগ মানুষ একটি সুষ্টু নির্বাচনের অপেক্ষায় আছে। সুষ্ঠু নির্বাচন হলেই আওয়ামীলীগ আর গণতান্ত্রিক ধারায় ক্ষমতায় আসতে পারবেনা। আওয়ামীলীগ এটা বুঝতে পেরেই সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার ষড়ষন্ত্র করছে বলে মন্ত্রব্য করেছেন কক্সবাজার সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।

তিনি বলেন, বিএনপি হচ্ছে এদেশের সবচেয়ে জনপ্রিয় দল। আগামী নির্বাচনে বিএনপিকে ভোটের বাইরে রাখতে নানারকম ষড়ষন্ত্র শুরু করেছে সরকার। তারা রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যাবহার করে বিরোধীদলীয় নেতাকর্মীদের উপর দমন-পীড়ন চালিয়ে যাচ্ছে। সামনে আরো অনেক বাধা-বিপত্তি আসতে পারে। এসব বাধা মোকাবিলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়ে তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া যখনই আন্দোলনের ডাক দেবেন আমরা ঐক্যবদ্ধভাবেই তার ডাকে সাড়াঁ দেবো। এ জন্য এখন থেকেই আমাদের মাঠে থাকতে হবে, জনগণের কাছে যেতে হবে। কারণ জনগণ একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দিকে চেয়ে আছে। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে বিএনপির বিজয় কেউ ঠেকাতে পারবে না।

রোববার ঈদগাঁও প্রিন্স অব ঈদগাঁ কমিউনিটি সেন্টারে জালালাবাদ ইউনিয়ন বিএনপি’র বনভোজন ও মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নেতা লুৎফুর রহমান কাজল উপরোক্ত কথাগুলো বলেন। ইউনিয়ন বিএনপি’র সভাপতি বজল আহমদের সভাপতিত্বে সাংগঠনিক উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন ও ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্টিত মিলন মেলায় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি এম মমতাজুল ইসলাম, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির সভাপতি শহিদুর রহমান শহীদ, সিনিয়র সহ-সভাপতি মনজুর আলম, সাধারণ সম্পাদক শওকত আলম, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও জেলা বিএনপির সদস্য আবুল কালাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শফি, যুগ্ম-সম্পাদক সেলিম মাহমুদ, সৌদিআরব কক্সবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দু শুক্কুর, ইসলামাবাদ বিএনপি’র সভাপতি সানাউল্লাহ, ঈদগাঁও বিএনপির সভাপতি আব্দুস সালাম, পোকখালি সভাপতি আকতার উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এইচ এম সেলিম উদ্দিন, ঈদগাঁও সাধারণ সম্পাদক ডাঃ এহছান, উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি ছৈয়দ আলম, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক জাহাঙ্গীর বাঙালী, উপজেলা যুবদলের সভাপতি মোহাম্মদ আজমগীর, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জিয়া, যুগ্ম সম্পাদক মোস্তফা আল আশরাফ, যুগ্ম-সম্পাদক ফারুখ আহমদ, জেলা ছাত্রদল নেতা জসিম উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, ঈদগাও ইউনিয়ন যুবদলের সভাপতি নুরুল আজিম, সাধারণ সম্পাদক আবু হেনা, সাংগঠনিক সম্পাদক হেফাজতুর রহমান, ছাত্রদল আহবায়ক মোস্তফা ফারুখ, যুগ্ম-আহবায়ক মুজিবুর রহমানসহ বিএনপি যুবদল ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্হিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •