মহেশখালীর পৌর এলাকায় সাবেক ছাত্রনেতা ওসমান গণির গণসংযোগ

সংবাদ বিজ্ঞপ্তি:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ^বিদ্যালয়ের সবুজ চত্বরে বেড়ে উঠা ঢাকা বিশ^বিদ্যালয়ের এক সময়ের তুখোড় মেধাবী ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ওসমান গণি মহেশখালীর প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক গণসংযোগ করেছেন।  রবিবার ১৪ জানুয়ারি দিনব্যাপী মহেশখালীর প্রাণকেন্দ্র উপজেলা সদরে গণসংযোগ করেন।

সাম্প্রতিক সময়ের আলোচিত ও ব্যাপক ভাবে সাড়া জাগানো তৃণমূল বান্ধব এ জনপ্রিয় নেতাকে কাছে পেয়ে আগামী দিনের স্বপ্নে বিভোর পৌর এলাকার আমজনতা ও তৃণমূল নেতা-কর্মী ও সমর্থকরা। পুটিবিলা হয়ে গণসংযোগ শুরু করে পুটিবিলা ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় যান, সেখানে শিক্ষক -কর্মচারীদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন। সেখান থেকে মহেশখালী পৌরসভার সাবেক মেয়র সরওয়ার আজম ও সাবেক উপজেলা যুবলীগের সভাপতি যুব নেতা মো: শাহজাহানের মায়ের জানাজায় অংশ্রহণ করেন।

জানাজা শেষে মহেশখালী উপজেলা চত্বর,আদালত প্রাঙ্গন,উপজেলা ভূমি অফিস সংলগ্ন সংখ্যালঘু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন। গণসংযোগকালে অতীতের চেয়ে ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হয় সংখ্যালঘু সম্প্রদায় ও সাধারণ ভোটারদের মাঝে।মাঠের রাজনীতিতে দাপিয়ে বেড়ানো আগামী দিনের কান্ডারীর জনপ্রিয়তার ঢেউ যেন সমানতালে প্রবাহমান মহেশখালীর দক্ষিণ প্রান্তেও। পুটিবিলা এলাকায় প্রবেশ করার সময় লক্ষণীয়য় বিষয় ছিল যেন তাদেরই ঘরের ছেলে এসেছেন তাদের মাঝে। হঠাৎ যেন আলোর ঝিলিক, সারা গ্রাম ময় ছড়িয়ে পড়েছে তাদের প্রিয় নেতা মহেশখালী-কুতুবদিয়ার আগামী দিনের কান্ডারী এসেছেন পুটিবিলাবাসীকে সান্তনার বাণী শুনাতে। এলাকাবাসীর উচ্ছাস,আবেগ ছিল লক্ষণীয়।যেখানেই যাচ্চেন সেখানেই রব উঠেছে আগামীর অভিভাবক এসেছেন। সর্বস্তরের জনতা সাদরে বরণ করে নিচ্ছেন তাদের প্রিয় নেতাকে।

গণসংযোগ কালে পুটিবিলাবাসী ও সংখ্যালঘু সম্প্রদায়ের উদ্দেশ্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের মহেশখালী, শোষণ ও বৈষম্যহীন মহেশখালী গড়তে আপনাদের সাথে থাকতে চাই। সংখ্যালঘু সম্প্রদায়ের মাঝে ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সালাম পৌছে দেন এবং মহেশখালীকে সমৃদ্ধ মহেশখালী করতে মাননীয় প্রধানমন্ত্রীর অব্যাহত প্রচেষ্টা চালু রাখার জন্য আগামীতে তৃতীয়বারের মত রাষ্ট্রীয় শাসনভার অর্পনে সকলের সহযোগিতা কামনা করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চার দিনব্যাপী আয়কর মেলা সমাপ্ত, ৮০ লাখ ৫১ হাজার ৭৮০ টাকা রাজস্ব আদায়

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের পক্ষে একাট্টা

মাউশির নতুন মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক

পৌর এলাকাকে ‘স্বাস্থ্যকর শহর’ করার ঘোষণা দিলেন মেয়র মুজিবুর রহমান

রাফিয়া আলম জেবা : অদম্য এক পিইসি পরীক্ষার্থী

ইসলামাবাদ থেকে অস্ত্রসহ যুবক গ্রেফতার

#METOO নারীর ভয়ঙ্কর কষ্টের কথা

সারাদেশে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান শুরু : চকরিয়ায় আইজিপি

৫২টি নভেম্বর পেরিয়ে ৫৩তে পদার্পণ চবির

মনোনয়ন আবেদন বিক্রি করে বিএনপি আ’লীগের আয় ২৬ কোটি টাকা

হিজড়াদের ৮ বিভাগে ৮টি সংরক্ষিত আসন দাবী

৩০ নভেম্বরের মধ্যে বিনা জরিমানায় আয়কর রিটার্ন জমা দেয়া যাবে

চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল স্লিপওয়ে নির্মাণ শুরু

স্কুল,কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীরা কি করে দেখার আহবান মেয়র নাছিরের

পল্টন থানার তিন মামলায় মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আগাম জামিন

মহেশখালীতে বন্দুক ও কাতুর্জসহ মানবপাচার মামলার আসামী গ্রেফতার

চকরিয়া থানার আধুনিক দৃষ্টি নন্দন ভবন উদ্বোধন করলেন আইজিপি

অধ্যক্ষ আবদুল হক একটানা তিনবার সেরা প্রতিষ্ঠান প্রধান হলেন

প্রাথমিকে ‘কমন প্রশ্নে’ সহজ পরীক্ষা

আবদুর রহমান বদি কি নির্বাচন করতে পারবেন ?