সংবাদ বিজ্ঞপ্তি:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ^বিদ্যালয়ের সবুজ চত্বরে বেড়ে উঠা ঢাকা বিশ^বিদ্যালয়ের এক সময়ের তুখোড় মেধাবী ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ওসমান গণি মহেশখালীর প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক গণসংযোগ করেছেন।  রবিবার ১৪ জানুয়ারি দিনব্যাপী মহেশখালীর প্রাণকেন্দ্র উপজেলা সদরে গণসংযোগ করেন।

সাম্প্রতিক সময়ের আলোচিত ও ব্যাপক ভাবে সাড়া জাগানো তৃণমূল বান্ধব এ জনপ্রিয় নেতাকে কাছে পেয়ে আগামী দিনের স্বপ্নে বিভোর পৌর এলাকার আমজনতা ও তৃণমূল নেতা-কর্মী ও সমর্থকরা। পুটিবিলা হয়ে গণসংযোগ শুরু করে পুটিবিলা ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় যান, সেখানে শিক্ষক -কর্মচারীদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন। সেখান থেকে মহেশখালী পৌরসভার সাবেক মেয়র সরওয়ার আজম ও সাবেক উপজেলা যুবলীগের সভাপতি যুব নেতা মো: শাহজাহানের মায়ের জানাজায় অংশ্রহণ করেন।

জানাজা শেষে মহেশখালী উপজেলা চত্বর,আদালত প্রাঙ্গন,উপজেলা ভূমি অফিস সংলগ্ন সংখ্যালঘু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন। গণসংযোগকালে অতীতের চেয়ে ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হয় সংখ্যালঘু সম্প্রদায় ও সাধারণ ভোটারদের মাঝে।মাঠের রাজনীতিতে দাপিয়ে বেড়ানো আগামী দিনের কান্ডারীর জনপ্রিয়তার ঢেউ যেন সমানতালে প্রবাহমান মহেশখালীর দক্ষিণ প্রান্তেও। পুটিবিলা এলাকায় প্রবেশ করার সময় লক্ষণীয়য় বিষয় ছিল যেন তাদেরই ঘরের ছেলে এসেছেন তাদের মাঝে। হঠাৎ যেন আলোর ঝিলিক, সারা গ্রাম ময় ছড়িয়ে পড়েছে তাদের প্রিয় নেতা মহেশখালী-কুতুবদিয়ার আগামী দিনের কান্ডারী এসেছেন পুটিবিলাবাসীকে সান্তনার বাণী শুনাতে। এলাকাবাসীর উচ্ছাস,আবেগ ছিল লক্ষণীয়।যেখানেই যাচ্চেন সেখানেই রব উঠেছে আগামীর অভিভাবক এসেছেন। সর্বস্তরের জনতা সাদরে বরণ করে নিচ্ছেন তাদের প্রিয় নেতাকে।

গণসংযোগ কালে পুটিবিলাবাসী ও সংখ্যালঘু সম্প্রদায়ের উদ্দেশ্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের মহেশখালী, শোষণ ও বৈষম্যহীন মহেশখালী গড়তে আপনাদের সাথে থাকতে চাই। সংখ্যালঘু সম্প্রদায়ের মাঝে ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সালাম পৌছে দেন এবং মহেশখালীকে সমৃদ্ধ মহেশখালী করতে মাননীয় প্রধানমন্ত্রীর অব্যাহত প্রচেষ্টা চালু রাখার জন্য আগামীতে তৃতীয়বারের মত রাষ্ট্রীয় শাসনভার অর্পনে সকলের সহযোগিতা কামনা করেন।