বার্তা পরিবেশক:
কক্সবাজার পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিক উল্লাহ কোম্পানির উপর হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ১০ জানুয়ারি পৌর কাউন্সিলর আকতার কামালের ভাতিজা তারেকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত কিচির ও দেশীয় অস্ত্র নিয়ে আতিক উল্লাহ কোম্পানি উপর হামলা চায়। তবে বড় ধরণের হামলা থেকে বেঁচে যান তিনি। এই হামলার প্রতিবাদে এক প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃস্পতিবার সন্ধ্যায় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইয়াহিয়া খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ক.ম আহমদ উল্লাহ সঞ্চালনায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ওয়ার্ড সহ-সভাপতি যথাক্রমে- শাহাদাত উল্লাহ, শাহাদাত হোসেন মুন্না, খালেদ বিন জাহেদ, সাংগঠনিক সম্পাদক সরওয়ার আলম ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোহাম্মদ ফারুক, দপ্তর সম্পাদক ওমর ফারুক বাদশা, অর্থ সম্পাদক সেলিম উদ্দীন, ক্রীড়া সম্পাদক সিরাজুল করিম, প্রভাবশালী সদস্য আবদুর রহিম রব্বানী, সদস্য জিয়াউর রহমান, জেলা সৈনিক লীগের প্রচার সম্পাদক মোহাম্মদ সাঈদ, ইউনিট সভাপতি যথাক্রমে- জকরিয়া, জামাল, আবদু শুক্কুর, নুরুল ইসলাম, জামাল, আবুল কালাম, জামাল, নেছার, ফারুক, সাধারণ সম্পাদক যথাক্রমে- মৃদুল কান্তি নাথ, দিদারুল ইসলাম, হাশেম, ইব্রাহিম, আজিজ সর্দার, আবদুল কাদের মানিক, আকতার উল্লাহ, নূরুল হুদা, শ্রমিকলীগ সভাপতি কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম শুক্কুর, ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম রুবেল, বর্তমান সাধারণ সম্পাদক রেজাউল করিম। এছাড়াও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আতিক উল্লাহ কোম্পানি একজন সমাজসেবক ও স্বনামধন্য রাজনীতিবিদ। তিনি এলাকার মানুষের জন্য সব সময় নিজেকে বিলিয়ে দিয়ে থাকেন। মানুষের সুখ-দু:খে পাশে থাকেন। এই কারণে বিএনপি নেতা কাউন্সিলর আকতার কামালের ভাতিজা প্রতিহিংসা পরায়ণ হয়ে পরিকল্পিতভাবে তাঁর উপর করেছে। কিন্তু আমরা জানিয়ে দিতে চাই- আতিক উল্লাহ কোম্পানির কিছু হলে আমরা বসে থাকবো না। আমরা তার দাঁতভাঙা জবাব দেবো। তখন পালাবার পথ খোঁজে পাবে না। তার আগেই আমরা প্রশাসনের কাছে এর বিচার চাই। যদি বিচার না পাই তাহলে রাজপথে আন্দোলন ঘোষণা করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •