লোহাগাড়ায় ছাত্রলীগ নেতা ইয়াবাসহ আটক

লোহাগাড়া প্রতিনিধি:

লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা টোকাই সাজ্জাদ (২৬) ১ হাজার পিস ইয়াবাসহ আটক করে লোহাগাড়া থানা পুলিশ। গতকাল সোমবার (৮ জানুয়ারী) রাত ৮টায় তাকে আটক করে। সে লোহগাড়া সদর ইউনিয়নের আলাউদ্দিন পাড়ার মো: ইসমাঈলের পুত্র।

থানা সুত্রে প্রকাশ, লোহাগাড়া থানার এসআই মো: হেলাল খাঁন, এএসআই মোর্শেদ আলমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ছাত্রলীগ নেতা টোকাই সাজ্জাদকে লোহাগাড়া কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন এলাকায় পাচার কালে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করে।

জানা যায়, টোকাই সাজ্জাদ লোহাগাড়া সদর ইউনিয়ন ছাত্রলীগের নেতা হিসেবে নিজেকে জাহির করে থাকেন। বিভিন্ন সময় ছবিসহ ব্যানার পোষ্টারে ছাত্রলীগের বড় বড় নেতাদের ছবি দিয়ে ছাত্রলীগ নেতা হিসেবে বিভিন্ন উৎসবে শুভেচ্ছা জানান। সে একেক সময় এেকক নামে পরিচিত। কখনো টোকই সাজ্জাদ, আবার কখনো ছাত্রলীগে নেতা। টোকাই সাজ্জাদ ছাত্রলীগের ব্যানাওে মিছিল-মিটিং করতো। সে হিসেবে তাকে সবাই ভয় পেতো। তার আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাবাই আনন্দে মেতে ওঠে। যেন স্বাধীন লাভ করেছে। আমিরাবাদ বটতলী স্টেশন যেন তার দখলে এমনটাই ক্ষোভ প্রকাশ করে আমিন নামের এক ব্যবসায়ী বলেন, আমিরাবদ বটতলী স্টেশন নিয়মিত টোকাই সাজ্জাদের ইশারায় ছিনতাই হয়।

স্থানীয় সুত্রে প্রকাশ, টোকাই সাজ্জাদ লোহাগাড়ায় ছাত্রলীগের নাম ব্যবহার কওে ইয়াবার বড় বড় চালান পাচার করে। সে এলাকার বিভিন্ন অপকর্মেও সাথে সরাসর জড়িত। তার অতিষ্ঠে বিভিন্ন স্কুল কলেজে পড়–য়া ছাত্রীরা একা চলাচল করতে ভয় পেত। এমনকি অনেকে কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছে। সে উপজেলার আলহাজ¦ মোস্তাফিজুর রহমান কলেজে অধ্যয়নরত বলে জানান।

লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিওয়ানুল হক সুজন বলেন, টোকাই সাজ্জাদ ছাত্রলীগের কেউ নন। সে তার অপকর্ম ঢাকানোর জন্য প্রায় সময় ছাত্রলীগের ব্যনারে মিছিল মিটিং করে ছবি তুলেন। সে নিজের ইচ্ছায় মিছিল মিটিং এ আসত। তার সাথে ছাত্রলীগের কোন সম্পর্ক নেই।

লোহাগাড়া থানার ওসি মো: শাহজাহান পিপিএম বার বলেন, টোকাই সাজ্জাদের বিরুদ্ধে থানায় বিভিন্ন অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরে তাকে পুলিশ খুঁজছে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে বটতলী স্টেশন থেকে ইয়াবা পাচার কালে ১ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করে থানা পুলিশ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মেয়র নাসিরের পিএস হলেন কক্সবাজারের মুফিদ

দেশব্যাপী সাড়ে চার লাখ অতিদরিদ্র পরিবারকে সহায়তা দেবে ব্র্যাক

মাতারবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ নলকূপ শ্রমিকের মৃত্যু

২৮ অক্টেবর উদ্বোধন হচ্ছে পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্স

থানচিতে ঝিরিতে ভেসে ঢাকার পর্যটক নিখোঁজ

ঈদগাঁওতে মাংস কম দেয়ায় কনে পক্ষের উপর বর পক্ষের হামলা !

সাড়ে ৩ মাসেই ফের বদলী কক্সবাজার সদরের ইউএনও

রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ তিন জন দগ্ধ

পেকুয়ায় কিশোরীকে গণধর্ষণ, আটক-৩

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ঈদগাঁওতে ২ বসতঘরে ডাকাতিঃ প্রহারে আহত ২

মালয়েশিয়া বাংলাদেশের উন্নয়ন সহযোগী রাষ্ট্র -চবি উপাচার্য

ব্রীজ থাকলেও নেই সড়ক 

কক্সবাজার থেকে যাওয়া প্লেনের দুই যাত্রীর পেটে মিলল ৭৬ পোটলা ইয়াবা

গ ইউনিটে ফেল, রেকর্ড নম্বর পেয়ে ঘ ইউনিটে প্রথম!

জীবিত অবস্থায়ই টুকরো টুকরো করা হয় খাশোগিকে

বিচারপতি মোজাম্মেল হক আর নেই

রামুতে ১৯ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

বিশ্বের প্রথম বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মুসলিম নারী

হারিয়ে যাচ্ছে চিতিপেট-হুতোম পেঁচা