গণতন্ত্র রক্ষা দিবসে কুতুবদিয়ায় মিছিল সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তি:

৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষ্যে কুতুবদিয়া উপজেলার সর্বস্তরের ছাত্র জনতার বর্ণাঢ্য মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সর্বস্তরের ছাত্র জনতার উদ্যোগে উপজেলা সদরের বড়ঘোপ, ধূরুং বাজার, উপজেলা গেইট, থানার মোড় সহ উপজেলার গুরুত্বপূর্ণ ৭ কি.মি সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরের সমাবেশে মিলিত হয়।

মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র নেতা তারেক আজিজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য রাশেদ মোশারফ (রনি), সাউদ আল ফরহাদ, সার্বিক সহায়তায় সাবেক জেলা ছাত্রলীগ সদস্য এইচ এম সাজ্জাদ, জেলা ছাত্রলীগের কার্য নির্বাহী সদস্য সুজন সিকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ওমর ফারুক।

এতে উপজেলা ছাত্রলীগের নেতা মা হোসেন জেসন, তৌহিদুল ইসলাম, ইমতিয়াজ উদ্দিন ইমন, শরীফ নেওয়াজ জুয়েল, মকছুদুর রহমান (মুকুল), মেহেদী হাসান বাপ্পি, কুতুবদিয়া কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ইমরুল হাসান ডিবলু, সাবেক আহবায়ক সোহেল রানা, সাবেক আহবায়ক আবু ইউছুপ বাবলা, সাবেক যুগ্ন আহবায়ক হাসান মুরাদ, সভাপতি মোহাম্মদ রাসেল, সহ-সভাপতি বুহুল কাদের, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওপেল শরীফ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সৈকত, সহ-সভাপতি মিরান, কেবিনেট সভাপতি আব্বাস উদ্দিন, সাধারণ সম্পাদক জহর আলী সহ অজস্র নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির মেয়াদ প্রায় ২ বছর যা গঠন তান্ত্রিকভাবে মেয়াদোত্তীর্ন তাছাড়া বর্তমান কমিটির নেতৃত্বে বিভিন্ন সাংগঠনিক নির্দেশনা ও বিভিন্ন জাতীয় দিবস পালনে ব্যর্থ। দুই বছরে পূর্নাঙ্গ কমিটি না হওয়া এবং উপজেলার ১২ টি সাংগঠনিক ইউনিটের মধ্যে মাত্র ৪ টি ইউনিটের কমিটি গঠন করা হয়েছে তাও আংশিক। যে কমিটিতে টাকার বিনিময়ে অন্তর্ভুক্ত করা হয়েছে শিবির, ছাত্রদল ও ছাত্রসমাজের নেতৃবৃন্দকে। যা বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দৃশ্যমান।

এমতাবস্তায় সম্মানিত জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি সংগঠনের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের সকল অর্জন অক্ষুন্ন রাখার লক্ষ্যে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছে।

সর্বশেষ সংবাদ

১০৩ টাকা খরচে পুলিশের কনস্টেবল নিয়োগ আজ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ শতাংশও ব্যবহার হচ্ছেনা ল্যাপটপ প্রজেক্টর

মহেশখালীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালন

নির্বাচনে জিততে হিন্দু হওয়ার খবর চেপে গিয়েছিলেন নুসরাত!

একজন রিক্সাওয়ালার সততা!

নজরুল চেয়ারম্যানের ছোট ভাই কাজল আর নেই

মাতারবাড়ী রাজঘাটের বৃদ্ধা আলম শাইরের ভাগ্য খুলে যেতে পারে!

ছবিটি তোলার পর ফোটোগ্রাফারের আত্মহত্যা!

ইংলিশদের হারিয়ে সেমিফাইনালে অস্ট্রেলিয়া

৩০ জুনের মধ্যে অবিতরণকৃত এনআইডি বিতরণের নির্দেশ

হজের ১ম ফ্লাইট বাংলাদেশ থেকেই, যাত্রা শুরু ৪ জুলাই

ইফা ডিজির ক্ষমতা খর্ব, স্বস্তিতে কর্মকর্তা-কর্মচারীরা

রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং গঠনমূলক ভূমিকা রাখবে: প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত

এইচএসসি ও সমমানের ফল প্রকাশ জুলাইয়ের তৃতীয় সপ্তাহে

ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত

কক্সবাজারে ভারতীয় দূতাবাসের উদ্যোগে ৫ম আন্তর্জাতিক ইয়োগা দিবস পালিত

চট্টগ্রাম সিটি করপোরেশনের ৭৫ কোটি টাকার জমি উদ্ধার

পছন্দের কবরস্থানে চিরনিদ্রায় শায়িত এডভোকেট আমজাদ হোসেন

চট্টগ্রাম বিভাগকে ফিস্টুলামুক্ত করার দায়িত্ব পেলো হোপ ফাউন্ডেশন

ডুলাহাজারায় চলন্ত বাসে আগুন!