সংবাদদাতা:
শহরের উত্তর তারাবনিয়ারছড়ায় শামসুল আলম এর বাড়ীর পার্কিং থেকে বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্রের মোটরসাইকেল (যার রেজিঃ নং: কক্সবাজার-ল- ১১-৩৪৯৮) চুরি হয়েছে। ৩০ ডিসেম্বর সকালে চুরির ঘটনাটি ঘটলেও এখনো ধরা পড়েনি চোর সিন্ডিকেট। এ বিষয়ে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দেন চোরাই হওয়া মোটর সাইকেলের মালিক কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র শওকত ওসমান। তিন দিনেও মোটর সাইকেলটি উদ্ধার কিংবা হদিস পাওয়া যায়নি। সংঘবদ্ধ ও পেশাদার চোরের দল এ ঘটনাটি ঘটাতে পারে বলে স্থানীয়দের ধারনা।
শওকত ওসমান জানান, প্রতিদিনের মতো আমার মালিনাধীন মোটরসাইকেল (যার রেজিঃ নং কক্সবাজার- ল- ১১-৩৪৯৮। গাড়ির কালার কালো ও নীল।) বাড়ির পার্কিং রেখে বাসায় চলে যায়। সকালে বাসা থেকে বাহির হয়ে দেখি পার্কিং এ রাখা মোটরসাইকেল নাই। তাৎক্ষনিক ভাবে বাড়িতে সংরক্ষিত সিসিক্যামরা ভিডিও ফুটেজে দেখতে পায় একজন অজ্ঞাত নামা ব্যক্তি আমার মোটরসাইকেল চুরি করে নিয়ে যাচ্ছে। আমি ও আমার বন্ধু বান্ধব আত্নীস্বজন অনেক খোঁজাখুজির করি। পরবর্তীতে গত ৩০ ডিসেম্বর কক্সবাজার সদর মডেল থানায় ঘটনার বিতরণ লিখে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারে ব্যবস্থা নিতে সাধারণ অভিযোগ দায়ের করি। অভিযোগের বিষয়ে তদন্ত করার জন্য দায়িত্বভার প্রদান করেন কক্সবাজার সদর মডেল থানার এমরান
হোসেনকে। কিন্তু রহস্যজনক কারণে চুরি হওয়ার ৩দিন অতিবাহিত হবার পর ও আমার মালিকানাধীন মোটরসাইকেল উদ্ধারে কোন অগ্রগতি হয়নি।
কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, অভিযোগ গুরুত্বের সাথে দেখা হচ্ছে। চোর-ছিনতাইকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। কোন অপরাধীর ছাড় নেই।